বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত সিং রাজপুতের ‘না বলা গল্পেরা’ উঠে এল রূপমের গানে, দেখুন ভিডিয়ো
সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানালেন রূপম ইসলাম 
সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানালেন রূপম ইসলাম 

সুশান্ত সিং রাজপুতের ‘না বলা গল্পেরা’ উঠে এল রূপমের গানে, দেখুন ভিডিয়ো

  • ‘কাটাছেড়া চলে মন দিয়ে… যৌবন ও জীবন নিয়ে, ফাঁসের দাগ-ধরন নিয়ে হ্যাঁ। এভাবেই যেতে হয়!’- রূপম ইসলাম। 

আজ থেকে ঠিক এক বছর আগের এমনই এক ররিবারে দেশ-দুনিয়া তোলপাড় হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ‘আত্মহত্যা’র খবরে। গত বছর ১৪ই জুন বান্দ্রার মাউন্ট ব্লাঙ্ক অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। মুম্বই পুলিশ জানায় ‘আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত’। এরপর মুম্বই পুলিশের হাত ঘুরে সুশান্ত মামলা এখন সিবিআইয়ের জিম্মায়। তবে আজও রহস্যই রয়ে গিয়েছে এসএসআরের মৃত্যুর মামলা। 

নিজের অন্যতম প্রিয় অভিনেতার এভাবে অকালে চলে যাওয়াটা মেনে নিতে পারেননি রূপম ইসলাম। সুশান্তের প্রয়াণ বার্ষিকীর ঠিক আগে ‘এম এস ধোনি…. দ্য আনটোল্ড স্টোরি’ তারকাকে ট্রিবিউট দিলেন রূপম। আজ ‘রূপম অ্যান্ড ফসিলস’-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেল ‘না বলা গল্পেরা… সুশান্ত সিং রাজপুত : দ্য আনটোল্ড স্টোরি’। 

সুশান্ত বলেছিলেন ধোনির জীবনের অজানা গল্প, সুশান্তের জীবন নয়, মৃত্যুর অনেক দিকও অজানাই রয়ে গিয়েছে। তবে রূপমের গানে ফিরে ফিরে এল সুশান্তের স্মৃতি। প্রয়াত অভিনেতার টেলিস্কোপ, ঝুল বারান্দা, সেই পাখা,স্টারডম, ফ্যানেদের উন্মাদনা- সবই ধরা পড়ল এই গানে, এক কথায় সুশান্তের জীবন যন্ত্রণা তুলে ধরতে চাইলেন এই বাঙালি রকস্টার। তাঁর আগুন কন্ঠে ঝরে পড়ল, ‘কত অটোগ্রাফের খাতা…কত বাঁধভাঙা জনতা…তবু আজও সে বন্দি একা তার…মিথ্যে রূপকথায়'।

রূপম এক সাক্ষাত্কারে জানিয়েছেন, আজ থেকে প্রায় ২২ বছর আগে একটি গান লিখেছিলেন তিনি, ১৯৯৯ সালে। ফিল্মস্টার বিষয়ক সেই গানটা সেই সময় তাঁর মনে হয়েছিল অসমাপ্ত রয়ে গিয়েছে। তিনি জানান, ‘আমি এক তারকার গল্প বলা শুরু করেছিলাম, যাকে আমি চিনতাম না। ফলে তার শেষটা জানতাম না আমি। মনে হচ্ছিল সে বাস্তব চরিত্র। কিন্তু জানতে পারিনি কে সে। গতবছর ১৪ই জুন জানলাম তাঁর নাম।…আমার গানটাও শেষ হল নিজে থেকেই’। তবে এই গানটা শেষ না হওয়াই ভালো ছিল, আক্ষেপের সুরে জানালেন রূপম।

বন্ধ করুন