সেক্রেড গেমসের  দৃশ্যে কুবরা সৈত ও নওয়াজ (ছবি-নেটফ্লিক্স)
সেক্রেড গেমসের  দৃশ্যে কুবরা সৈত ও নওয়াজ (ছবি-নেটফ্লিক্স)

100 Hours 100 Stars: চরিত্রের প্রয়োজনে নগ্ন হলেও ‘সেক্রেড গেমসের ‘কক্কু’ সবচেয়ে সহজ চয়েস',বললেন কুবরা

  • নেটফ্লিক্সের সেক্রেড গেমসে রূপান্তরকামী কুক্কুর চরিত্রে অভিনয় করেছিলেন কুবরা। এই সিরিজ পাল্টে দিয়েছে অভিনেত্রীর কেরিয়ার গ্রাফ।

কুবরা সেট। ২০১১ সালে রূপোলি কেরিয়ার শুরু করলেও শুরুর দিকে সেভাবে পরিচিতি পাননি একদা মাইক্রোসইফটের এই অ্যাকাউন্টস ম্যানেজার। কিন্তু ২০১৮ সালে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ সেক্রেড গেমস পুরোপুরি পাল্টে গিয়েছে কুবরার জীবন। সিরিজে কুক্কু নামের রূপন্তরকামীর চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন কুবরা সেট। চরিত্রের খাতিরেই ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্নও হয়েছেন তিনি,তাই অনেকের কাছে এটা অন্যতম বোল্ড এবং সাহসী চয়েস। যদিও তেমনটা ভাবেন না কুবরা নিজে।

ফিভার নেটওয়ার্কের #100Hours100Stars-র অনুষ্ঠানে যোগ দিয়ে তেমনটাই মন্তব্য করলেন এই নায়িকা। কুবরা জানান, এটা(কুক্কু)আদতে আমার কেরিয়ারের সবচেয়ে সহজ চয়েস। আমি শুধু কথার কথা বলছি না, বিশ্বাস করুন এটা সত্যি সহজ চয়েস ছিল। কারণ আমি আজও যেটা করছি সেটার চেয়ে সম্পূর্ন ভিন্ন, হটকে কিছু একটা করতে চাই।নতুন কিছু করতে চাই। আমাকে কেউ একটা সুযোগ দিচ্ছিল। আমার সামনে সেই সুযোগটা ছিল। আমার শুধু একটা কাজই করবার ছিল অডিশনটা সঠিকভাবে দিয়ে সেই চরিত্রটা ছিনিয়ে নেওয়ার’।

তিনি আরও জানান, 'হ্যাঁ, আমি জানি অনেকেই ভাবে ওটা খুব বোল্ড, অথবা ভাবে উফ..দেখ কী সাহসী, কিন্তু আমি সেভাবে ভাবি না। আমি আমার ইনসটিংক্ট(সহজাত প্রবৃত্তি) কথা শুনি,সেভাগেই এগিয়েছিলাম।..এটা আমার জীবনের সবচেয়ে খারাপ সিদ্ধান্তও হতে পারত,কিন্তু সৌভাগ্যক্রমে এটা আমার জীবনের সেরা সিদ্ধান্ত হয়ে সামনে এসেছে। তুমি পাহাড় থেকে ঝাঁপ দেওয়ার পরেই সেটা উপলব্ধি কর’।

সেক্রেড গেমসের কক্কু তাঁকে বহু প্রশংসা এনে দিয়েছে। কুবরা জানান, ‘যাঁরা এই চরিত্রের জন্য অডিশন দিয়েছিল তাঁরাও পরবর্তী সময় আমাকে জানিয়েছে কক্কু চরিত্রটা আমি পারফেক্ট’।

আপতত মুম্বইয়ে ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন কুবরা। লকডাউনে নতুন কোন জিনিস বা স্কিল শেখায় নয়,ঘুম নিয়েই ব্যস্ত নায়িকা। খুব বেশি চাপ নেওয়া একদম না-পসন্দ অভিনেত্রীর। কুবরাকে শেষ দেখা গেছে চলতি বছর মুক্তিপ্রাপ্ত সইফ আলি খান ও আলিয়া এফ অভিনীত ছবি জওয়ানি জানেমনে, এছাড়াও জিফাইভের দ্য ভার্ডিক্ট-স্টেট ভার্সেস নানাবতী ওয়েব সিরিজেও অভিনয় করেছেন কুবরা সৈত।

 

করোনাভাইরাস পরিস্থিতিতে দুঃস্থের পাশে দাঁড়াতেই #100Hours100Stars-র উদ্যোগ নিয়েছে ফিভার নেটওয়ার্ট। দেশের সবচেয়ে বড় ডিজিট্যাল এই ফেস্টের মাধ্যমে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কুর্নিশ জানাচ্ছে ফিভার নেটওয়ার্ক ও হিন্দুস্তান টাইমস।এই ক্যাম্পেনের মাধ্যমে সংগৃহীত অর্থ দান করা হবে পিএম কেয়ার্স ফান্ডে।

বন্ধ করুন