বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শাদি কর লিজিয়ে’, সলমন খানকে বিয়ের প্রস্তাব অমিতাভের, লাজে রাঙা দাবাং খান!
সলমন আর অমিতাভ।

‘শাদি কর লিজিয়ে’, সলমন খানকে বিয়ের প্রস্তাব অমিতাভের, লাজে রাঙা দাবাং খান!

  • প্রেম করলেও বিয়ের কথা শুনলেই পিছু হাঁটেন সলমন খান!

সম্প্রতি হওয়া দাবাং ট্যুরের এক ঝলক মণীশ পল শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই দেখা গেল সলমনকে এবার বিয়ের কথা বলছেন খোদ অমিতাভ বচ্চন! ইউটিউব ভিডিয়োয় রিয়াধে হওয়া সেই অনুষ্ঠানের জায়গা, প্রস্তুতি, উচ্ছ্বসিত জনতার নানা ঝলক তুলে ধরলেন মণীশ সকলের সাথে। যাতে ভাগ নিয়েছিলেন সলমন খান, শিল্পা শেট্টি, প্রভুদেবা, সুনীল গ্রোভার, আয়ুশ শর্মা, সাইয়ি মাঞ্জরেকর আর মণীশ নিজে। 

দেখা যাচ্ছে, অনুষ্ঠানের জায়গা ভিড়ে থিকথিক করছে। উত্তেজিত জনতাকে সামাল দিতে ঘাম ছুটেছে উদ্যোক্তাদের। আর তাতে শো সঞ্চালনার দায়িত্বে থাকা মণীশকে বলতে শোনা যায়, ‘আপনারা যদি পিছনে না যান, তাহলে আমরা শো বন্ধ করে দিতে বাধ্য হব।’

মণীশ পলকে ভিডিয়োর একটা অংশে দেখা যাচ্ছে ঘোষণা করতে এবার মঞ্চে আসছেন অমিতাভ বচ্চন। যদিও অমিতাভের গেটআপে দেখা মেলে সুনীল গ্রোভারের। আর সুনীল অমিতাভের নকল করে সলমনকে বলেন, ‘বিয়ের কথা শুনলেই আপনার কী হয়ে যায়? এবার বিয়েটা করেই ফেলুন।’ আর তাতে লজ্জায় লাল হয়ে যায় সলমন।

শেষে মণীশ বলেন, দাবাং ট্যু দারুণ মজাদার ছিল। ‘আমরা যে ভালোবাসা পেয়েছি রিয়াধে তা এক কথায় অসাধারণ’, বলতে শোনা যায় মণীশকে। 

এই করোনা আবহেও সলমনের ‘দাবাং ট্যুর’-এ হাজার হাজার দর্শকের সমাগম হয়েছিল। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘মুঝসে শাদি করোগি’, ‘কিক’র মতো গানে পারফর্ম করেন সলমন। মঞ্চ মাতিয়েছিল শিল্পা আর প্রভুদেবার পারফরমেন্সও!

বন্ধ করুন