বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনা-ভিকির বিয়ে কবে? প্রশ্ন শুনে চটলেন সলমনের বাবা সেলিম খান! দিলেন এই জবাব
ভিকি-ক্যাটরিনার বিয়ের প্রসঙ্গ উঠতে বেজায় চটলেন সেলিম খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ক্যাটরিনা-ভিকির বিয়ে কবে? প্রশ্ন শুনে চটলেন সলমনের বাবা সেলিম খান! দিলেন এই জবাব

  • বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি।এবার এই প্রসঙ্গে মুখ খুললেন ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানের বাবা তথা জনপ্রিয় বলিউড চিত্রনাট্যকার সেলিম খান।

গত কয়েক মাস ধরে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের খবরে তোলপাড় নেটদুনিয়া। তাঁদের চর্চিত বিয়ের তারিখ, ভেন্যু সবই প্রকাশ্যে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে এই বিয়ে নিয়ে মুখ খোলেননি চর্চিত প্রেমিক যুগল। বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি। কিন্তু মাস কয়েক আগেই জানা গিয়েছে রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে তেমনটাই জানা গিয়েছিল। এবার ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানের বাবা তথা জনপ্রিয় বলিউড চিত্রনাট্যকার সেলিম খানকে এই প্রসঙ্গে মুখ খুললেন।

বড় ছেলে সলমনের সঙ্গে সেলিম খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বড় ছেলে সলমনের সঙ্গে সেলিম খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সম্প্রতি, দৈনিক ভাস্কর-এর নেওয়া এক সাক্ষাৎকারে ভিকি-ক্যাটরিনা নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে বেশ বিরক্তিভরেই তিনি জানান যে সংবাদমাধ্যমে এই নির্দিষ্ট বিষয়টি নিয়ে এতটাই চর্চা করেছে যে তাঁর আর নতুন করে কিছু বলার নেই! উল্লেখ্য, সলমনের সঙ্গে বহু বছর আগে বিচ্ছেদ হলেও 'টাইগার' এর সঙ্গে বন্ধুত্ব এখনও অটুট ক্যাটের। পাশাপাশি সলমনের পরিবারের সঙ্গে ক্যাটরিনার রসায়নও তাক লাগানোর মতো। 'ভাইজান' এর ছোট বোন অর্পিতার প্রিয় বন্ধুর নামের তালিকায় ওপরের দিকে তো এখনও রয়েছে এই বলি-নায়িকার নাম।

প্রসঙ্গত, এই প্রসঙ্গে মুখ খুলেছেন ভিকির বোন ডা. উপাসনা ভোহরা। তিনিও ভিকি-ক্যাটরিনার বিয়ের খবরকে স্রেফ গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। সংবাদমাধ্যমকে খোলাখুলিভাবে তিনি জানিয়েছেন সম্প্রতি এই বিষয়ে ভিকির সঙ্গেও কথা হয়েছে তাঁর। বক্তব্য শেষে তাঁর সংযোজন, 'আমি এই বিষয়ে আর কোনও মন্তব্য করতে চাই না বটে কিন্তু এটুকু জানিয়ে রাখি এইমুহূর্তে ভিকির বিয়ে হচ্ছে না'।

 

বন্ধ করুন