বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Mother: কলকাতা থেকে ফিরেই মায়ের কোলে সলমন, মাদার্স ডে-র রাতে এল বিশেষ ছবি ভাইজানের

Salman Khan Mother: কলকাতা থেকে ফিরেই মায়ের কোলে সলমন, মাদার্স ডে-র রাতে এল বিশেষ ছবি ভাইজানের

মা সালমার সঙ্গে সলমন খান। 

মাতৃ দিবসের রাতে মায়ের সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন সলমন খান। যা তাঁর সমস্ত অনুরাগীর মন জয় করে নিল। 

মাতৃ দিবসে মা সালমা খানের সঙ্গে একটা মিষ্টি ছবি শেয়ার করে নিলেন সলমন খান। রবিবার রাতের দিকেই সামাজিক মাধ্যমে ছবিটি পোস্ট করেন তিনি। দুটি ছবি দেন সলমন। প্রথম ছবিতে মাকে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে। আর পরের ছবিতে বসিয়েছেন মায়ের গালে চুমু।

ছবির ক্যাপশনে দাবাং খান লিখলেন, ‘মাম্মিইইইইই আই লাভ ইউ’। সলমন শেয়ার করার সঙ্গে সঙ্গেই তাঁর সেই পোস্ট ভাইরাল হয়। যাতে ভালোবাসা উজার করে দেয় তাঁর ভক্তরা। একজন মন্তব্য করে, ‘সত্যিই তুমি তোমার মায়ের যোগ্য সন্তান। গর্বিত মা।’ অপরজন লিখলেন, ‘মা-ছেলের ব্যাপারটাই আলাদা হয়’। তৃতীয়জনের মন্তব্য, ‘কিউট।’

হিন্দু পরিবারে জন্ম সালমার। বিয়ের আগে নাম ছিল সুশীলা। সলমনের বাবা সেলিম খানকে ভালোবেসে বিয়ে করার পর ধর্ম আর নাম দুটোই পরিবর্তন করেন। ১৯৬৪ সালে বিয়ে হয় তাঁদের। আর বিয়ের ১ বছর পরেই জন্ম হয় সলমন খানের। এরপর একে-একে জন্ম হয় আরবাজ (১৯৬৭), আলভিরা (১৯৬৯) আর সোহেল (১৯৭০)-এর। 

মায়ের জন্যই কিন্তু অভিনয়ে ‘নো কিসিং পলিসি’ ফলো করেন সলমন। মা দেখেবে তাই তিনি ছবিতে চুমু খাবেন না, এই শর্ত আরোপ করেছেন অভিনেতা বহুদিন আগেই। তাতে যদিও সলমনের জনপ্রিয়তায় এক ফোঁটাও ভাঁটা পরেনি।

শনিবার দিনই কলকাতায় ছিলেন সলমন খান। ১৩ বছর পর শহরে আসেন তিনি। ইস্টবেঙ্গল ক্লাবে তাঁকে এক ঝলক দেখতে সেদিন হাজির ছিল হাজার-হাজার জনতা। দাবাং ট্যুরে সলমনের সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা, প্রভুদেবা, মণীশ পল, পূজা হেগড়ের মতো তারকারাও। 

শনিবার যদিও সলমন সবার আগে গিয়েছিলেন কালীঘাটে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে দেখা করতে। এর আগে মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেও এই প্রথম দেখা হয় সলমন আর মমতার।  'ভাইজানে'র অপেক্ষায় আগে থেকেই বাড়ির বাইরে দাঁড়িয়েছিলেন 'দিদি'। সলমনের গাড়ি তাঁর বাড়ির সামনে থামতে নিজে এগিয়ে যান। মমতার টালির চালের বাড়ি দেখে বেশ অবাকই হন বলিউডের দাবাং খান। মমতার ঘরে ছিলেন আধঘণ্টা মতো। খাবারে খান ফিশ ফ্রাই আর মিষ্টি। সেখান থেকেই সোজা ইস্টবেঙ্গল গ্রাউন্ডে চলে যান সলমন। 

কাজের সূত্রে, সলমনকে শেষ দেখা গিয়েছে ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে। এরপর দেখা যাওয়ার কথা রয়েছে টাইগার ৩-তে ক্যাটরিনা কাইফ আর ইমরান হাসমির সঙ্গে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

টাইমস পত্রিকার বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় আলিয়া, কী বললেন উচ্ছ্বসিত নায়িকা অক্ষয় তৃতীয়া ২০২৪ এ বহু শুভ যোগ! তারিখ তিথি দেখে নিন, লাকি মীন সহ ৩ রাশি ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা ডায়মন্ড হারবারে ‘হেরো প্রার্থী' না পসন্দ, বদলের দাবিতে BJP রাজ্য সভাপতিকে চিঠি মেশানো হচ্ছে চিনি, ভারতে বেবি-ফুড তৈরিতে আন্তর্জাতিক বিধি লঙ্ঘন করছে নেসলে! ৩৪% জেনারেল পাশ করলেন UPSC সিভিল সার্ভিসেসে! ‘মেধা হারানোর উদযাপন’, বলল নেটপাড়া 'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের

Latest IPL News

ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.