বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা-মায়ের আদর খেতে ব্যস্ত ছোট্ট সইফ, সাবার 'থ্রোব্যাক' ছবিতে বুঁদ নেটদুনিয়া
বাবা-মায়ের আদর খেতে ব্যস্ত ছোট্ট সইফ । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বাবা-মায়ের আদর খেতে ব্যস্ত ছোট্ট সইফ । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বাবা-মায়ের আদর খেতে ব্যস্ত ছোট্ট সইফ, সাবার 'থ্রোব্যাক' ছবিতে বুঁদ নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় ফের 'থ্রোব্যাক' ছবি পোস্ট সাবা আলি খানের। ছবিতে দেখা যাচ্ছে মা ও বাবার কাছে আদর খেতে ব্যস্ত খুদে সাবা ও ছোট্ট সইফ। পতৌদি পরিবারের এই দারুণ মুহূর্তের ছবি দেখে উচ্ছ্বসিত নেটদুনিয়া।

ফের সোশ্যাল মিডিয়ায়  'স্মৃতির সিন্দুক' উপুড় করে দিলেন সইফ আলি খানের ছোট বোন সাবা আলি খান পতৌদি। সম্প্রতি, নিজের ও সইফের ছোট্টবেলার আরও একটি 'থ্রোব্যাক' ছবি পোস্ট করেছেন সাবা। সাদা কালো এই ছবিতে দেখা যাচ্ছে মা শর্মিলা ঠাকুরের আদর খেতে ব্যস্ত ছোট্ট দু'ভাই বোন। দু'হাতে সইফ ও সাবাকে জড়িয়ে রেখেছেন তাঁদের মা। পাশে বসে এই দৃশ্য উপভোগ করছেন তাঁদের বাবা মনসুর আলি খান পতৌদি।

 ছবিতে পাট করে আঁচড়ানো চুলে খুদে সইফের চোখে মুখে ধরা পড়েছে দুস্টুমি। অন্যদিকে, বাবার দিকে অপলকভাবে তাকিয়ে রয়েছেন সাবা। ছবির ক্যাপশনে নিজের পরিবারের প্রশংসা করে সইফের উদ্দেশে সাবা জানিয়েছেন তাঁকে নিয়ে যারপরনাই গর্বিত তিনি। নেটিজেনরাও যে উচ্ছ্বসিত এই ছবি দেখে,তার প্রমাণ ছবির কমেন্ট বক্সেই। কেউ বলছেন 'দুর্দান্ত মুহূর্ত' তো কেউ বা বলছেন 'কী সুন্দর পরিবার' ।আবার করোও করোও বক্তব্যে উঠে এসেছে,' পরিবারের অটুট ভালোবাসার আমেজ পাওয়া যাচ্ছে ছবিতেও।' এককথায় পতৌদি পরিবারের উদ্দেশে সাবার  কমেন্ট বক্স ভেসে গেছে শুভেচ্ছা ও প্রশংসা বার্তায়। 

কিছুদিন আগে নিজের আরও একটি ছবি পোস্ট করেছেন সাবা। সেই ছবিতে অবশ্য খুদে সাবাকে যোগ্য সঙ্গত দিচ্ছেন ছোট্ট সইফ ও তাঁদের ছোট বোন সোহা আলি খান। ছবির সঙ্গে সইফের বোনের মজার ক্যাপশন,' আচ্ছা,সইফ আর সোহা কী দারুণ ভাগ্যবান না যে তাঁরা সাবার মতো একজন বোন পেয়েছে!'

বন্ধ করুন