বাংলা নিউজ > বায়োস্কোপ > গন্তব্য সুদূর ফিলিপিনস! ঘুরতে গিয়ে কী কী করলেন সন্দীপ্তা
বেড়াতে ভালোবাসেন সন্দীপ্তা।

গন্তব্য সুদূর ফিলিপিনস! ঘুরতে গিয়ে কী কী করলেন সন্দীপ্তা

  • আট দিন দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দেশে কাটিয়ে এলেন সন্দীপ্তা। সঙ্গী? ঘনিষ্ঠ বন্ধুরা। কলকাতায় ফিরেও কাটছে না ঘোর।

সবাই বলে, তাঁর পায়ের তলায় সর্ষে। অর্থাৎ একই জায়গায় মন টেকে না খুব বেশিদিন। ব্যস্ত রুটিনে সামান্য ফাঁক পেলেই বেরিয়ে পড়েন ইতিউতি। সন্দীপ্তা সেনের ভ্রমণ তালিকায় নয়া সংযোজন ফিলিপিনস।

আট দিন দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দেশে কাটিয়ে এলেন সন্দীপ্তা। সঙ্গী? ঘনিষ্ঠ বন্ধুরা। কলকাতায় ফিরেও কাটছে না ঘোর। অভিনেত্রী বললেন, 'অনেকেই প্রশ্ন করেছিল, এত জায়গা থাকতে ওখানে কেন যাচ্ছি। গিয়ে দেখলাম, সেখানে পর্যটকদেড় ভিড় নেই। নিরিবিলি একটা জায়গা। খুব সুন্দর।'

শুরুতেই গন্তব্য ছিল রাজধানী ম্যানিলা। সন্দীপ্তা বললেন, 'ওখানকার ক্যাসিনো বেশ জনপ্রিয়। আমরাও গিয়েছিলাম। সে এক অভিজ্ঞতা।'

সমুদ্রের ধারে সন্দীপ্তা।
সমুদ্রের ধারে সন্দীপ্তা।

সেখানে একদিন কাটিয়েই উড়ে যান পরবর্তী গন্তব্য কোরোনে। ঘুরে বেরিয়েছেন দ্বীপে-দ্বীপে। সমুদ্রের নীল জল, অচেনা মাছেদের ভিড়, রং-বেরঙের প্রবাল মুগ্ধ করেছে তাঁকে। 'সমুদ্রের ধরে এত নির্জনতা, এত শান্তি। ওখানে কিছুক্ষণ বসে থাকলেই মন ভরে যায়। আমি একদিন দুপুরের খাওয়াদাওয়া সেরে সৈকতে গিয়ে বসেছিলাম। বুঝতে পারিনি কখন ঘুমিয়ে পড়েছি', সন্দীপ্তার কণ্ঠে বিস্ময়।

সন্দীপ্তার অবসর যাপন।
সন্দীপ্তার অবসর যাপন।

কোরোনের পর ছিল বোহোলের পালা। সেখানে দিন দুয়েক কাটিয়ে ফের বাড়ির উদ্দেশে রওনা।ঘোরাঘুরির সঙ্গে পাল্লা দিয়ে চলেছে পেটপুজো। সামুদ্রিক খাবার খেতে আগাগোড়াই ভালোবাসেন সন্দীপ্তা। দূর দেশে তাঁর রসনাতৃপ্তি হয়েছে স্কুইডের নানা পদ আর চিংড়ি দিয়ে।

বন্ধ করুন