বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখের অকাল দর্শন! মন্নতের বাইরে রেকর্ড গড়ে উচ্ছ্বাসে ভাসল ভক্তরা

Shah Rukh Khan: শাহরুখের অকাল দর্শন! মন্নতের বাইরে রেকর্ড গড়ে উচ্ছ্বাসে ভাসল ভক্তরা

শাহরুখের অকাল দর্শন

Shah Rukh Khan: বলা নেই, কওয়া নেই। আজ এমনকি কোনও বিশেষ দিনও নয়। তবুও আচমকাই মন্নতের ছাদে দেখা দিলেন শাহরুখ। ধন্যবাদ জানালেন ভক্তদের। করলেন ‘ঝুমে জো পাঠান’ গানটির হুক স্টেপ।

বক্স অফিসে এক প্রকার ওলোট পালোট করে রাজ করার পর আগামী ১৮ জুন ছোট পর্দায় আসছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। তার আগেই যদিও ভক্তরা ঠিক করে বাদশার বাড়ির সামনে ভিড় জমাবেন একটি বিশেষ কারণে। কী সেই কারণ? কিং খানের সেই আইকনিক পোজ একসঙ্গে সব থেকে বেশি মানুষ একসঙ্গে করে গিনিস বুকে নাম তোলার রেকর্ড। যেমন ভাবা তেমন কাজ। এদিন শাহরুখের প্রায় ৩০০ জন ভক্ত তাঁর বাড়ির সামনে সেই বিখ্যাত হাত ছড়িয়ে দাঁড়ানোর যে আইকনিক পোজ আছে সেটা একসঙ্গে করেন। তাঁদের সঙ্গে যোগ দিতে খোদ পাঠান এদিন তাঁর বাড়ির ছাদে আসেন। আর পরে পাওয়া চৌদ্দ আনার মতো যেন এই ঘটনা তাঁদের সবার মুখেই হাসি ফুটিয়ে দেয়। মন্নতের ছাদে এভাবে আকস্মিক শাহরুখের দেখা পাওয়া মানে যে ভাগ্যের ব্যাপার!

আগামী ১৮ জুন স্টার গোল্ডে সবার জন্য ‘পাঠান’ ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। আর এই খবরটা যেন শাহরুখ ভক্তদের মনে এক অনাবিল আনন্দ এনে দিয়েছে। আর এই ঘোষণার পরই তাঁরা ঠিক করেন যে এই রেকর্ড ভাঙা ছবিটির টিভি প্রিমিয়ার হওয়ার আগে তাঁরা এমন কিছু করবেন যা স্মরণীয় হয়ে থাকে। এই করতে গিয়েই তাঁরা সকলে মন্নতের সামনে জড়ো হন, এবং সেই পোজ দেন। এখানে যে এদিন কেবলই একটা রেকর্ড তৈরি হল সেটা নয়। ‘পাঠান ভক্তদের মধ্যে যে কতটা একতা আছে সেটাও প্রমাণিত হল’, এমনটাই শাহরুখের ফ্যান ক্লাবের তরফে এক ব্যক্তি জানান।

এদিন শাহরুখের পরনে ছিল D'Yavol অর্থাৎ তাঁর ছেলে আরিয়ানের ব্র্যান্ডের একটি সাদা হুডি এবং নীল জিন্স। তিনি আসেন, দাঁড়ান এবং নিমেষেই ভক্তদের মন জয় করেন। তাঁকে এদিন মন্নতের ছাদে দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে প্রণাম করতে দেখা যায়। এমনকি তিনি নিজেও তাঁদের উৎসাহ দিতে ঝুমে জো পাঠান গানটিতে নাচ করেন। সেটা দেখেই আনন্দ, চিৎকার, উল্লাসে ফেটে পড়েন ভক্তরা।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে পাঠান থুড়ি শাহরুখ খান ছাড়াও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা গিয়েছিল। এটাই সব থেকে বেশি আয় করা হিন্দি ছবি। বিশ্বজুড়ে এই ছবি ১,০০০ কোটির বেশি আয় করে ফেলেছে। আগামীতে এটা রাশিয়া, সিআইএস দেশ অর্থাৎ আর্মেনিয়া, বেলারুশ, জর্জিয়া, কাজাখস্তান, উজবেকিস্তান, ইত্যাদি দেশে মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন

Latest IPL News

ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.