বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Threat Letter: লরেন্স বিষ্ণোই গ্যাং-এর লোকই হুমকি চিঠি দিয়েছে সলমন খানকে, দাবি মুম্বই পুলিশের
সলমন খানকে হুমকি চিঠি দিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং-ই, দাবি মুম্বই পুলিশের।

Salman Khan Threat Letter: লরেন্স বিষ্ণোই গ্যাং-এর লোকই হুমকি চিঠি দিয়েছে সলমন খানকে, দাবি মুম্বই পুলিশের

  • সলমন খানকে দেওয়া বেনামি চিঠির উৎস খুঁজতে উঠেপড়ে লেগেছে মুম্বই পুলিশ। অভিযোগের তীরে প্রথম থেকেই লরেন্স বিষ্ণোই আর ত্যার গ্যাং। এবার তদন্তকারীদের হাতে নতুন তথ্য।

সলমন খানের কাছে হুমকি চিঠি আসার ঘটনায় তোলপাড় বলিউড। নিরাপত্তা জোরদার করা হয়েছে ইতিমধ্যেই। সলমনের বয়ান রেকর্ডও করেছে পুলিশ। বৃহস্পতিবার মুম্বই পুলিশ ঘোষণা করল অরিজিৎকে হুমকির চিঠি পাঠিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরাই। প্রসঙ্গত, রবিবার মর্নিংওয়াক চলাকালীন ভাইজানের হাতে আ্রসে এই চিঠি। যেখানে তাঁকে ও তাঁর বাবা লেখক সেলিম খানকে হুমকি চিঠি দেওয়া হয়েছিল। মহাকাল আলিয়াস সিধেশ আলিয়াস ওরফে সৌরভ কাম্বলে (২০), যাকে সিধু মুসেওয়ালার কেসে আটক করা হয়েছে,  জিজ্ঞাাসাবাদের সময় পুলিশকে দিয়েছে এই চাঞ্চল্যকর তথ্য। 

যদিও সলমন খান-কে বেনামি হুমকি চিঠির সঙ্গে নিজের অথবা নিজের গ্যাং-এর কোনওরকম যোগসাজশ থাকবার কথা অস্বীকার করেছে তিহার জেলে বন্দি থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সোমবারই দিল্লি পুলিশ জেরা করে বিষ্ণোইকে। সে স্পষ্ট জানিয়েছে এই মামলায় তার কোনও যোগ নেই। গত মাসে পঞ্জাবে খুন হওয়া গায়ক সিধু মুসেওয়ালা-র মৃত্যু মামলাতেও সন্দেহভাজনের তালিকায় রয়েছে লরেন্স। সিধু মুসেওয়ালা-কে খুন করবার দায় ফেসবুকে স্বীকার করে নিয়েছে গোল্ডি ব্রার নামে কানাডার এক গ্যাংস্টার। লরেন্স বিষ্ণোই-এর গ্যাং-এর সঙ্গে প্রত্যক্ষ যোগ রয়েছে গোল্ডি ব্রার-এর। আরও পড়ুন: সলমনকে কে দিচ্ছে হুমকি? কার সঙ্গে শক্রতা? মুম্বই পুলিশকে বয়ান দিলেন ভাইজান

প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েকবার সলমন খানকে হুমকি দিয়েছে এই গ্যাংস্টার। আসলে কৃষ্ণসার হরিণকে পুজো করে বিষ্ণোই সম্প্রদায়। আর ১৯৯৮ সালে যোধপুরে সিনেমার শ্যুটের সময় সলমন খানের উপর দুটো কৃষ্ণসার হরিণ মারারা অভিযোগ উঠতেই শুরু হয় এর জের। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে বেশ কয়েকবার সলমন খানকে শার্প শ্যুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স। ২০১৮ সালে প্রকাশ্যে যে জানিয়েছিল, ‘যোদপুরে সলমন খানকে আমরা হত্যা করব’।

 

বন্ধ করুন