বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়ার্ক ফ্রম হোমে ব্যস্ত শাহরুখ খান,মন্নতের ব্যালকনিতেই শ্যুটিং সারলেন বাদশা!

ওয়ার্ক ফ্রম হোমে ব্যস্ত শাহরুখ খান,মন্নতের ব্যালকনিতেই শ্যুটিং সারলেন বাদশা!

শাহরুখ খান 

শুক্রবার জুহুতে অবস্থিত মন্নতের ব্যালকনিতেই শ্যুটিং করতে দেখা গেল শাহরুখকে। করোনা সংকটে বাড়ি বসেই কাজে ব্যস্ত বাদশা।

করোনা সংকটের এই সময়ে ওয়ার্ক ফ্রম হোমই হল নিউ নর্ম্যাল। সেটা আম জনতা হোক বা বলিউড বাদশা-ছবিটা সবার জন্যই এক। শুক্রবার শাহরুখ খানকে পাওয়া গেল বাড়িতেই শ্যুটিং সারতে। হ্যাঁ, এদিন মন্নতের ব্যলকনিতে শ্যুটিং সারছিলেন কিং খান। সেই সময় এক পাপারাতজির লেন্সে বন্দি হন তারকা। বিকালের পড়ন্ত রোদ যখন মন্নতকে মুড়ে ফেলেছে তখনই কাঁচে ঘেরা ব্যাককনিতে দাঁড়িয়ে শট দিতে দেখা গেল শাহরুখকে। তাঁর সামনে এল বড় লাইট ও ক্যামেরার সেট-আপ। অন্য একজনকেও ফ্রেমে দেখা গেল উপর থেকে মাইক ধরে থাকতে।

কর্মব্যস্ত শাহরুখ 
কর্মব্যস্ত শাহরুখ  (PTI)

এদিন শাহরুখকে পাওয়া গেল কালো চেক শার্ট,ব্লু ডেনিম এবং সাদা ফ্রেম ও ডার্ক গ্লাসের রোদচশমায়। প্রিয় তারকার ঝলক দেখে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা। তবে কোন প্রজেক্টের জন্য শ্যুটিং করছিলেন অভিনেতা সেই নিয়ে কোনও তথ্য মেলেনি। 

লকডাউনের সময় করোনা মোকাবিলার জন্য একাধিক স্বেচ্ছাবেসী সংস্থার হয়ে ত্রাণ সংগ্রহের জন্য ঘরে বসেই কনসার্টে যোগ দিয়েছেন বাদশা। আইফরইন্ডিয়ার জন্য আব্রামকে সঙ্গে নিয়ে সব সহি হো যায়েগা গান গাইতে শোনা গিয়েছিল শাহরুখকে। 

কিং খানকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ছবি জিরোতে। পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়বার পর শ্যুটিং ফ্লোর থেকে ব্রেক নিয়েছেন বাদশা। দেড় বছর ধরে শাহরুখের নতুন প্রজেক্ট ঘোষণার অপেক্ষায় অনুরাগীরা।

শুক্রবার মন্নতের ব্যালকনিতে বাদশা
শুক্রবার মন্নতের ব্যালকনিতে বাদশা (ANI)

সূত্রের খবর অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মস্ত্র এবং আর মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এ স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে শাহরুখ খানকে। মুম্বই মিরর সূত্রে খবর রকেট্রিতে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। তিনি সাক্ষাত্কার নেবেন বিতর্কিত বিজ্ঞানী নাম্বি নারায়াণের,যে ভূমিকায় রয়েছেন আর মাধবন। ফ্ল্যাশব্যাকে ফুটে উঠবে ছবির গল্প। ছবিতে নাম ভূমিকায় রয়েছেন আর মাধবন,শুধু তাই নয় এই ছবির কাহিনিকার,পরিচালক এবং প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন ম্যাডি।

আসলে বাদশার শেষ ছবি জিরোতে নাসার বিজ্ঞানী হিসাবে ক্যামিও চরিত্রে পাওয়া গিয়েছিল মাধবনকে। তাই বলা যেতে পারে এই চরিত্রে অভিনয় করে মাধবনের ভালোবাসার প্রতিদান দিলেন শাহরুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.