বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupali Ganguly: সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখাপলা, বাঙালি ট্রাডিশনাল শাড়িতে অনুরাগ বসুর বাড়ির সরস্বতী পুজোয় রূপালী

Rupali Ganguly: সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখাপলা, বাঙালি ট্রাডিশনাল শাড়িতে অনুরাগ বসুর বাড়ির সরস্বতী পুজোয় রূপালী

অনুরাগ বসুর সরস্বতী পুজোয় রূপালী

বুধবার সরস্বতী পুজোর দিনে কমলা ও হলুদ রঙের ট্রাডিশনাল বাংলার শাড়িতে দেখা যায় রূপালীকে। এদিন রূপালীর সঙ্গে ছিলেন তাঁর মা রাজনি গঙ্গোপাধ্যায়কে, তাঁকেও এদিন বাংলার তাঁতের শাড়িতে দেখা যায়। পাপারাৎজি অনুরোধে পুজোর অনুষ্ঠানে ঢোকার আগে ক্যামেরায় পোজও দেন রূপালী। 

টলিউডের পাশাপাশি, বুধবার বলিপাড়াতেও হয়েছে সরস্বতী পুজো। নিজের বাড়িতে সরস্বতী পুজোর আয়োজন করেছিলেন পরিচালক অনুরাগ বসু। সেখানেই উপস্থিত হয়েছিলেন বলিপাড়ার বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়।

বুধবার সরস্বতী পুজোর দিনে কমলা ও হলুদ রঙের ট্রাডিশনাল বাংলার শাড়িতে দেখা যায় রূপালীকে। তাঁর হাতে ছিল শাঁখা-পলা ও সোনার গয়না। এদিন রূপালীর সঙ্গে ছিলেন তাঁর মা রাজনি গঙ্গোপাধ্যায়কে, তাঁকেও এদিন বাংলার তাঁতের শাড়িতে দেখা যায়। পাপারাৎজি অনুরোধে পুজোর অনুষ্ঠানে ঢোকার আগে ক্যামেরায় পোজও দেন রূপালী। তবে এবার প্রথম নয়, প্রত্যেক বছরই সরস্বতী পুজোয় অংশ নেন রূপালী। এই পুজো তাঁর কাছে বিশেষ তৎপর্য বহন করে বলে জানিয়েছিলেন রূপালী।

আরও পড়ুন-'সরস্বতী পুজো এলেই নিজেকে বেশ বড় মনে হত', স্কুলের স্মৃতিতে ভাসলেন সৌমিতৃষা, কোন স্কুলে পড়তেন?

আরও পড়ুন-'ফেসবুকে একজনকে খুব ভালো লাগত, সরস্বতী পুজোয় তাকে সামনে থেকে দেখে ভীষণ হতাশ', কেন বললেন অঙ্কিতা!

আরও পড়ুন-বরের থেকে নয়, বিশেষ কারোর থেকে ভ্যালেন্টাইনস ডে-তে সোনার দুল উপহার পেলেন 'শিমুল' মানালি

এদিকে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যেও ইনস্টাগ্রামে বরের সঙ্গে বিশেষ ভিডিয়ো পোস্ট করেছিলেন রূপালী গঙ্গোপাধ্যায়। বার্তা দিয়েছিলেন, ‘একে অপরকে বুঝতে পারাটা কোনও ট্যালেন্ট নয়, এটা ভালোবাসা।’ এছাড়া ইনস্টাগ্রামে ফুলের তোড়া হাতেও বেশকিছু ছবি পোস্ট করেন রূপালী। 

প্রসঙ্গত, রূপালী ২০১৩ সালে সালের ফেব্রুয়ারিতে ব্যবসায়ী অশ্বিনের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন এবং তাঁদের এক পুত্র সন্তান রয়েছে। এই মুহূর্তে রূপালী জনপ্রিয় ধারাবাহিক 'অনুপমা'-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। যেটা কিনা বাংলা সিরিয়াল 'শ্রীময়ী'-এর হিন্দি ভার্সন। যে ধারাবাহিকে সুধাংশু পান্ডেকে বনরাজের চরিত্রে দেখা গিয়েছে। তবে মাদালসা শর্মা ও গৌরব খান্নাও এই ধারাবাহিকে অভিনয় করছেন। 

'অনুপমা' এর গল্প এবং ধারাবাহিরে অভিনেতাদের অভিনয়ের জন্য এটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। অনুপমার চরিত্রে রূপালীর অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছে। এর আগে 'অনুপমা' ধারাবাহিকের সাফল্য প্রসঙ্গে রূপালী গঙ্গোপাধ্যায় বলেছিলেন, ‘আসলে চরিত্রটি খুব সুন্দর করে লেখা হয়েছে। অনুপমা আসলে প্রতিটি নারীর গল্প। আপনি প্রতিটি বাড়িতে এমন একজন অনুপমাকে পাবেন। আমরা শহরবাসী নারীমুক্তির কথা বলি ঠিকই, তবে ভারতের ৮০ শতাংশ মানুষ এখনও পিতৃতন্ত্রে বিশ্বাসী। মেয়েরা নিজের মধ্যে অনুপমাকে খুঁজে পান। অনুপমা নিখুঁত নন। আমি মনে করি, এই পৃথিবীতে কেউই নিখুঁত নন। তাই অনুপমার যে অসম্পূর্ণতা এবং দুর্বলতা রয়েছে তাঁর সঙ্গে দর্শকরা নিজেদের মেলাতে পারেন।’

এদিকে আবার সরস্বতী পূজোয় রূপালীর উপস্থিতি নিজের সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতি অভিনেত্রীর ভালোবাসা প্রতিফলিত করে। যখন তার ভ্যালেন্টাইনস ডে পোস্ট তার পরিবারের প্রতি তার ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রদর্শন করে।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.