বাংলা নিউজ > বায়োস্কোপ > Sana Khan: অন্তঃসত্ত্বা অবস্থায় পদসেবা করেছেন স্বামী, ট্রোলিংয়ের মাঝে ভিডিয়ো পোস্ট করে প্রমাণ দিলেন সানা খান

Sana Khan: অন্তঃসত্ত্বা অবস্থায় পদসেবা করেছেন স্বামী, ট্রোলিংয়ের মাঝে ভিডিয়ো পোস্ট করে প্রমাণ দিলেন সানা খান

সানা খান ও আনাস সইয়াদ

ভিডিয়ো পোস্ট করে সানা লিখেছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা তাঁর স্বামীর কাছ থেকে কেমন ব্যবহার পেয়েছেন তা ভুলে যাওয়ার নয়। জানিয়েছেন, তাঁরা প্রতিদিনই একে অপরকে অনেক বেশি ভালোবাসেন। সবশেষে 'আল্লাহ আকবর' লিখতে ভোলেননি সানা খান।

গত এপ্রিলের ঘটনা। ঘটনাস্থল মুম্বইয়ে আয়োজিত বাবা সিদ্দিকীর ইফতার পার্টি। সেখানেই অন্তঃসত্ত্বা সানা খানকে হিড়হিড় করে টেনে নিয়ে যেতে দেখা গিয়েছিল তাঁর স্বামী আনাস সইয়াদকে। যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই সানার মৌলবী স্বামীর ব্যবহার নিয়ে নেটপাড়ায় তীব্র সমালোচনা হয়। যদিও পরে সাফাই দিয়ে সানা বলেছিলেন, যেমনটা দেখা গিয়েছে, বিষয়টি নাকি ঠিক তেমন নয়। এরপর গত জুলাই মাসে পুত্র সন্তানের মা হয়েছেন সানা খান। পুরনো ভিডিয়োর সাফাই দিতেই কি নতুন ভিডিয়ো পোস্ট করলেন সানা?

সোমবার সোশ্যাল মিডিয়ায় নতুন ভিডিয়ো পোস্ট করেছেন সানা খান। যেখানে অন্তঃসত্ত্বা অবস্থায় UK যাওয়ার পথে কীভাবে স্বামী তাঁর সেবা করেছেন, সেটাই তুলে ধরার চেষ্টা করেছেন প্রাক্তন অভিনেত্রী সানা।

সানা খানের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে UK যাওয়ার পথে টানা ১০ ঘণ্টার বিমান যাত্রায় কীভাবে আনাস সইয়াদ তাঁর সেবা করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে অন্তঃসত্ত্বা সানার ফোলা পা ম্যাসাজ করে দিচ্ছেন তাঁর স্বামী। সানার জুতোর ফিতেও বেঁধে দিচ্ছেন। সানা বিমানে অসুস্থ হয়ে পড়লে ৫টা বালিশ সাজিয়ে তাঁকে শুতে সাহায্য করেন আনাস সইয়াদ। আবার আনাসকে বিমানবন্দরে সানার জন্য প্রেগন্যান্সি স্পেশাল সি-সেপ বালিশ নিয়ে ঘুরতেও দেখা যায়। সানার বাকি সরঞ্জামও বয়ে বেড়াচ্ছিলেন তাঁর স্বামী। বিমান থেকে নামার পর অন্তঃসত্ত্বা সানাকে ট্রলি বসিয়ে ঠেলতে দেখা যায় মৌলবী আনাস সইয়াদকে।

আরও পড়ুন-ইসলামের টানে ছাড়েন অভিনয়, বিয়ে করেন মৌলানাকে, এবার পাকিস্তানের মৌলবীর নামে দেওয়া হল সানার ছেলের নাম!

অন্তঃসত্ত্বা সানাকে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছেন স্বামী, আনাস সইয়াদকে তুলোধনা নেটপাড়ার

ভিডিয়ো পোস্ট করে সানা লিখেছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা তাঁর স্বামীর কাছ থেকে কেমন ব্যবহার পেয়েছেন তা ভুলে যাওয়ার নয়। জানিয়েছেন, তাঁরা প্রতিদিনই একে অপরকে অনেক বেশি ভালোবাসেন। সবশেষে 'আল্লাহ আকবর' লিখতে ভোলেননি সানা খান।

প্রসঙ্গ গত জুলাই মাসে পুত্র সন্তানের জন্ম দেন সানা খান। সদ্যোজাত পুত্রের নাম রেখেছেন সইয়াদ তারিক জামিল। যে নাম সামনে আসার পরই শুরু হয় বিতর্ক। অনেকেই দাবি করেন, সানা ও আনাস সইয়াদের ছেলের নামের সঙ্গে মিল রয়েছেন পাকিস্তানের ইসলাম ধর্মের প্রচারক মৌলানা তারিক জামিলের। আর তা নিয়ে সোশ্যাল মি়ডিয়ায় শুরু হয় ট্রোলিং। এদিকে আবার ১ দিনের ছেলেকে কোরান শোনানোর ভিডিয়ো পোস্ট করেও ট্রোল হন সানা খান। এদিকে আবার ট্রোলারদের জবাব দিতেও ধর্মীয় বাণী শুনিয়েছেন সানা।

বায়োস্কোপ খবর

Latest News

হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.