বাংলা নিউজ > বায়োস্কোপ > Albert Kaboo: বউ-বাচ্চা নিয়ে সারেগামাপা'র মঞ্চে অ্যালবার্ট কাবো, মন ভাঙলো মহিলা ভক্তদের!

Albert Kaboo: বউ-বাচ্চা নিয়ে সারেগামাপা'র মঞ্চে অ্যালবার্ট কাবো, মন ভাঙলো মহিলা ভক্তদের!

জানতেন অ্যালবার্ট কাবো বিবাহিত? 

Albert Kaboo: মিষ্টি গানের গলা তাঁর, দেখতেও ততটাই মিষ্টি পাহাড়ের এই ভূমিপুত্রকে। তবে অনেকেই জানতেন না অ্যালবার্ট কাবো বিবাহিত, সারেগামাপা-র মঞ্চে স্ত্রী পূজা ও মেয়ের সঙ্গে পরিচয় করালেন এই প্রতিযোগি। 

সারেগামাপা-র চলতি সিজনের অন্যতম চর্চিত প্রতিযোগি অ্যালবার্ট কাবো লেপচা। কাবোর পাহাড়িয়া সুর মন ছুঁয়েছে সকলের। কালিম্পংয়ের এই ভূমিপুত্রর গানে দর্শকই নয় ফিদা সারেগামাপা-র বিচারকরাও। মহাগুরুর আসনে বসা পণ্ডিত অজয় চক্রবর্তীর কাছ থেকেও দেদার প্রশংসা কুড়িয়েছেন কাবো। জনপ্রিয়তার নিরিখে কাবো বাকিদের চেয়ে অনেকটাই এগিয়ে। দুর্দান্ত গানের গলার পাশাপাশি কাবোর জনপ্রিয়তার অন্যতম কারণ তাঁর হ্যান্ডসাম লুকস। তরুণী হৃদয়ে তির চালানো এই গায়ক কিন্তু বিবাহিত। এবার নিজের স্ত্রী-কন্যাকে নিয়ে সারেগামাপা-র মঞ্চে হাজির তিনি।

আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হতে চলেছে সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালে। ইতিমধ্যেই ফাইনালে পৌঁছে গিয়েছে ট্রফির অন্যতম দাবিদার অ্যালবার্ট কাবো। রিয়ালিটি শো'র সাম্প্রতিক এপিসোডে কুমার শানুর গাওয়া এভারগ্রিন রোম্যান্টিক গান ‘কুছ না কহো’ শোনা গেল কাবোর কন্ঠে। হৃদয়ের আকারের লাল বেলুনে সাজানো মঞ্চ। সামনে মেয়ে কোলে বসে আছে কাবোর স্ত্রী। এরপর মঞ্চেও দেখা মেলে কাবোর হৃদয়ের টুকরোর। সেই ঝলক নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও শেয়ার করে নিয়েছেন গায়ক।

অ্যালবার্ট কাবোর স্ত্রীর নাম পূজা ছেত্রী। সবুজ শর্ট কুর্তা আর সিগারেট প্যান্টে সারেগামাপা-র মঞ্চে দেখা মিলল কাবো পত্নীর। বরের গান শুনে অটুট তাঁর মুখের হাসি। চারিদিকে এতো আলো আর লোকজন দেখে খানিকটা চমকে গিয়েছিল কাবো কন্যা। গোলগোল দৃষ্টিতে মায়ের দিকে তাকাতে দেখা গেল তাঁকে।

বউ-মেয়ের ছবি শেয়ার করে কাবো লেখেন, ‘আজ সারেগামাপা-র মঞ্চে আমার স্ত্রী ও কন্যার সঙ্গে অবশেষে পরিচয় করাচ্ছি’। খুদেকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে কাবো ভক্তরা। অনেকে অবশ্য লিখেছেন, ‘এ বাবা তুমি বিবাহিত, সেটাই তো জানা ছিল না’। সোশ্যাল মিডিয়ায় নিজের রিসেপশনশিপ স্টেটাস কোনওদিন গোপন করেননি কাবো। তবুও তিনি যে বিবাহিত এবং এক কন্যা সন্তানের বাবা, সেটা অনেকেই জানতেন না।

গ্র্যান্ড ফিনালের দৌড়ে জায়গা হয়েছে মাত্র ৫ জনের। সেই তালিকায় জায়গা পেয়ে উচ্ছ্বসিত কাবো। ফ্যানেদের ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘ধন্যবাদ জি বাংলা সারেগামাপা আমাকে এই সুযোগ দেওয়ার জন্য, আমার সকল ফ্যানকেও আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি আমাকে এত আর্শীবাদ আর ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য’। 

মাস কয়েক আগেও একদম অন্যরকম ছিল কাবোর জীবন। টুরিস্ট গাইড হিসাবে কাজ করত সে। কোনওদিনই প্রকৃত প্রশিক্ষণ নেওয়া হয়নি গানের, তবে রাতের অন্ধকারে বর্ন-ফায়ারের আসরে কাবোর গান শুনে মুগ্ধ হয়নি এমন কেউ নেই। সবার পরামর্শ মতোই সারেগামাপা-র অডিশন দেন কাবো, আর এখন পুরোপুরি বদলে গিয়েছে তাঁর জীবন। 

ইতিমধ্যেই শ্যুটিং হয়ে গিয়েছে সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালের। সোশ্যাল মিডিয়ায় জোর কানাঘুষো দ্বিতীয় স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে কাবোকে। যদিও জনতার দরবারে কিন্তু ইতিমধ্যেই বিজয়ী অ্য়ালবার্ট কাবো। 

বায়োস্কোপ খবর

Latest News

আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির মমতা সরকারের জমানায় ২.৫ গুণ বেড়েছে মসজিদের সংখ্যা, সরকারি তথ্য দিয়ে দাবি BJPর

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.