বাংলা নিউজ > বায়োস্কোপ > Divya Spandana's death Hoax: মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া! স্পন্দনা বিন্দাস মুডে ছুটি কাটাচ্ছেন জেনেভায়

Divya Spandana's death Hoax: মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া! স্পন্দনা বিন্দাস মুডে ছুটি কাটাচ্ছেন জেনেভায়

রম্যা ওরফে স্পন্দনার মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া 

Divya Spandana's death Hoax: সাত সমুদ্র পাড়ে ছুটি কাটাচ্ছেন স্যান্ডেলউডের জনপ্রিয় নায়িকা। সোশ্যাল ছড়িয়ে পড়ল মৃত্যুর গুজব। 

কন্নড় অভিনেত্রী দিব্যা স্পন্দনা ওরফে রম্যার মৃত্যুর ভুয়ো খবরে বুধবার সকাল থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। অবশেষে জানা গেল আসল খবর। একদম সুস্থ রয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে জেনেভাতে রয়েছেন কন্নড় অভিনেত্রী।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে স্পন্দনার, এমনই ফেক নিউজ ছড়িয়ে পড়ে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। তারপর থেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। অনেকেই শোকপ্রকাশ করতে থাকেন। আগুন গতিতে ছড়িয়ে পড়ে অভিনেত্রীর মৃত্যুর ভুয়ো খবর। আরও পড়ুন-নুসরতের পর ফ্ল্যাট প্রতারণা মামলায় ইডি-র তলব আরও এক নায়িকাকে! কে এই রূপরেখা?

পরবর্তীতে ‘দ্য নিউজ মিনিট’-এর প্রতিনিধি ধন্য রাজেন্দ্র টুইট করে জানান- দিব্যার সঙ্গে টেলিফোনে কথা হয়েছে তাঁর। এই মুহূর্তে জেনেভাতে রয়েছেন অভিনেত্রী। এরপরই ভুয়ো খবর নিয়ে ক্ষোভ উগরে দেন ধন্য, যাচাই না করে সে সব সংবাদমাধ্যম এই সংক্রান্ত খবর প্রকাশ করেছন তাদেরও একহাত নেন সাংবাদিক।

স্যান্ডেলউডের ‘সোনার মেয়ে’ নামে পরিচিত দিব্যা স্পন্দনা। এই মুহূর্তে জেনেভাতে ছুটি কাটাচ্ছেন তিনি। সেই ঝলকও সোশ্যালে সম্প্রতি শেয়ার করে নিয়েছিলেন ৪০ বছর বয়সী নায়িকা। ছবিতে কালো স্নানপোশাকে সমুদ্রে ধরা দিয়েছিলেন দিব্যা স্পন্দনা। বুধবারও জেনেভার ডায়েরির ঝলক ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন অভিনেত্রী। 

খবর, আগামিকালই বেঙ্গারুলুতে ফিরবেন দিব্যা, তার আগেই সোশ্যালে ছড়িয়ে পড়েছে তাঁর মৃত্যুর ভুয়ো খবর। ইন্ডাস্ট্রিতে দেখতে দেখতে ২০ বছর পার করে ফেলেছেন রম্যা ওরফে দিব্যা স্পন্দনা। 

কন্নড় অভিনেতা বিজয় রাঘবেন্দ্রর স্ত্রী, স্পন্দনা অভিনেত্রীর নেমশেক। গত মাসেই ব্যাংককে ছুটি কাটাতে গিয়ে মৃত্যু হয় অভিনেতার স্ত্রীর। দুজনের নামের মিল থাকার জেরেই হয়ত ছড়িয়ে পড়েছে অভিনেত্রী স্পন্দনার মৃত্যুর গুজব, ধারণা অনেকের। 

২০০৩ সালে ‘অভি’ ছবির সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল রম্যার। নায়ক ছিলেন প্রয়াত অভিনেতা পুনিত রাজকুমার। সেই শুরু, এরপর ‘অমৃতাধারে’, ‘জাস্ট মাথ মাথালি’, ‘সঞ্জু ওয়েডস গীতা’, ‘আরিয়ান’-সহ অজস্র জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন স্পন্দনা। পুনিত রাজকুমারের সঙ্গে তাঁর জুটি আলোড়ন তুলত স্যান্ডেলউডে। দু-বার ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন, হাতে এসেছে অজস্র সম্মান। 

পর্দার বাইরে রাজনীতির ময়দানেও একসময় ঝড় তুলেছেন এই সুন্দরী। কংগ্রেসের টিকিটে উপনির্বাচনে জিতে ২০১৩ সালে সাংসদ হয়েছিলেন স্পন্দনা। ২০১৪-র নির্বাচনে অবশ্য মাত্র ৫,৫০০ ভোটের ব্যাবধানে হেরে যান স্পন্দনা। পরবর্তীতে জাতীয় কংগ্রেসের সোশ্যাল মিডিয়া প্রধানের দায়িত্বভারও সামলেছেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.