বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: হোটেল রুম থেকে স্নানের লাইভ ভিডিয়ো করলেন স্যান্ডি,‘কেয়া বৌদি ভর করল নাকি?' প্রশ্ন নেটপাড়ার
স্যান্ডি সাহার নয়া কীর্তি

Sandy Saha: হোটেল রুম থেকে স্নানের লাইভ ভিডিয়ো করলেন স্যান্ডি,‘কেয়া বৌদি ভর করল নাকি?' প্রশ্ন নেটপাড়ার

  • নাইটি পরে স্যান্ডি নিজেও ভিজলেন আর ভেজালেন অন্য পুরুষকেও। দেখুন হোটেলের বাথরুমে কী কী কাণ্ড করল স্যান্ডি সাহা। 

নাইটি পরে প্লেনে উঠে পড়েছেন তো পাঁচতারা হোটেল আর বড় কথা কী! ফের ফেসবুকে হইচই ফেললেন স্যান্ডি সাহা। সৌজন্যে তাঁর বুধবারের লাইভ ভিডিয়ো। এদিন গোপালি রঙের নাইটি পরে হোটেল রুমের ভিতর দাপাদাপি করতে দেখা গেল স্যান্ডিকে। তবে এখানেই ক্ষান্ত থাকলেন না। এদিন স্নানের লাইভ ভিডিয়ো করলেন এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েশার।

মেঘলা দিনে স্যান্ডির মন উতলা। আকাশে কালো মেঘ আর স্যান্ডির মনে তখন ফাগুন! একটি বৃষ্টির গান শুনতে শুনতেই লাইভ শুরু করেন। তৃষা চট্টোপাধ্যায় ও ইমরান মহামুদুল-এর ‘যদি বৃষ্টি হোস’ গানটি শুনতে শুনতে স্যান্ডির মন রীতিমতো পাগলপাড়া। এরপর হোটেল রুমের বাথরুমে গিয়ে শাওয়ার চালু করে ভিজতে শুরু করেন। বাথরুমের মধ্যে গড়াগড়ি খেয়ে ভেজা শুরু করেন। শুধু নিজেই ভিজলেন না ভেজালেন বন্ধুদেরও।

শাওয়ারের নীচে দাঁড়িয়ে ‘কাদা কাদা’ স্য়ান্ডি সাবান মাখলেন। স্যান্ডির এই কীর্তি দেখে তো চোখ গোল গোল নেটপাড়ার। কমেন্ট বক্সে নেগেটিভ কমেন্টের বন্যা। কেউ লিখেছেন, ‘মানসিক রোগীরাও তাদের ইচ্ছেমতো নাচনকোদন প্রদর্শন করবে আর আবাল পাবলিক হা করে গিলবে, এটাই হলো আধুনিক সোশ্যাল মিডিয়া।’ আবার কেউ কেয়া বৌদির স্নানের ভিডিয়োর সঙ্গে তুলনা টেনেছেন স্যান্ডির এই ভিডিয়োর।

স্যান্ডির ভিডিয়ো সুপার ভাইরাল
স্যান্ডির ভিডিয়ো সুপার ভাইরাল

তবে সবাই নেতিবাচক মন্তব্য করেছেন তেমনটা নয়, অনেকেই স্যান্ডির প্রশংসা করে লিখেছেন, ‘তোমার ভিডিয়ো দেখলেই মনটা ভালো হয়ে যায়’। দিন কয়েক আগে কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’র সেটেও দেখা গিয়েছিল স্যান্ডিকে। তবে তাঁর আগমনের কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। তবে ফেসবুক ভিডিয়োর মাধ্যমে দর্শকদের এন্টারটেন করা জারি রেখেছেন স্যান্ডি।

 

 

বন্ধ করুন