বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: অভিনয় ছেড়ে রান্নায় মন! সিনেমা থেকে দীর্ঘ বিরতি নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

Shah Rukh Khan: অভিনয় ছেড়ে রান্নায় মন! সিনেমা থেকে দীর্ঘ বিরতি নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

বলিউডের লম্বা বিরতি নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।  (AFP)

২০১৮ সালে জিরো-র ভরাডুবির পর লম্বা ব্রেক নিয়েছিলেন শাহরুখ। ২০২৩ সালে ফেরত আসেন তিন-তিনটে সিনেমা নিয়ে। 

বলিউডের কিং খান তিনি। ভারতীয় তারকাদের বেতাজ বাদশা। দীর্ঘ কেরিয়ারে দর্শকদের আটকে রেখেছেন শাহরুখ খান নিজের সঙ্গে আষ্টেপৃষ্ঠে। 'পাঠান' অভিনেতা, চলচ্চিত্র জগত থেকে প্রায় পাঁচ বছরের ব্রেক নিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিং খান মুখ খুললেন তা নিয়ে। 

সাংবাদিক রিচার্ড কোয়েস্টের সঙ্গে একটি সাক্ষাৎকারে, শাহরুখ খান স্বীকার করেছেন যে তিনি পরপর বেশ কয়েকটি বড়-বাজেটের ফ্লপ দিয়েছেন। আর তারপর নিজেই মলম লাগিয়েছেন নিজের ক্ষতে। তারপর সিনেমা শিল্পে কামব্যাকের আগে চাননি কামব্যাক নিয়ে বড় কোনও পরিকল্পনা ও সেই সিনেমাগুলির আউটপুট নিয়ে প্রলুব্ধ হতে। 

আরও বিশদভাবে, 'জওয়ান' অভিনেতা যোগ করেছেন যে, তিনি সেই সময়টায় আত্ম-প্রতিফলন এবং নিরাময়ের প্রক্রিয়ায় নিযুক্ত ছিলেন। কাজ নিয়ে ভাবনাচিন্তা দূরে রেখে সটান ঢুকে পড়েছিলেন রান্নাঘরে। এসআরকে-র দাবি, পিজ্জা তৈরিতে দক্ষতা বাড়িয়ে নিয়েছিলেন। একটা গোল বেস তৈরিতে তাঁর জুরি মেলা ভার। কিং খানের দাবি, উৎসাহ পেয়েছিলেন নিজের ৩ সন্তান ও পরিবারের লোকজনদের থেকে। 

আরও পড়ুন: বিয়ের ১ বছরে ডিভোর্স সলমনের বোনকে, এবার কৃতির সঙ্গে মার্চে গাঁটছড়া পুলকিতের?

বক্স অফিসে পরপর ব্যর্থতা পেয়েছিল রইস, ডিয়ার জিন্দেগি, ফ্যান, দিলওয়ালে, হ্যাপি নিউ ইয়ারের মতো সিনেমা। তবে জিরো বক্স অফিসে ধাক্কা খেয়েছিল সবচেয়ে বেশি। আর তারপরই নিজেকে বলিউড থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি। 

২০২৩ সালে কামব্যাক করলেন তিনটি সিনেমা দিয়ে। হয়তো ২০২২ সালেই আসত শাহরুখের কামব্যাক ফিল্ম। তবে করোনা মহামারী আর তারপর আরিয়ান খানের মাদক মামলায় নাম জড়ানোয় পিছিয়ে যায় কাজ। তবে ধামাকা এন্ট্রি নিয়েই নিয়েছেন তিনি। 

বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল পাঠান। বক্স অফিসে ব্যবসা করেছিল ১০০০ কোটির বেশি। এরপর অগস্ট মাসে মুক্তি পায় জওয়ান, সেই ছবিটিও প্রবেশ করে ১০০০ কোটির ঘরে। ডিসেম্বরে মুক্তি পায় ডাঙ্কি। তবে সেটি মাঝারি আয় করে। এখনও টপকাতে পারেনি ৫০০ কোটির ঘর। 

শাহরুখ খানের পরবর্তী প্রোজেক্ট: 

কিং খান ঘনিষ্ঠ এক সূত্র এর আগে জানিয়েছিল, ‘শাহরুখের হাতে রয়েছে কিছু স্ক্রিপ্ট। সব ঠিক থাকলে ২০২৪ সালেই তিনটি ব্লকবাস্টারের ঘোষণা করে দেবেন। তারপর একে একেশুরু করবেন সেগুলির শ্যুট।’ এমনকী সঞ্জয় লীলা বনশালির ইনশাল্লাহ, যেটিতে সলমন খানের কাজ করার কথা ছিল আগে। সেটিতে থাকতে পারেন শাহরুখ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

Lok Sabha Vote LIVE: আজ ৮ কেন্দ্রীয় মন্ত্রী সহ ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: বাংলার ৩ কেন্দ্রে আজ ভোট, ৫৮১৪ বুথেই কেন্দ্রীয় বাহিনী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.