বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: অভিনয় ছেড়ে রান্নায় মন! সিনেমা থেকে দীর্ঘ বিরতি নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

Shah Rukh Khan: অভিনয় ছেড়ে রান্নায় মন! সিনেমা থেকে দীর্ঘ বিরতি নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

বলিউডের লম্বা বিরতি নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।  (AFP)

২০১৮ সালে জিরো-র ভরাডুবির পর লম্বা ব্রেক নিয়েছিলেন শাহরুখ। ২০২৩ সালে ফেরত আসেন তিন-তিনটে সিনেমা নিয়ে। 

বলিউডের কিং খান তিনি। ভারতীয় তারকাদের বেতাজ বাদশা। দীর্ঘ কেরিয়ারে দর্শকদের আটকে রেখেছেন শাহরুখ খান নিজের সঙ্গে আষ্টেপৃষ্ঠে। 'পাঠান' অভিনেতা, চলচ্চিত্র জগত থেকে প্রায় পাঁচ বছরের ব্রেক নিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিং খান মুখ খুললেন তা নিয়ে। 

সাংবাদিক রিচার্ড কোয়েস্টের সঙ্গে একটি সাক্ষাৎকারে, শাহরুখ খান স্বীকার করেছেন যে তিনি পরপর বেশ কয়েকটি বড়-বাজেটের ফ্লপ দিয়েছেন। আর তারপর নিজেই মলম লাগিয়েছেন নিজের ক্ষতে। তারপর সিনেমা শিল্পে কামব্যাকের আগে চাননি কামব্যাক নিয়ে বড় কোনও পরিকল্পনা ও সেই সিনেমাগুলির আউটপুট নিয়ে প্রলুব্ধ হতে। 

আরও বিশদভাবে, 'জওয়ান' অভিনেতা যোগ করেছেন যে, তিনি সেই সময়টায় আত্ম-প্রতিফলন এবং নিরাময়ের প্রক্রিয়ায় নিযুক্ত ছিলেন। কাজ নিয়ে ভাবনাচিন্তা দূরে রেখে সটান ঢুকে পড়েছিলেন রান্নাঘরে। এসআরকে-র দাবি, পিজ্জা তৈরিতে দক্ষতা বাড়িয়ে নিয়েছিলেন। একটা গোল বেস তৈরিতে তাঁর জুরি মেলা ভার। কিং খানের দাবি, উৎসাহ পেয়েছিলেন নিজের ৩ সন্তান ও পরিবারের লোকজনদের থেকে। 

আরও পড়ুন: বিয়ের ১ বছরে ডিভোর্স সলমনের বোনকে, এবার কৃতির সঙ্গে মার্চে গাঁটছড়া পুলকিতের?

বক্স অফিসে পরপর ব্যর্থতা পেয়েছিল রইস, ডিয়ার জিন্দেগি, ফ্যান, দিলওয়ালে, হ্যাপি নিউ ইয়ারের মতো সিনেমা। তবে জিরো বক্স অফিসে ধাক্কা খেয়েছিল সবচেয়ে বেশি। আর তারপরই নিজেকে বলিউড থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি। 

২০২৩ সালে কামব্যাক করলেন তিনটি সিনেমা দিয়ে। হয়তো ২০২২ সালেই আসত শাহরুখের কামব্যাক ফিল্ম। তবে করোনা মহামারী আর তারপর আরিয়ান খানের মাদক মামলায় নাম জড়ানোয় পিছিয়ে যায় কাজ। তবে ধামাকা এন্ট্রি নিয়েই নিয়েছেন তিনি। 

বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল পাঠান। বক্স অফিসে ব্যবসা করেছিল ১০০০ কোটির বেশি। এরপর অগস্ট মাসে মুক্তি পায় জওয়ান, সেই ছবিটিও প্রবেশ করে ১০০০ কোটির ঘরে। ডিসেম্বরে মুক্তি পায় ডাঙ্কি। তবে সেটি মাঝারি আয় করে। এখনও টপকাতে পারেনি ৫০০ কোটির ঘর। 

শাহরুখ খানের পরবর্তী প্রোজেক্ট: 

কিং খান ঘনিষ্ঠ এক সূত্র এর আগে জানিয়েছিল, ‘শাহরুখের হাতে রয়েছে কিছু স্ক্রিপ্ট। সব ঠিক থাকলে ২০২৪ সালেই তিনটি ব্লকবাস্টারের ঘোষণা করে দেবেন। তারপর একে একেশুরু করবেন সেগুলির শ্যুট।’ এমনকী সঞ্জয় লীলা বনশালির ইনশাল্লাহ, যেটিতে সলমন খানের কাজ করার কথা ছিল আগে। সেটিতে থাকতে পারেন শাহরুখ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.