বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: অ্যাঞ্জিওপ্লাস্টির পরেই ISPL-এর মাঠে অমিতাভ? ‘অপারেশনের খবর…’, জানিয়ে দিল বিগ বি

Amitabh Bachchan: অ্যাঞ্জিওপ্লাস্টির পরেই ISPL-এর মাঠে অমিতাভ? ‘অপারেশনের খবর…’, জানিয়ে দিল বিগ বি

আইএসপিএল-এর মাঠে অমিতাভ শুক্রবারে, পাশে অভিষেক ও সচিন। (ANI)

শুক্রবার শোনা গিয়েছিল হাসপাতালে গিয়ে নিজের অপারেশন করিয়েছেন অমিতাভ বচ্চন। তারপর রাতে তাঁকে দেখা যায় দাদোজি কোন্ডাদেব স্টেডিয়ামে। আদৌ কি অপারেশন হয়েছে?

শুক্রবার দিনভর অমিতাভ বচ্চনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর উদ্বিঘ্ন করেছিল ভারতবাসীকে। জানা গিয়েছিল, কোকিলাবেন হাসপাতাল থেকে পায়ে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে বর্ষীয়ান অভিনেতার। ৮১ বছরে এসেও সুপার অ্যাক্টিভ তিনি। একটার পর একটা সিনেমাতে কাজ করে চলেছেন। সঙ্গে কৌন বনেগা ক্রড়োরপতি-র শ্যুট তো আছেই। বিজ্ঞাপনেও তাঁর চাহিদা বিশাল।

তবে শুক্রবার তাঁকে হঠাৎই দেখা যায় আইএসপিএল-এর মাঠে। ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচে মাঝি মুম্বইয়ের হয়ে গলা ফাটাচ্ছিলেন। সঙ্গে ছিল ছেলে অভিষেক বচ্চন ও মাস্টারব্লাস্টার সচিন টেন্ডুলকর। গোটা ব্যাপারটাই এরপর ধ্বন্ধে ফেলে দেয় সকলকে। সকালে অ্যাঞ্জিওপ্লাস্ট্রি হলে, তারপর মাঠে যাওয়া কি আদৌ সম্ভব?

আরও পড়ুন: ‘যখন আমরা সঙ্গী বাছি…’! একাধিক প্রেমিকা ছিল পরমব্রতর, জীবনের পাঠ পড়ালেন পিয়া

এদিন অমিতাভকে একটি সাদা হুডি পরে দেখা গিয়েছে, যা তিনি কালো জগার্স এবং স্পোর্টস জুতার সঙ্গে টিমআপ করেছিলেন। পিতা-পুত্র জুটি তাদের দলের উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলা দেখেছে, এই ভিডিয়ো চোখে পড়েছে সকলেরই। তাহলে কেমন আছেন বিগ বি?

ম্যাচ শেষে মাঠ থেকে বেরিয়ে আসার সময় স্বভাবতই সকলে ঘিরে ধরে অমিতাভ বচ্চনকে। প্রশ্ন করা হয় অপারেশন নিয়ে ও কেমন আছেন তিনি। নিজের অসুস্থতার খবর অস্বীকার করেন সিনিয়র বচ্চন। এমনকী, সেটিকে ‘ভুয়ো খবর’ বলেও উল্লেখ করেন।

আরও পড়ুন: ‘সাইকেলের চেন নিয়ে…’! সিরিয়ালে শয়তানি কৌশিকের, ভরা মঞ্চে মারতে এসেছিল দর্শক, গল্প শোনালেন দাদাগিরিতে

একাধিক ভিডিয়োতে তাঁদের মাঝি মুম্বাই বনাম কলকাতার টাইগারসের ফাইনালের ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছে। একটি ভাইরাল ভিডিয়োতে, অমিতাভ এবং অভিষেককে কলকাতার টাইগারসের বিপক্ষে খেলার সময় তাদের দলের জন্য উল্লাস করতে দেখা গেছে। আরেকটিতে আবার গুরুগম্ভীর কোনও আলোচনায় ব্যস্ত অমিতাভ-অভিষেক-সচিন। 

আরও পড়ুন: ‘৩৫০ টাকা দিয়ে…’, মধ্যমগ্রামের দাদা বউদি বিরিয়ানি দোকানে ‘প্রতারণা’! তুলোধনা ভ্লগারের

সইফ আলি খান এবং করিনা কাপুর খান কলকাতা টাইগার্সের মালিক। যেখানে অক্ষয় কুমার মালিক শ্রীনগর কে বীরের, মাঝি মুম্বই টিমটি অমিতাভ বচ্চনের, ব্যাঙ্গালোর স্রটিকার্সের মালিক হৃতিক রোশন। চেন্নাই সিংঘামস এবং ফ্যালকন রাইজার্স হায়াদরাবাদ যথাক্রমে সুরিয়া এবং রাম চরণের মালিকানাধীন।

এরপর অমিতাভকে দেখা যাবে কল্কি ২৮৯৮ এডি সিনেমাতে। দীপিকা পাড়ুকোনের ইন্টার্ন-এও রয়েছেন তিনি। সুপারস্টারের সুস্থতার খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে গোটা দেশ। 

বায়োস্কোপ খবর

Latest News

পার্টি থেকে রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার প্রয়োজনীয় সমর্থন জুটিয়ে ফেললেন কমলা Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল? আগের থেকে কতটা হেরফের হল নয়া আয়কর ব্যবস্থায়? কাদের লাভ হবে? একনজরেই দেখে নিন ৫ দিনে চতুর্থবার! বাজেটের দিনে ফের কলকাতার দোকানগুলিতে দাম কমল সোনার কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি লারাকে ক্ষমা চাইতে বললেন ক্ষুব্ধ ভিভ রিচার্ডস এবং কার্ল হুপার, কিন্তু কেন? ‘‌আলু নিয়ে যেন কোনও ক্রাইসিস না হয়’‌, মন্ত্রিসভার বৈঠকে কড়া নির্দেশ মমতার ‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.