বাংলা নিউজ > বায়োস্কোপ > Jagriti Goswami: নতুন বছরেই সুখবর! মা হতে চলেছেন জি বাংলার এই নায়িকা, প্রকাশ্যে বেবি বাম্পের ছবি

Jagriti Goswami: নতুন বছরেই সুখবর! মা হতে চলেছেন জি বাংলার এই নায়িকা, প্রকাশ্যে বেবি বাম্পের ছবি

মা হতে চলেছেন জাগৃতি

Jagriti Goswami: অন্তঃসত্ত্বা অভিনেত্রী জাগৃতি গোস্বামী। স্ফীতোদরের ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ‘গুড নিউজ’। 

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ জাগৃতি গোস্বামী। ‘ভানুমতীর খেল’, ‘আমার দুর্গা’, ‘প্রথমা কাদম্বিনী’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাগৃতি ৷ মাস কয়েক আগে ‘সর্বজয়া’ ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। এরপর থেকেই প্রশ্ন কোথায় গায়েব জাগৃতি? অবশেষে মিলল উত্তর! মা হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন অভিনেত্রী। এবার বেবি বাম্পের ছবি সামনে আনলেন অভিনেত্রী।

মেটারনিটি ফটোশ্যুটের ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করে নিলেন অভিনেত্রী। কালো লেসের মারমেড গাউনে ফ্রেমবন্দি জাগৃতি। মাথায় মুকুট। আলতো করে নিজের বেবি বাম্প আগলে রেখেছেন ছোটপর্দার ‘শশী’। মাতৃত্বকালীল জেল্লা ফেটে পড়ছে অভিনেত্রীর। ছবিতেই স্পষ্ট প্রেগন্যান্সির তৃতীয় পর্বে রয়েছেন জাগৃতি। 

ছবিতে জাগৃতির পাশে হাসি মুখে পোজ দিতে দেখা গেল তাঁর স্বামী অনিরুদ্ধ ঘটককে। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সফটওয়্যাল ইঞ্জিনিয়ার অনিরুদ্ধকে বিয়ে করেন জাগৃতি। ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর সাত পাক ঘোরেন দুজনে।

মাতৃত্বের অনুভূতি ভাগ করে নিয়ে এই ছবির ক্যাপশনে জাগৃতি লিখেছেন, ‘জীবনের অন্যতম বিশেষ দিনের অপেক্ষায় আমরা, আমাদের জীবনের সবচেয়ে বিশেষ মানুষ আসছে…’।

মা হওয়ার ব্যাপারে এতদিন কিছু না জানালেও সপ্তাহখানেক আগে স্বামীর সঙ্গে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেছিলেন জাগৃতি। সেখানে তাঁর বেবি বাম্প স্পষ্টই বলে দিচ্ছিল খুব শীঘ্রই সুখবর দেবেন অভিনেত্রী। 

আরও পড়ুন- বিতর্ক এড়িয়ে সফল ‘প্রজাপতি’র উড়ান, ২১ দিনে কত টাকা কামালো দেব-মিঠুনের ছবি?

অভিনয়ের পাশাপাশি নাচতে বেজায় ভালোবাসেন জাগৃতি। ভরা প্রেগন্যান্সিতেও নাচ কিন্তু জারি রেখেছেন তিনি। মা হওয়ার খবর সামনে আনবার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন জাগৃতি। নতুন সদস্য়ের আগমনের অপেক্ষায় আপতত দিন গুণছেন জাগৃতি ও অনিরুদ্ধ। এই মিষ্টি দম্পতির জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা। 

আরও পড়ুন- পাঠান-এ শাহরুখ উড়েছে আকাশে, বাবাকে ওভাবে দেখে কী বলেছে খুদে আব্রাম?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন