বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Wedding: একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী

Shah Rukh Wedding: একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী

১৯৯১ সালে গৌরী খানকে বিয়ে করেন শাহরুখ। 

শাহরুখ খান দীর্ঘ কেরিয়ারে দিয়েছেন একের পর এক হিট। খুব ছোট বয়সে, বলিউডে সাফল্য পাওয়ার আগেই বিয়ে করে নিয়েছিলেন তিনি। তবে কেউ কি জানেন, ৩ বার বিয়ে করেছিলেন কি খান!

বলিউডের আইকনিক অভিনেতা শাহরুখ খান। আন্তর্জাতিক ক্ষেত্রে অনেকেই বলিউডকে চেনে কিং খানের নামে। গোটা বিশ্বেই ছড়িয়ে রয়েছে তাঁর ভক্ত। সম্প্রতি অভিনেতার এক পুরনো পুরুষ সঙ্গী ফাঁস করলেন, একই দিনে ৩ বার বিয়ে করেছিলেন শাহরুখ। 

এই পুরুষ আর কেউ নন, প্রযোজক বিবেক ভাসওয়ানি। যিনি প্রথম দিকে শাহরুখের কেরিয়ারকে কৌশলগতভাবে শুরু করার ক্ষেত্রে খুব সাহায্য করেছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের বিয়ে নিয়ে কথা বলতে শোনা গেল তাঁকে। ১৯৯১ সালে গৌরী খানের সঙ্গে চার হাত এক হয় বাদশার। আর এই বিয়েতে উপস্থিত ছিলেন বিবেকও। 

সিদ্ধার্থ কাননের পডকাস্ট শো তে বলেছিলেন যে, শাহরুখ তখনও ইন্ডাস্ট্রিতে একজন নবাগত ছিলেন এবং বিবেকের সঙ্গে তাঁর বাবা-মায়ের বাড়িতে থাকতেন। স্নেহ এবং ভালোবাসার প্রতীক হিসেবে, বিবেক নবদম্পতিকে মুম্বইয়ের একটি হোটেলে পাঁচ দিন থাকা উপহার হিসেবে দিয়েছিলেন। তারপরে চলচ্চিত্র নির্মাতা আজিজ মির্জার মালিকানাধীন একটি অ্যাপার্টমেন্টে দুজনের থাকার ব্যবস্থা করেছিলেন।

আরও পড়ুন: ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের

‘বিয়ের পরে, আমরা গৌরীকে দার্জিলিংয়ে নিয়ে যাই, কারণ আমাদের রাজু বন গ্যয়া জেন্টলম্যানের টাইটেল গানের শুটিং করতে হয়েছিল। তারা যখন বোম্বে ফিরে আসল, তখন অবশ্যই আগের মতো আমার বাড়িতে থাকা সম্ভব ছিল না। তাই উপহার হিসেবে, আমি তাদের সান অ্যান্ড স্যান্ড হোটেলে পাঁচ দিন থাকার সুযোগ দিয়েছিলাম। তারপর তারা আজিজের বাড়িতে চলে গেল’, বলতে শোনা গেল বিবেককে। 

এসআরকে এবং গৌরির বিয়ের উৎসব সম্পর্কে কথা বলতে গিয়ে, বিবেক আনন্দ জানান, খাবার ছিল দুর্দান্ত। যদিও তিনি মদ্যপান থেকে বিরত ছিলেন, কিন্তু খুব উপভোগ করেছিলেন শাহরুখের শৈশবের বন্ধুদের এবং গৌরির ভাইদের বিয়ের আনন্দ উৎসবে মেতে থাকতে। 

আরও পড়ুন: পা রাখবেন হলিউডে, মিশেল ও বারাক ওবামার মেয়ে মালিয়া বদলে ফেললেন নিজের নাম

বিবেক আরও প্রকাশ করেছেন যে, এসআরকে এবং গৌরি হিন্দু এবং মুসলিম ঐতিহ্য অনুসারে বিয়ে করেছিলেন এবং একটি রেজিস্ট্রি বিয়েও করেছিলেন। ‘তিনটি বিয়েই একদিনে হয়েছে’, বললেন বিবেক। 

প্রযোজক জানান, গৌরীর সঙ্গে সেভাবে কোনওদিনই তাঁর কোনও অন্তরঙ্গতা তৈরি হয়নি। তবে শাহরুখ-পত্নীকে একজন উষ্ণ এবং সৌহার্দ্যপূর্ণ মানুষ হিসেবে বর্ণনা করেন। 

আরও পড়ুন: গালে স্পাইডার ম্যান স্টিকার, কেক কেটে জন্মদিন জেহ-র! এল রাহা, ইনায়া, বায়ু-রা

১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহরুখ খান এবং গৌরী খান। তার আগে তাঁরা দীর্ঘ সময় চুটিয়ে প্রেম করেছেন। তাঁদের বর্তমানে তিনটি সন্তান আছে, সুহানা খান, আরিয়ান খান এবং আব্রাম। সুহানা ইতিমধ্যেই পা রেখে ফেলেছেন বলিউডে। দ্য আর্চিস-এ দেখা গিয়েছে তাঁকে। আরিয়ান ব্যস্ত তাঁর ডেবিউ পরিচালনা নিয়ে। আব্রাম যদিও বড্ড ছোট, মুম্বইয়ের ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে সে লেখাপড়া করছে। 

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.