বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ইদের বক্স অফিসে নেই সলমন ধামাকা, তবে ফ্যানেদের ভালোবাসার দাম দিলেন ভাইজান!
সলমন খান 
সলমন খান 

Salman Khan: ইদের বক্স অফিসে নেই সলমন ধামাকা, তবে ফ্যানেদের ভালোবাসার দাম দিলেন ভাইজান!

  • হতাশ করলেন না দাবাং খান, গেইটি গ্যালাক্সির সামনে দাঁড়ানো হাজারো ভক্তের আবদার মেনে দর্শন দিলেন ভাইজান। দেখুন সেই ভিডিয়ো-

বলিউডে ইদের বক্স অফিস আর সলমন খান দুটো সমার্থক শব্দ। তবে এবছর ইদে সলমনের ছবির ভাঁড়ার শূন্য। কিন্তু ইদের দিন ফ্যানেদের সারপ্রাইজ না দিলে চলে? প্রিয় তারকার এক ঝলক পাওয়ার আশা নিয়ে এদিন সকাল থেকেই সলমনের আবাসন গেইটি গ্যালাক্সির সামনে ভিড় জমিয়েছিলেন কয়েক শো ভক্ত। সবার মুখেই ভাইজানের নাম, আর গলায় একটাই কাতর আর্তি- ‘একবার বাইরে আসো’। হতাশ করলেন না বলি তারকা। বিকেলের রোদ পড়তেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ইদের চাঁদ উঠল।

ঘন নীল পাঠানি স্যুট পড়ে বলিউডের ‘সুলতান’ এসে দাঁড়ালেন ব্যালকনিতে। সাথে সাথে হাজারো মানুষের উন্মাদনার পারদ চড়ল কয়েকশো গুণ। মাত্র কয়েক সেকেন্ডের জন্যই দুধ সাদা বারান্দার সামনে দাঁড়িয়ে সেলাম করলেন, হাত নাড়লেন সলমন।

ইদের দিনটা পরিবারের সঙ্গে কাটাতেই ভালোবাসেন সলমন খান। আর নিজের বৃহত্তর পরিবারের জন্যও এই দিনটাই বার করে নেন কয়েকটা মুহূর্ত। বিগত কয়েক বছর করোনার জেরে এই ঐতিহ্যে ছেদ পড়েছিল, তবে এই বছর করোনার প্রকোপ খানিকটা কম থাকায় ভক্তদের আবদার ফেললেন না সলমন খান। 

এই বছর সলমনের বাড়িতে কোনও ইদের পার্টি হচ্ছে না, পরিবর্তে সলমনের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসবে খান পরিবারের ইদের সেলিব্রেশনের জমজমাট আসর। বিরাটমাত্রাতেই হবে এই সেলিব্রেশন, আমন্ত্রণ পৌঁছেছে বলিউডের রথী-মহারথীদের কাছে।

কাজের ক্ষেত্রেও বেজায় ব্যস্ত সলমন। মুক্তির অপেক্ষায় রয়েছে সলমনের ‘টাইগার ৩’, এই ছবিতে ফের একবার ক্যাটরিনার সঙ্গে রোম্যান্স করবেন সলমন। অন্যদিকে সাজিদ নাদিয়াদওয়ালার ‘কভি ইদ কভি দিওয়ালি’র কাজও জোরকদমে সারছেন দাবাং খান।

বন্ধ করুন