বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের নামে বিদ্রূপ, প্রকাশ্যেই ‘গরিলা’কে ধমক সলমনের! বললেন ‘ও আমার ভাই হয়’
শাহরুখ এবং সলমন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শাহরুখ এবং সলমন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

শাহরুখের নামে বিদ্রূপ, প্রকাশ্যেই ‘গরিলা’কে ধমক সলমনের! বললেন ‘ও আমার ভাই হয়’

  • এক ফ্যানের মুখে শাহরুখের সম্পর্কে শ্লেষ মাখানো ওই মন্তব্য শোনামাত্রই ঠান্ডা গলায় তাঁকে দাবড়ে দেন সলমন খান।

সম্প্রতি, কপিলের শো-তে নিজের নতুন ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' এর প্রচার সারতে হাজির হয়েছিলেন সলমন খান। উল্লেখ্য, কপিলের এই শো-এর অন্যতম প্রযোজকও তিনি। শো চলাকালীন এক ফ্যানের সঙ্গে কথাবার্তা বলতেও দেখা গেল তাঁকে। সেই ব্যক্তি জানালেন তিনি সলমনের ভীষণ বড় একজন ভক্ত। 'সলমন ভাই' ছাড়া কাউকেই চেনেন না তিনি। এমনকি শাহরুখ খানকেও না। ফ্যানের মুখে শাহরুখের সম্পর্কে শ্লেষ মাখানো ওই মন্তব্য শোনামাত্রই ঠান্ডা গলায় তাঁকে দাবড়ে দেন স্বয়ং সলমন। ঠান্ডা অথচ দৃঢ় স্বরে শাহরুখকে ইঙ্গিত করে ওই ব্যক্তির উদ্দেশে তিনি বলে ওঠেন, 'ও কিন্তু আমার ভাই!'

ওই ব্যক্তি জানান তিনি পেশায় একজন ছোট শিল্পী। শোনামাত্রই সলমন জানান কোনও শিল্পী বড় কিংবা ছোট হন না। এরপর তাঁর সেই ফ্যানকেই তিনি জিজ্ঞেস করেন, 'আরে এই বিষয়ে শাহরুখের খুব সুন্দর একটা সংলাপ রয়েছে। কী যেন?' এখানে সলমন সম্ভবত শাহরুখের 'রইস' ছবির সেই বিখ্যাত সংলাপের কথা বলতে চাইছিলেন। যায় হোক, মুহূর্তে সেই ব্যক্তি বলে ওঠেন যে তিনি 'সলমন ভাই' ছাড়া আর কোনও বলি-তারকাকে চেনেন না। একটুও উত্তেজিত না হয়ে সলমন তাঁকে স্পষ্ট ভাষায় জানান 'শাহরুখ আমার ভাই'। সামান্য থেমে ওই ব্যক্তির উদ্দেশে বলি-তারকার ফের প্রশ্ন, 'তাহলে তোমার ভাইয়ের ভাই তোমার কে হল?' তারকার ইঙ্গিত বুঝতে পেরে সলজ্জে ওই ব্যক্তি বলেন, 'তাহলে সে আমারও ভাই'। মাথা নাড়িয়ে প্রত্যুত্তরে সলমন বলেন, 'এই কথাটা ভালোভাবে মাথায় ঢুকিয়ে নাও'।

পরিস্থিতি হালকা করতে শো-এর হোস্ট এবার ওই ব্যক্তিকে জিজ্ঞেস করেন যে তিনি কথা থেকে আসছেন। জবাবে সেই সলমন ভক্ত 'ভাইজান' এর দিকে আকার ইঙ্গিত করে বলেন, ' গরিলা। আমি বিগ বস শো-এর ওই গরিলাটা!' শোনামাত্রই হোহো করে হেসে ওঠেন বলি-তারকা। উল্লেখ্য, ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-এর সঞ্চালক সলমন। সেখানে মাঝেমধ্যেই এক ব্যক্তি গরিলা সেজে হাজির হয়ে শো-এর প্রতিযোগীদের হাতে খেলার বিভিন্ন ম্যাপ ধরিয়ে দিয়ে যায়।

বন্ধ করুন