বাংলা নিউজ > বায়োস্কোপ > Sana Khan: ইসলামের টানে ছাড়েন অভিনয়, বিয়ে করেন মৌলানাকে, এবার পাকিস্তানের মৌলবীর নামে দেওয়া হল সানার ছেলের নাম!

Sana Khan: ইসলামের টানে ছাড়েন অভিনয়, বিয়ে করেন মৌলানাকে, এবার পাকিস্তানের মৌলবীর নামে দেওয়া হল সানার ছেলের নাম!

সানা খান ও মৌলানা আনাস সইয়াদ

সানা খান জানাচ্ছেন, তাঁর ছেলের নাম সইয়াদে তারিক জামিল। ছেলের এই নাম রাখার কারণ হিসাবে এক সাক্ষাৎকারে সানা জানিয়েছেন, 'বলা হয় নাম মানুষের উপর প্রভাব ফেলে। তাই আমরা এমন একটি নাম চেয়েছিলাম যা ধার্মিকতা, ভদ্রতা, যত্ন এবং সততাকে নির্দেশ করে। জামিল মানে সৌন্দর্য আর তারিক মানে আনন্দদায়ক। 

একদিন ধর্মের টানে বিনোদন দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন সানা খান। তারপর বিয়ে করেন মৌলানা আনাস সইয়াদকে। গত ৫ জুলাই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সানা। সোশ্যাল মিডিয়া নিজেই মা হওয়ার সুখবর জানান সানা। এবার ছেলর নাম প্রকাশ্যে এনেছেন সানা।

কী নাম রাখা হয়েছে সানা ও মৌলানা আনাস সইয়াদের ছেলের? সানা খান জানাচ্ছেন, তাঁর ছেলের নাম সইয়াদে তারিক জামিল। ছেলের এই নাম রাখার কারণ হিসাবে এক সাক্ষাৎকারে সানা জানিয়েছেন, 'বলা হয় নাম মানুষের উপর প্রভাব ফেলে। তাই আমরা এমন একটি নাম চেয়েছিলাম যা ধার্মিকতা, ভদ্রতা, যত্ন এবং সততাকে নির্দেশ করে। জামিল মানে সৌন্দর্য আর তারিক মানে আনন্দদায়ক। সেকারণেই এই নাম রাখা।

তবে অনেকেই দাবি তুলেছেন সানা ও আনাস সইয়াদের ছেলের নামের সঙ্গে মিল রয়েছেন পাকিস্তানের ইসলাম ধর্মের প্রচারক মৌলানা তারিক জামিলের। আর তা নিয়েই শুরু হয়েছে চর্চা।

আরও পড়ুন-পুরীতে তাঁর নাম ভাঙিয়ে জমিয়ে চলছে ব্যবসা, খবর পেতেই বেজায় চটলেন সুদীপা

আরও পড়ুন-অন্তঃসত্ত্বা সানাকে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছেন স্বামী, আনাস সইয়াদকে তুলোধনা নেটপাড়ার

এদিকে মাতৃত্বের অনুভূতির কথা জানিয়ে সানা বলেছেন, ‘এটি বিশ্বের সেরা অনুভূতিগুলির মধ্যে একটা। এটা ভাষায় বর্ণনা করা যায় না। পৃথিবীতে নতুন জীবন আনা অকল্পনীয় বিষয়। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে সে আমার সন্তান। মনে হচ্ছে আমি অন্য কারো সন্তানের সঙ্গে দেখা করতে এসেছি (হাসি)। এটা একটা আজীবনের দায়িত্ব। আপনি সন্তানের জীবনে ঘটা ভালো বা খারাপ সবকিছুর জন্য দায়ী। একজন মহিলা এই পর্যায়ে অনেক পরিবর্তনের মধ্য দিয়ে যায়। আপনার শিশু কাঁদলে আপনি অসহায় বোধ করেন। ওরা এতটাই ছোট যে আপনি ওদের ধরে রাখতে পারবেন না। তাই, আপাতত আমার শাশুড়ি ওর ডায়াপার পরিবর্তন করছেন।’

তার স্বামী আনাসে পিতৃত্বের অনুভূতি প্রসঙ্গে সানা বলেন, ‘মনে হচ্ছে এই মানুষটিকে আমি চিনিও না। উনি শিশুটির দিকে তাকালে এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েন যে মাঝে মাঝে ওর চোখে জল আসে। ওকে প্রায়ই কাঁদতে দেখি। এমনকি আমি ওকে একবার জিজ্ঞাসাও করেছিলাম যে কেন কাঁদছেন? কারণ আমিও একদিন এমন কাঁদতাম, এই শিশুটি আমার অপরাধের অংশীদার ছিল।’

প্রসঙ্গত, সানা খান একসময় 'জয় হো', 'হাল্লা বোল', 'ওয়াজা তুম হো', এবং 'টয়লেট: এক প্রেম কথা'-এর মতো ছবিতে কাজ করেছেন। ‘বিগ বস ৬’ এবং 'ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি'-তেও প্রতিযোগী হয়ে গিয়েছিলেন তিনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.