বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan Birthday Bash: শাহরুখের জন্মদিন পার্টিতে ফাটিয়ে আনন্দ করলেন করিনা, করিশ্মারা, দেখুন ছবি

Shah Rukh Khan Birthday Bash: শাহরুখের জন্মদিন পার্টিতে ফাটিয়ে আনন্দ করলেন করিনা, করিশ্মারা, দেখুন ছবি

শাহরুখের জন্মদিন পার্টির ছবি

Shah Rukh Khan Birthday Bash: জন্মদিনে ফ্য়ানদের ‘ডাঙ্কি’র টিজার উপহার দিয়েছেন শাহরুখ। এরপরই জন্মদিন রাতে একটি গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ, যেখানে উপস্থিত ছিলেন অনেক বলিউড সেলিব্রিটি।

২ নভেম্বর, ৫৮ বছরে পা রেখেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। তিন দশক ধরে বলিউডের কিং খান তিনি। প্রতি বছরের মতো এ দিনও রাত ১২টায় ভক্তদের জন্য মন্নতের ব্যালকনিতে হাজির হন শাহরুখ। মন্নতের সামনে অনুরাগীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

জন্মদিনে ফ্য়ানদের ‘ডাঙ্কি’র টিজার উপহার দিয়েছেন শাহরুখ। ভক্তদের সঙ্গে বিশেষ উপায়ে জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। এ দিনের অনুষ্ঠানে শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি ছিল চোখে পড়ার মতো। ‘ঝুমে জো পাঠান’ আর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’র তালে নেচে আরও একবার সকলের মন জয় করেছেন। এরপরই বাড়ির সকল এবং নিকটজনেদের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের পালা। আরও পড়ুন: এই খাবারের থালিতে দেখা যাচ্ছে এক ভারতীয় ক্রিকেটার মুখ! বলুন তো কে

জন্মদিনে একটি গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ, যেখানে উপস্থিত ছিলেন অনেক বলিউড সেলিব্রিটি। হাজির ছিলেন কাপুর সিস্টার্স করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, অমৃতা আরোরা থেকে আরও অনেক বলিউড সেলিব্রিটি। ভেন্যুতে যাওয়ার আগে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন কেউ কেউ।

শাহরুখের জন্মদিন অনুষ্ঠানের ছবি

বৃহস্পতিবার রাতে শাহরুখের জন্মদিন পার্টি থেকে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করেছেন করিনা কাপুর খান। এ দিন সাদা রঙের অফ-শোল্ডার শার্টিনের পোশাক পরে পার্টিতে হাজির হয়েছিলেন বেবো। সবুজ রঙের সিক্যুইন কাজ করা লং ড্রেস পরে দেখা মেলে করিশ্মার।

এ দিন ইনস্টাগ্রাম স্টোরিতে গার্ল গ্রুপের ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ‘সিনেমা উদযাপন… বাদশা নিজে এবং আমাদের প্রিয় পূজা’। এ দিন নিজের বাড়ির লিফট থেকে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিশ্মা লিখেছেন, ‘সারা রাত নাচ করার জন্য প্রস্তুত’। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিরও জন্মদিন ছিল এ দিন।

মিডিয়া লাইমলাইটের থেকে দূরে জন্মদিন পার্টির ব্যবস্থা করেছিলেন শাহরুখ। অজানা ভেন্যুেত পাপারাৎজ্জি প্রবেশের কোনও অনুমতি ছিল না। তবে জন্মদিন সেলিব্রেশনের ছোট্ট ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করিনা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.