বাংলা নিউজ > বায়োস্কোপ > Sana Khan: অন্তঃসত্ত্বা অবস্থায় পদসেবা করেছেন স্বামী, ট্রোলিংয়ের মাঝে ভিডিয়ো পোস্ট করে প্রমাণ দিলেন সানা খান

Sana Khan: অন্তঃসত্ত্বা অবস্থায় পদসেবা করেছেন স্বামী, ট্রোলিংয়ের মাঝে ভিডিয়ো পোস্ট করে প্রমাণ দিলেন সানা খান

সানা খান ও আনাস সইয়াদ

ভিডিয়ো পোস্ট করে সানা লিখেছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা তাঁর স্বামীর কাছ থেকে কেমন ব্যবহার পেয়েছেন তা ভুলে যাওয়ার নয়। জানিয়েছেন, তাঁরা প্রতিদিনই একে অপরকে অনেক বেশি ভালোবাসেন। সবশেষে 'আল্লাহ আকবর' লিখতে ভোলেননি সানা খান।

গত এপ্রিলের ঘটনা। ঘটনাস্থল মুম্বইয়ে আয়োজিত বাবা সিদ্দিকীর ইফতার পার্টি। সেখানেই অন্তঃসত্ত্বা সানা খানকে হিড়হিড় করে টেনে নিয়ে যেতে দেখা গিয়েছিল তাঁর স্বামী আনাস সইয়াদকে। যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই সানার মৌলবী স্বামীর ব্যবহার নিয়ে নেটপাড়ায় তীব্র সমালোচনা হয়। যদিও পরে সাফাই দিয়ে সানা বলেছিলেন, যেমনটা দেখা গিয়েছে, বিষয়টি নাকি ঠিক তেমন নয়। এরপর গত জুলাই মাসে পুত্র সন্তানের মা হয়েছেন সানা খান। পুরনো ভিডিয়োর সাফাই দিতেই কি নতুন ভিডিয়ো পোস্ট করলেন সানা?

সোমবার সোশ্যাল মিডিয়ায় নতুন ভিডিয়ো পোস্ট করেছেন সানা খান। যেখানে অন্তঃসত্ত্বা অবস্থায় UK যাওয়ার পথে কীভাবে স্বামী তাঁর সেবা করেছেন, সেটাই তুলে ধরার চেষ্টা করেছেন প্রাক্তন অভিনেত্রী সানা।

সানা খানের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে UK যাওয়ার পথে টানা ১০ ঘণ্টার বিমান যাত্রায় কীভাবে আনাস সইয়াদ তাঁর সেবা করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে অন্তঃসত্ত্বা সানার ফোলা পা ম্যাসাজ করে দিচ্ছেন তাঁর স্বামী। সানার জুতোর ফিতেও বেঁধে দিচ্ছেন। সানা বিমানে অসুস্থ হয়ে পড়লে ৫টা বালিশ সাজিয়ে তাঁকে শুতে সাহায্য করেন আনাস সইয়াদ। আবার আনাসকে বিমানবন্দরে সানার জন্য প্রেগন্যান্সি স্পেশাল সি-সেপ বালিশ নিয়ে ঘুরতেও দেখা যায়। সানার বাকি সরঞ্জামও বয়ে বেড়াচ্ছিলেন তাঁর স্বামী। বিমান থেকে নামার পর অন্তঃসত্ত্বা সানাকে ট্রলি বসিয়ে ঠেলতে দেখা যায় মৌলবী আনাস সইয়াদকে।

আরও পড়ুন-ইসলামের টানে ছাড়েন অভিনয়, বিয়ে করেন মৌলানাকে, এবার পাকিস্তানের মৌলবীর নামে দেওয়া হল সানার ছেলের নাম!

অন্তঃসত্ত্বা সানাকে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছেন স্বামী, আনাস সইয়াদকে তুলোধনা নেটপাড়ার

ভিডিয়ো পোস্ট করে সানা লিখেছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা তাঁর স্বামীর কাছ থেকে কেমন ব্যবহার পেয়েছেন তা ভুলে যাওয়ার নয়। জানিয়েছেন, তাঁরা প্রতিদিনই একে অপরকে অনেক বেশি ভালোবাসেন। সবশেষে 'আল্লাহ আকবর' লিখতে ভোলেননি সানা খান।

প্রসঙ্গ গত জুলাই মাসে পুত্র সন্তানের জন্ম দেন সানা খান। সদ্যোজাত পুত্রের নাম রেখেছেন সইয়াদ তারিক জামিল। যে নাম সামনে আসার পরই শুরু হয় বিতর্ক। অনেকেই দাবি করেন, সানা ও আনাস সইয়াদের ছেলের নামের সঙ্গে মিল রয়েছেন পাকিস্তানের ইসলাম ধর্মের প্রচারক মৌলানা তারিক জামিলের। আর তা নিয়ে সোশ্যাল মি়ডিয়ায় শুরু হয় ট্রোলিং। এদিকে আবার ১ দিনের ছেলেকে কোরান শোনানোর ভিডিয়ো পোস্ট করেও ট্রোল হন সানা খান। এদিকে আবার ট্রোলারদের জবাব দিতেও ধর্মীয় বাণী শুনিয়েছেন সানা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.