বাংলা নিউজ > বায়োস্কোপ > Kunal Kamra-Salman Khan: সলমনকে অপমান! ক্ষমা চাইতেও নারাজ, কুণাল কামরার বিরুদ্ধে মামলা করছেন ভাইজান?

Kunal Kamra-Salman Khan: সলমনকে অপমান! ক্ষমা চাইতেও নারাজ, কুণাল কামরার বিরুদ্ধে মামলা করছেন ভাইজান?

সলমন খান-কুণাল কামরা

কমেডিয়ান কুণাল কামরার বিরুদ্ধে মানহানির মামলা করছেন সলমন খান। কী বললেন সলমনের বন্ধু?

বেশকিছুদিন ধরেই চর্চায় রয়েছেন জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান কুণাল কামরা। সম্প্রতি নিজের শো করতে গিয়ে বলিউডের 'ভাইজান' সলমন খানকে ‘গালি’ দিতে শোনা যায় কুণাল কামরাকে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিয়ো। সলমনকে নিয়ে এধরনের রসিকতায় আদপে তাঁকে অপমান করা হয়েছে, তাঁকে গালিও দেওয়া হয়েছে, এমনটাই দাবি ভাইজানের অনুরাগীদের। বেজায় চটেছেন তাঁরা।

এদিকে এধরনের মন্তব্য নিয়ে কোনওভাবেই ক্ষমা চাইতেও নারাজ কমেডিয়ান কুণাল কামরা। এরপরই সম্প্রতি বেশকিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে, যে সলমন খান তাঁকে নিয়ে এধরনের রসিকতা করার জন্য স্ট্যান্ড আপ কমেডিয়ান কুনাল কামরার বিরুদ্ধে মানহানির মামলা করবেন।

কিন্তু নাহ, জানা যাচ্ছে, সলমনের আদপে কুণাল কামরার বিরুদ্ধে মামলার কোনও পরিকল্পনা নেই। সলমন ঘনিষ্ঠ এক ব্যক্তি 'জুম'কে জানিয়েছেন, সলমন মামলা করবেন বলে যে খবর রটানো হয়েছে, তার পুরোটাই ভুয়ো। তাঁর কথায়, ‘তিনি (সলমন খান) যদি এভাবে সবার বিরুদ্ধে মামলা করতেন, তাহলে শুধুই আদালতে যাতায়াত করতেই দিন কেটে যাবে। বছরের পর বছর ধরে সলমন এধরনের বহু বিতর্কিত আক্রমণের সঙ্গে মানিয়ে নিয়েছেন। সলমন খুব ভালো করেই জানেন, এধরনের অপমান শুধু অবমাননাকরই নয়, মনোযোগ আকর্ষণের জন্যই করা। সুতরাং সলমনের এধরনের (কুনাল কামরা) বিষয়ে মামলা করার কোনও পরিকল্পনাই নেই।’ ওই ব্যক্তি আরও বলেন, ‘সলমনকে তাঁর বাবা সেলিম খান সবসময়ই এধরনের অপমান উপেক্ষা করার পরামর্শ দিয়েছেন। সেলিম সাব সলমনকে বলেছেন, এগুলো মনোযোগ আকর্ষণের একটা উপায় মাত্র।’

ক্ষমা চাইতে অস্বীকার কুণাল কামরার
ক্ষমা চাইতে অস্বীকার কুণাল কামরার

এদিকে সলমনকে নিয়ে এধরনেক মন্তব্য ক্ষমা চাওয়ার বিষয়ে কুণাল কামরা সাফ জানান, 'আমি উড়ন্ত পাখি বা স্থির ফুটপাথ নই। আর আমি রসিকতার জন্য ক্ষমা চাই না...'। কিন্তু ঠিক কী বলেছেন কমেডিয়ান কুণাল কামরা?

কী বলেছিলেন কুণাল?

কুণাল কামরার কমেডি শোয়ের ভাইরাল ক্লিপে দেখা যাচ্ছে, কুণাল কামরা বলছেন 'প্রতি শনি এবং রবিবার নাকি সলমন খানের থেকে জ্ঞান নিতে হবে।' একইসঙ্গে ওইদিন তিনি নেপোটিজমের প্রসঙ্গও তুলে আনেন কথা প্রসঙ্গে। জানান সলমন খান নাকি একজন 'চু*য়া'। কুণাল আরও বলেন, 'মহিলারা ওকে চড় মারতে পারে আমরা কমেডিয়ানরা ওকে নিয়ে জোকস বলতে পারব না?' সলমন খানকে সেদিন তিনি ‘অ্যাবনরমাল’ বলেও কটাক্ষ করেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

বেশি সংখ্যক কন্নড় ভাষীরা যাতে চাকরি পায়... 'কোটা' বিল স্থগিত হলেও অকপট খাড়গে রিল বানাতে গিয়ে ভয়ঙ্কর মৃত্যু! জলপ্রপাতে পড়ে গেল ২৬ বছরের মহিলা ইনফ্লুয়েন্সার আজ কাদের প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল কীভাবে হারিয়ে গেলেন স্পিড স্টার উমরান মালিক? রহস্য ফাঁস করলেন কোচ পরশ মামব্রে লোকালযাত্রীদের জন্যে সুখবর, এই রুটে চালানো হবে অতিরিক্ত EMU স্পেশাল ট্রেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল অবসরের পরে নয়া ভূমিকায় ইংল্যান্ড দলের সঙ্গে যুক্ত হলেন জেমস অ্যান্ডারসন বেসরকারি হাতে উঠবে ইস্ট-ওয়েস্ট মেট্রো? রেল বোর্ডের পরিদর্শন ঘিরে জল্পনা কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.