বাড়ি > বায়োস্কোপ > 'সারা জীবনে পাঁচজনই আমার গার্লফ্রেন্ড থেকেছে,কিন্তু আমি ভার্জিন', বললেন সলমন
শনিবার বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন কাজল-অজয়
শনিবার বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন কাজল-অজয়

'সারা জীবনে পাঁচজনই আমার গার্লফ্রেন্ড থেকেছে,কিন্তু আমি ভার্জিন', বললেন সলমন

  • শনিবার বিগ বসের এপিসোডের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল তিন ইয়ারি কথা। এদিন সঞ্চালক সলমন খানের বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন কাজল ও অজয় দেবগণ।

শনিবার বিগ বসের এপিসোডের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল 'তিন ইয়ারি কথা'। এদিন সঞ্চালক সলমন খানের বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন কাজল ও অজয় দেবগণ। কাজল-অজয়ের সঙ্গে মজাদার গেম খেলতে দেখা গেল সলমনকে। সলমনকে ‘সচ কি কুরশি’(সত্যি কথা বলবার চেয়ার)-তে বসতে বাধ্য করলেন তাঁর প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া কো-স্টার।

কাজল এদিন সলমনের লাভ লাইফ নিয়ে বেশ কিছু প্রশ্ন ছুঁড়ে দেন ভাইজানের উদ্দেশে। সলমনের কাছে কাজল জানতে চান, এটা কি সত্যি আপনার পাঁচজনের থেকে কম প্রেমিকা থেকেছে? কাজলের প্রশ্ন শেষ হওয়ার আগেই অজয় দেবগণ জানতে চান পুরো জীবনে না এক সময়?



সলমনের অকপট জবাব, আমার পুরো জীবনে পাঁচজনই গার্লফ্রেন্ড থেকেছে। অজয় দেবগণ এরপর ভাইজানের সঙ্গে মসকরা করে বলেন তা সত্ত্বেও আজও তিনি ভার্জিন, অন্তত কফি উইথ করণের মঞ্চে তেমনটাই দাবি করেছিলেন সলমন। সলমন বলেন, হ্যাঁ এটা একদম সত্যি! মানে আমার বিয়ে কারুর সঙ্গেই হয় নি এই অর্থে আর কি! কাজলকে বলতে শোনা গেল, মিথ্যে কথা, এটা মেশিনও বিশ্বাস করবে না।

এরপর কানে হেডফোন লাগিয়ে, জোরে মিউজিক চালিয়ে গেসিং গেম খেললেন এই ত্রয়ী। যেখানে কাজলের বলা লাইন ভুল বুঝে সলমন বলেন, 'শাদি কব করোগে'? কাজল খুশি হয়ে বলেন, 'হ্যাঁ এটারই জবাব দাও'। দাবাং খান জানান, 'বিয়ের জন্য এখনও সময় আছে'।

তানাজি দ্য আনসাং ওয়ারিয়ের প্রচারে বিগ বসের মঞ্চে হাজির হয়েছিলেন দেবগণ দম্পতি। ১০ জানুয়ারি মুক্তি পাবে এই পিরিয়ড ছবি। মরাঠা ইতিহাস নির্ভর এই ছবি হতে চলেছে অজয় দেবগণের ১০০তম ছবি।

এদিন কথার প্রসঙ্গে কাজল সলমনের কাছে তাঁর লাভ লাইফ নিয়ে আরও একটি মজাদার প্রশ্ন করেন। এমন কেউ ছিল, যাকে সলমন খান নিজের মনের কথা বলতে পারে নি, কোনও ক্রাশ? সলমন জানান, 'হ্যাঁ রয়েছে এবং সেই ক্রাশের সঙ্গে ১৫ বছর আগে তাঁর দেখাও হয়েছিল। সেদিন তাঁর মনে হয়েছিল ভাগ্যিস তিনি নিজের মনের কথা সেই মেয়ের কাছে স্কুলের দিনে বলেন নি। সলমন জানান, ১৫ বছর আগে যখন ওঁর সঙ্গে দেখা হয় আমি প্রথমে চিনতে পারেনি। নাতি-নাতনিদের সঙ্গে নিয়ে এসেছিল। বলল তারা আমার কত বড় ভক্ত। আমি তো শুধু তখন ভাবছিল এর সঙ্গে আমার বিয়ে হলে, আমি এদের দাদু হতাম'!

সলমনের এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন কাজল-অজয়। উপস্থিত দর্শকও সলমনের এই কিসসা শুনে বেশ মজা পেয়েছেন তা হাসির শব্দই বলে দিচ্ছিল।

গত মাসেই মুক্তি পেয়েছে সলমন খানের দাবাং থ্রি। এই বছর ইদে 'রাধে' নিয়ে হাজির হবেন সলমন খান। পরিচালক প্রভু দেবার এই ছবিতে দিশা পাটানি এবং জ্যাকি শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভাইজান।





বন্ধ করুন