বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩ দিনে আয় মাত্র ৭৩ লক্ষ! 'সাইনা'র ব্যর্থতা নিয়ে মুখ খুললেন পরিণীতি চোপড়া
সাইনা-র প্রচারে পরিণীতি  (PTI)
সাইনা-র প্রচারে পরিণীতি  (PTI)

৩ দিনে আয় মাত্র ৭৩ লক্ষ! 'সাইনা'র ব্যর্থতা নিয়ে মুখ খুললেন পরিণীতি চোপড়া

  • করোনারই কি কারণ বক্স অফিসে (Box office) ‘সাইনা’র খারাপ পারফরম্যান্সের জন্য? 

গত দু'সপ্তাহে বক্স অফিসে পরপর মুক্তি পেয়েছে পরিণীতি চোপড়ার দুটি ছবি। গত শুক্রবার মুক্তি পেয়েছে শার্টলার সাইনা নেহেওয়ালের বায়োপিক, অন্যদিকে ১৯ মার্চ মুক্তি পেয়েছে ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’। দুটো ছবিই প্রশংসা কুড়ালেও বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ। টুইটারে ফ্যানেদের প্রশ্নের জবাব দিতে গিয়ে পরিণীতি মেনে নিলেন সাধারণ পরিস্থিতে এই দুটো ছবিই আরও ভালো ব্যবসা করত।

পরিণীতি লেখেন, ‘বক্স অফিস নম্বর নিয়ে পুরোপুরি সহমত। কিন্তু আমি সত্যি মন থেকে খুশি যে করোনা আবহে মুক্তি পাওয়ার পরেও আমরা এত মানুষের এবং সমালোচদের ভালোবাসা অর্জন করতে পেরেছি, এতটা বৃহত আকারে! ছোট্ট প্রয়াস, তবে জার্নিটা অবশেষে শুরু হয়েছে’। 

একজন ফ্যান পরিণীতির উদ্দেশে টুইট করেছিলেন, ‘পরিণীতির দুটো ছবি পরপর দু-সপ্তাহে রিলিজ করল এবং খারাপ রিলিজ ডেট হওয়ার কারণে উপেক্ষিত হল, খুব খারাপ কৌশল। ছবি দুটি, বিশেষত সাইনা বক্স অফিসে কামাল করে দেখাত যদি সাধারণ সময়ে মুক্তি পেত’। 

অমোল গুপ্তা পরিচালিত ‘সাইনা’ ছবিতে পরিণীতির পারফরম্যান্স প্রশংসা কুড়িয়েছে সবমহলের। খুব সহজেই রুপোলি পর্দার সাইনা হয়ে উঠতে পেরেছেন চোপড়া জুনিয়ার, এমনটাই মত সকলের। প্রিয়াঙ্কা চোপড়া বোনকে প্রশংসায় ভরিয়ে লেখেন, ‘গর্বিত তোকে নিয়ে পরিণীতি, অপেক্ষায় রয়েছি এই ছবিটা দেখবার’। 

বক্স অফিসে প্রথম তিন দিনে নাম মাত্র ব্যবসা করেছে ‘সাইনা’। যার জেরে অনেকখানি হতাশ গোটা টিম। প্রথম সপ্তাহ শেষে এই ছবির কালেকশন মাত্র ৭৩ লক্ষ! আগামী দিনেই এই ছবি নিয়ে খুব বেশি আশার আলো দেখছেন না বক্স অফিস বিশেষজ্ঞরা। খুব বেশি হলে এই ছবির বক্স অফিসের নেট কালেকশন থাকবে ২ কোটির আশেপাশে। সাধারণ পরিস্থিতিতে মুক্তি পেয়েও এই ছবির আয় ১০-১২ কোটির আশেপাশে থাকত দাবি বক্স অফিস এক্সপার্টদের। 

বন্ধ করুন