বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Soumya Marriage: ‘কখনও ভাবিনি ৭ ডিসেম্বরের জন্য এভাবে অপেক্ষা করব’, হবু বরের বক্ষলগ্না সন্দীপ্তা

Sandipta-Soumya Marriage: ‘কখনও ভাবিনি ৭ ডিসেম্বরের জন্য এভাবে অপেক্ষা করব’, হবু বরের বক্ষলগ্না সন্দীপ্তা

৭ ডিসেম্বর বিয়ে সন্দীপ্তা আর সৌম্যর। 

আপাতত টলিপাড়া মেতেছে সৌম্য আর সন্দীপ্তার বিয়ে নিয়ে। পেট পুরে খানাপিনা, ছবি তোলা, মস্তির খোঁজে রয়েছে সকলে। বিয়ের আগে সৌম্যর বক্ষলগ্না হয়ে আরও একবার ধরা দিলেন অভিনেত্রী।  

চলতি মাসেই বাঁধা পড়বেন সাত পাকে টিভির ‘দুর্গা’। আপাতত অভিনেত্রী সন্দীপ্তা সেনের বিয়ের খবর পৌঁছে গিয়েছে সকলের কানে। টলিউডে রয়েছেন ১৫ বছরেরও বেশি সময় ধরে। ছোটপর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও, এখন ওটিটি-সিনেমা সর্বত্র কাজ করে ফেলেছেন। আর এবার সৌম্য মুখোপাধ্যায়ের গলায় মালা দেওয়ার পালা। সন্দীপ্তার হবু বর এক নামী ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মচারী।

বিয়ের আগে সৌম্যর বক্ষলগ্না হয়ে ধরা দিলেন আরও একবার। লাল রঙের শাড়ি পরে আছেন তিনি। আর সৌম্যর গায়ে কালো পঞ্জাবি। খুব সম্ভবত প্রি ওয়েডিংয়ের শ্যুটেই তোলা হয়েছে ছবিগুলো। আর তা শেয়ার সমাজমাধ্যমে করে অভিনেত্রী লিখলেন, ‘জীবনে অনেক ৭ ডিসেম্বর কাটিয়েছি। কখনও ভাবিনি এই ৭ ডিসেম্বরের জন্য এভাবে অপেক্ষা করব। @soumyamukerji_ তৈরি তো?’

বউ-এর এই মিষ্টি ডাকে সাড়া না দিয়ে কী আর পারেন সৌম্য। কমেন্টে লিখলেন, ‘হ্যাঁ। পুরো তৈরি’।

সৌম্য আর সন্দীপ্তার প্রেম বছরদুয়েকের। তাঁর আগে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌম্যকে জড়িয়ে চলত নানা ধরনের চর্চা। তবে বরাবরই নিজেদের বন্ধু বলে এসেছিলেন তিনি। সত্যিকারের প্রেমের মানুষ এলেই যে তিনি তা জানিয়ে দেবেন সক্কলকে, বলে রেখেছিলেন সেটাও। 

২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেন তিনি। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'গল্প হলেও সত্যি'। জানিয়েছিলেন সেই বছরেরই মার্চ মাস নাগাদ এক মিউজিক ভিডিয়োর লঞ্চে পরিচয় হয় তাঁদের। সেখান থেকে শুরু বন্ধুত্বের। সন্দীপ্তার কথায়, ‘আমাদের পছন্দগুলো বেশ একরকম। সৌম্য ঘুরতে, খেতে খুব ভালোবাসে, আমিও তাই। আলাপ হওয়ার পরে মনে হয়েছিল, মানুষটা সৎ, ভরসা করা যায় ওর ওপর।’

আর যেই না সৌম্যর সঙ্গে ছবি দেওয়া শুরু করলেন, শুরু হয়ে যায় ‘কবে বিয়েটা করছেন’ প্রশ্ন। তবে শেষমেশ এসেই গেল প্রায় সেই শুভদিন। ২ ডিসেম্বর হচ্ছে আংটি বদল। তারপর ৭ ডিসেম্বর বিয়ে। টলিপাড়ার এই জুটির বিয়ে দেবেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। হবে না কোনও কন্যাদান। বিয়ের দিনই ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য থাকছে রিসেপশন পার্টি। 

বিয়েটা হলেও, এখনই কাজের চাপে হানিমুন যাওয়া হচ্ছে না তাঁদের বলেই জানিয়েছেন সন্দীপ্তা। আসছে বোধন ২, তাই খুব জলদিই ফিরতে হবে কাজে এই সিরিজের প্রচারে। ১২ তারিখ থেকেই কাজে ব্যস্ত হয়ে পড়বেন নবদম্পতি। মাসখানেক পরে ঘুরতে বেরিয়ে পড়বেন সময় সুযোগ করে। এখন দেখার কী হয় দুই ভ্রমণ পিপাষুর হানিমুন ডেস্টিনেশন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.