বাংলা নিউজ > বায়োস্কোপ > Abanti Sinthi-SaReGaMaPa: বিয়ের পিঁড়িতে ‘সারেগামাপা’-খ্যাত অবন্তী সিঁথি, চেনেন কি ‘শিসপ্রিয়া’-র পাত্রকে?

Abanti Sinthi-SaReGaMaPa: বিয়ের পিঁড়িতে ‘সারেগামাপা’-খ্যাত অবন্তী সিঁথি, চেনেন কি ‘শিসপ্রিয়া’-র পাত্রকে?

বিয়ে করছেন ‘শিসপ্রিয়া’ অবন্তী সিঁথি। 

২০১৯ সালে সারেগামাপা-তে থাকাকালীন ‘শিসপ্রিয়া’ নামে পরিচিতি পেয়েছিলেন অবন্তী। এই সিজনে ছিলেন নোবেলও। এবার বসছেন বিয়ের পিঁড়িতে। 

বাংলা বিনোদন জগতে এখন যেন বিয়ের ধুম লেগেছে। শীত শুরু হতে না হতেই বিয়ের ছবিতে ভরে গিয়েছে মোটামুটি সকলেরই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। তবে সেলেবদের বিয়ে হলে ব্যাপারটাই আলাদা হয়। গত কয়েকদিনে চার হাত এক হয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী, শ্রীপর্ণা রায়-শুভদীপ ভট্টাচার্য, স্বর্ণদীপ্ত-অর্পিতারা। সৌরভ দাস আর দর্শনা বণিকের বিয়েও ডিসেম্বরেই। এর মাঝেই এল সারেগামাপা-খ্যাত অবন্তীর বিয়ের খবর। 

অবন্তী সিঁথি অবশ্য বাংলাদেশের বাসিন্দা। যদিও সারেগামাপা দিয়ে এদেশের মানুষেরও মন জয় করে নিয়েছিলেন। সম্প্রতি ‘সুড়ঙ্গ’ ছবির ‘গা ছুঁয়ে বল’ গানটি গেয়ে উচ্চ প্রশংসা পেয়েছেন গায়িকা। খুব জলদিই হচ্ছে শুভ কাজ। 

অবন্তীর বেড়ে ওঠা বাংলাদেশের জামালপুরে। স্কুল ও কলেজ জীবন থেকেই গান দিয়ে পেয়েছিলেন পরিচিতি। গিটার আর হারমোনিয়াম বাজানোও শেখা ছোটবেলাতেই।

২০১৯ সালে সারেগামাপা-তে থাকাকালীন ‘শিসপ্রিয়া’ নামে পরিচিতি পেয়েছিলেন অবন্তী। শিস দিয়ে দুর্দান্ত গান গাইতেন। বিভিন্ন ধরনের জিনিসপত্র নিয়ে এসে বাজিয়ে গান গেয়েও চোখ কেড়েছিলেন তিনি সকলের। এই সিজনে ছিলেন নোবেলও। সেই অবন্তীরই এবার বিয়ে। 

জানা গিয়েছে, ১৫ ডিসেম্বর বসবে বিয়ের আসর। ঢাকা শহরের মিরপুরের পার্টি সেন্টারে হবে শুভকাজ। তা কাকে করছেন বিয়েটা? 

আরও পড়ুন: ‘জানি না আর কটা জন্মদিনে তোমাকে পাব’, মাকে নিয়ে লিখলেন রান্নাঘর-এর সুদীপা

পাত্র বাংলাদেশের। নাম অমিত দে। যদিও কাজের সূত্রে লন্ডনেই থাকেন অমিত। দীর্ঘ ১৩ বছর ধরে রয়েছেন দেশের বাইরে। গানের জগতের সঙ্গে সরাসরি যুক্ত নন অবন্তীর বর। তবে সংগীতের প্রতি দক্ষতা রয়েছে। ভালো কিবোর্ড ও পিয়ানো বাজাতে পারেন। 

অমিত অ্য়াকাউন্টিং নিয়ে পড়াশোনা করেছেন। কাজ করেন লন্ডনের একটি ফিনান্স ফার্মে। সাত-আট মাস আগে দুজনের পরিচয় হয়। প্রাকবিবাহ অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। অবন্তী-অমিতের বাগদানও সারা। নিজের বিয়ের জন্য একটি বিশেষ গান তৈরির ইচ্ছে আছে বলেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন অবন্তী। 

আরও পড়ুন: বাংলাদেশের মেলায় পকেটমারির শিকার জিতু, ‘ফাঁকা পকেটে’ ফিরতে হয় দেশে

অবন্তী জানান, ‘অমিতের সঙ্গে আমার পরিচয় খুব বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। বছরখানেক আগে গায়ক ও যন্ত্রশিল্পী মিথুন চাক্রার উদ্যোগে একটি গান করার পরিকল্পনা হয় আমাদের। ওই গানে কণ্ঠ দেওয়ার কথা ছিল আমার ও অমিতের। ওই প্রকল্প সূত্রেই পরিচয়টা হয় আমাদের। এরপর কথাবার্তা এগোয়। সেই গানটি আর শেষ করা হয়নি। তবে আমাদের বিয়েটা হচ্ছে।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'প্রযোজকের সঙ্গে শুলে...' নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব! তারপর? এবার HS-এ মোবাইল নিয়ে ধরা পড়েছে ৪১ জন, কড়া ব্যবস্থার কথা জানালেন ব্রাত্য এক ছবিতে শাহরুখ-সুহানা, কোন হলিউড ফ্লিক থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হবে ‘কিং’ বাংলায় ঝড় তোলার আগে ঝাড়খণ্ডে সার কারখানা সহ ৩৫৭০০ কোটির প্রকল্প উপহার মোদীর 'বাবা আর আমি…' বিজেপিতে যোগের জল্পনা নিয়ে খোলাখুলি জবাব দিলেন কমল নাথের পুত্র আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.