বাংলা নিউজ > বায়োস্কোপ > শনির দশা চলছে শাহরুখ-গৌরীর! কী আছে আরিয়ানের ভাগ্যে? বিচার করলেন জ্যোতিষী
শনির দশা শাহরুখ-গৌরীর!
শনির দশা শাহরুখ-গৌরীর!

শনির দশা চলছে শাহরুখ-গৌরীর! কী আছে আরিয়ানের ভাগ্যে? বিচার করলেন জ্যোতিষী

  • কোন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড বাদশা? জ্যোতিষ শাস্ত্র কী বলছে তাঁর সম্পর্কে! 

এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে খান পরিবার। শাহরুখ-গৌরীর বড় ছেলে আরিয়ান খান মাদক-কাণ্ডে গ্রেফতার হয়ে জেলে। ছেলে জামিন না পাওয়া পর্যন্ত মিষ্টি ঢুকবে মন্নতে, এমনকি তিনিও মিষ্টি ছোঁবেন না; মানত রেখেছেন গৌরী খান। 

তবে খান পরিবারের এই কঠিন সময় নিয়ে কী বলছে জ্যোতিষ শাস্ত্র? এই বিষয় এক সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়েছিল বৈদিক অ্যাস্ট্রোলজার এবং ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌরকে। বলিউডের বহু নামীদামী তারকাদের পরামর্শদাতা তিনি। বিপাশা বসু, করণ সিং গ্রোভার থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ সহ আরও অনেককে আধ্যাত্মিক উপদেশ দিয়ে থাকেন জাহ্নবী। 

একবার জাহ্নবীকে প্রশ্ন করা হয়েছিল, কোন সেলেব্রিটির জন্য ট্যারো কার্ড পড়তে চান তিনি? তড়িঘড়ি তিনি উত্তরে তাঁর প্রিয় তারকা শাহরুখ খানের নাম নিয়েছিলেন। তিনি জানিয়েছেন, শাহরুখের কুষ্ঠি দেখেছেন তিনি অন্তর্জাল থেকে। তাঁর কথায়, 'অসাধারণ মানুষ উনি, ঈশ্বরের প্রিয় সন্তান। ওঁর কুষ্ঠি খুব শক্তিশালি। শাহরুখ এবং আমার এক রাশি। হয়তো এই কারণেই ওঁর সঙ্গে গভীর সংযোগ স্থাপন করতে পারি।’

এরপরই শাহরুখ-পুত্র আরিয়ান প্রসঙ্গে প্রশ্ন করতেই জাহ্নবী উত্তর দেন, তিনি আরিয়ানকে তিনি আগেভাগে কিছু বলতে নারাজ। কারণ আরিয়ানের ট্যারো কার্ড তিনি দেখেননি। তাঁর কাছে দেখা সম্ভবও নয়। কারণ, তিনি কারও অনুরোধ ছাড়া তাঁদের ট্য়ারো কার্ড আগে দিয়ে দেখেন না। পাশাপাশি জাহ্নবী যোগ করেছেন, 'আমরা এখন OX বছরে রয়েছি। আরিয়ানের জন্মও কিন্তু OX বছরে। ফলে এটা বলা যেতেই পারে, আরিয়ানের জীবনে ব্যাপক ইউনিভার্সাল শিফ্ট চলছে। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্রের দিক থেকে বিচার করলে শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী গত তিন-চার বছর ধরে কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। হয়তো কোনও কর্মফল পাচ্ছেন। রাশিচক্রের পরিবর্তন হচ্ছে।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বাড়িয়ে দেওয়া হয় আরিয়ান খানের বিচারবিভাগীয় হেফাজতে থাকার মেয়াদ। ৯ দিন অর্থাৎ ৩০ অক্টোবর বিচারবিভাগীয় অবধি হেফাজতে থাকার থাকার নির্দেশ দিয়েছে আদালত। আর্থার রোড জেলেই দিন কাটবে শাহরুখ পুত্রের। ইতিমধ্যেই আরিয়ান জামিনের আবেদন করা হয়েছে বম্বে হাই কোর্টে। যার শুনানি হওয়ার কথা মঙ্গলবার ২৬ অক্টোবর।

গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। তারপর থেকেই নাওয়া-খাওয়া ছেড়েছেন ছেলের চিন্তায় শাহরুখ আর গৌরী। বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে অল্প সময়ের জন্য দেখা করার সুযোগ পান শাহরুখ। ১৭ দিন পর ছেলের মুখোমুখি হন তিনি। এসেছিলেন আর্থার রোড জেলেই।

 

 

বন্ধ করুন