বাংলা নিউজ > বায়োস্কোপ > কেকেআর জিততেই শাহরুখের হাত ধরে মাঠ ঘুরল ছোট্ট আব্রাম, কিন্তু গোমরা মুখে কেন বসে অনন্যা-সুহানা?

কেকেআর জিততেই শাহরুখের হাত ধরে মাঠ ঘুরল ছোট্ট আব্রাম, কিন্তু গোমরা মুখে কেন বসে অনন্যা-সুহানা?

কেকেআর জিততেই শাহরুখের হাত ধরে মাঠ ঘুরল ছোট্ট আব্রাম

KKR Match: কেকেআরের ম্যাচে এদিন যেন চাঁদের হাট বসেছিল। পছন্দের দলকে সমর্থন করতে মাঠে হাজির হয়েছিলেন শাহরুখ খান থেকে শুরু করে অনন্যা পাণ্ডে, রাইমা সেন প্রমুখ।

রবিবার, পয়লা বৈশাখের দিন ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হওয়া কেকেআর বনাম এলএসজির ম্যাচে বাংলাকে জয় উপহার দিল শাহরুখের দল। এ যেন নববর্ষের উপহার। আর এই ম্যাচের সাক্ষী থাকতে এদিন মাঠে হাজির ছিলেন খোদ শাহরুখ খান। তাঁর সঙ্গে তাঁর দুই ছেলে মেয়ে অর্থাৎ আব্রাম এবং সুহানা খান ছিলেন। সঙ্গে সুহানার প্রিয় বন্ধু অনন্যা পাণ্ডেকেও দেখা যায়। এছাড়া সৌরভ দাস, রাইমা সেন, রাহুল বোস এসেছিলেন। এদিন কারা কী পরে এসেছিলেন?

কেকেআরের ম্যাচে তারকাদের পোশাক

কেকেআরের এদিনের ম্যাচে ইডেন গার্ডেন্সে যেন চাঁদের হাট বসেছিল। গতকাল মধ্যরাতেই শহরে পা রাখেন শাহরুখ খান। এদিন তিনি কেকেআরের জার্সি এবং জিন্স পরে এসেছিলেন। সঙ্গে একটি ঝুঁটি বেঁধে রেখেছিলেন। কেকেআরের জয়ের পর ছেলের হাত ধরে তিনি গোটা নাথ ঘোরেন। ভক্তদের ফ্লাইং কিস ছুঁড়ে দেন। এদিন আব্রাম কেকেআরের লোগো দেওয়া সাদা জার্সি এবং হাফ প্যান্ট পরে এসেছিল।

আরও পড়ুন: দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, অদেখা ছবি দিয়ে লিখলেন, 'এতদূর যেতে হবে...'

আরও পড়ুন: প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? দিদি নম্বর ১ - এ বললেন, 'একবার যদি...'

অন্যদিকে সুহানা কেকেআরের কালো জার্সি আর অনন্যা সাদা জার্সির সঙ্গে জিন্স পরে এসেছিলেন। তাঁদের দুজনকে পাশে বসে ম্যাচ উপভোগ করতে দেখা যায়।

অন্যদিকে সৌরভ দাস একাই মাঠে এসেছিলেন। তিনি একটি হালকা নীল রঙের টিশার্ট এবং জিন্স পরে এসেছিলেন। ভক্তদের সঙ্গে তিনি সেলফি তোলেন। কথা বলেন। উপভোগ করেন ম্যাচও।

অন্যদিকে রাহুল বোসের সঙ্গে দেখা যায় রাইমা সেনকে। তাঁরা দুজনেও এদিন কেকেআরের জার্সি পরে এসেছিলেন। তাঁদের জুটিতে এক ফ্রেমে দেখা যায়। প্রসঙ্গত রাহুল বোস এখন একটা ছবির শ্যুটিংয়ের জন্য কলকাতায় এসেছেন।

আরও পড়ুন: দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, 'রাস্তায় নেমে হাত না নোংরা হলে...'?

আরও পড়ুন: 'শেষবারের মতো...' সলমনের বাড়ির সামনে হামলার দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের, প্রতিবাদে গর্জে উঠলেন পূজা

এদিন লখনউ সুপার জায়েন্টসের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এদিন প্রথমে ব্যাট করে লখনউ সুপার জায়েন্টস ১৬১ রান তোলে ৭ উইকেট খুইয়ে। অন্যদিকে উত্তরে মাত্র ১৫ ওভার ৪ বলেই ২ উইকেট খুইয়ে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যায় শাহরুখের দল।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.