Eid 2022

সেরা খবর

সেরা ভিডিয়ো

সকাল থেকেই শহর জুড়ে ইদের আনন্দ ছড়িয়ে পড়েছে। মঙ্গলবার সকালে শহরজোড়া বৃষ্টি উপেক্ষা করেই পবিত্র ইদের নমাজ পাঠের ছবি দেখা যায়। শহরে এদিন সকালে রেড রোডে ইদ উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা উঠে আসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে। এদিকে, ইদের দিন সকালে খুশির মেজাজে দেখা গেল মন্ত্রী ফিরহাদ হাকিমকে। বৃষ্টির মাঝেই তিনি পৌঁছে যান চেতলার এক মসজিদে। সেখানে ইদের নমাজ পাঠ করতে দেখা যায় মন্ত্রীকে। সকলের সঙ্গে মিলে মিশে এদিন নমাজ পাঠ করে ইদ উদযাপনে ব্যস্ত থাকেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

সেরা ছবি

  • ইদ অল আধার পবিত্র দিনে আত্মীয় স্বজন, বন্ধু বান্ধবের বাড়িতে যাওয়ার রীতি রয়েছে ইসলাম ধর্মে। সেখানে সকলে একসঙ্গে ভোজনে বসারও রীতি প্রচলিত। আর এমন দিনে সকাল থেকে ঘনিষ্ঠদের শুভেচ্ছা বার্তা প্রেরণেরও রীতি প্রচলিত।
read in app

Latest News

বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.