বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaitaan Box Office Collection: ২০০ কোটি পেরিয়ে যাবে শয়তানের আয়! যোদ্ধা, ফাইটারদের ছাপিয়ে গেল কি এই ছবি

Shaitaan Box Office Collection: ২০০ কোটি পেরিয়ে যাবে শয়তানের আয়! যোদ্ধা, ফাইটারদের ছাপিয়ে গেল কি এই ছবি

২০০ কোটি পেরিয়ে যাবে শয়তানের আয়! (Girish Srivastav)

Shaitaan Box Office Collection: ভারতীয় বক্স অফিসে নিজের সিংহাসন ধরে রাখতে সমস্ত নবাগতদের ছাড়িয়ে গিয়েছে। এককথায়, বর্তমানে, শয়তান ঋত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের 'ফাইটার'-কে পিছনে ফেলে বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হিসাবে উঠে দাঁড়িয়েছে।

অব্যাহত শয়তান রাজ! অজয় দেবগণ ও আর. মাধবনের ছবি 'শয়তান' বক্স অফিসে ধামাকা করেই চলেছে। ছবিটি মুক্তির ১৯ দিন হয়ে গিয়েছে। ভক্তদের মনে এখনও রয়েছে ছবির জাদু। বিকাশ বহলের পরিচালনায় এ ছবি তুমুল সাফল্য দেখছে। ১৪ দিন পরও একটুও ফিকে পড়েনি ছবির আয়। অজয় এবং আর মাধবনের সাথে প্রধান ভূমিকায় রয়েছেন জানভি বদিওয়ালা এবং জ্যোতিকার অভিনয়ও ছিল অনবদ্য। সবটা এমন ভাবে দর্শক মনে ঘাঁটি গেড়েছে যে এখনও পর্যন্ত ছবিটি ১৮০ কোটি টাকা আয় করে ফেলেছে। চলুন করে নেওয়া যাক ১৯তম দিনে বক্স অফিসে শয়তানের আয়ের হিসেব।

শয়তান উদ্বোধনী দিনে ১৪.৫০ কোটি টাকা বাম্পার আয় করেছিল। প্রথম সপ্তাহে ৭৯.৭৫ কোটি টাকা আয় করেছিল। দ্বিতীয় সপ্তাহে যদিও ছবিটির শুরুটা ছিল মন্থর। ১৩তম দিনে অর্থাৎ তৃতীয় বুধবার ২.৭৫ কোটি টাকা আয় ছিল শয়তানের। এরপর দ্বিতীয় সপ্তাহে এসে কোটি কোটি আয় করছে ছবিটি। ১৪ তম দিনে ছবিটির ২.৫০ কোটি টাকা আয় দেখে সপ্তাহান্তে যে এটি আরও ভালো ব্যবসা দেবে, সে কথা আগেভাগেই অনুমান করা হয়েছিল। ঠিক তাই হয়েছে। হোলি সপ্তাহান্তে প্রবেশ করে, 'শয়তান' তার বিজয়ের ধারা অব্যাহত রেখেছে, তৃতীয় শুক্রবারে ২.৪ কোটি টাকা সংগ্রহ করার পর শনিবার এবং রবিবার যথাক্রমে ৪.৫ কোটি এবং ৪.৩৫ কোটি টাকা সংগ্রহ করেছে। হোলির ছুটির দিনটি শয়তানের সৌভাগ্যকে আরও এগিয়ে নিয়েছিল, ফিল্মটি এদিন ৩.১৫ কোটি রুপি আয় করে।

প্রতিবেদন অনুসারে, শয়তানের মোট সংগ্রহ ১৫০ কোটি টাকা ছাড়িয়েছে, ফিল্মের মোট আনুমানিক আয় ১৫২.২৫ কোটি টাকা।আন্তর্জাতিক ফ্রন্টে, 'শয়তান' আনুমানিক ৩২ কোটি টাকা আয় করেছে, যা বিশ্বব্যাপী শয়তানকে মোট ১৮৪.২৫ কোটি টাকার মুখ দেখিয়েছে। হিসাব করলে দেখা যায় ২০০ কোটি হতে আর মাত্র ১১.৭৫ কোটি টাকা বাকি। এবার 'শয়তান' ২০০ কোটি টাকার মাইলফলক অতিক্রম করতে পারে কিনা তা দেখার জন্য সকলের চোখ এখন বক্স অফিসের দিকে। কারণ এটি করতে পারলে ২০২৪ সালের প্রথম সেরা উপার্জনকারী ছবি হবে শয়তান।

  • শয়তান যোদ্ধাকে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে

'শয়তান' বক্স অফিসে সিদ্ধার্থ মালহোত্রার যোদ্ধাকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিচ্ছে। উপার্জনের দিক থেকে শয়তান যোদ্ধার চেয়ে অনেক এগিয়ে। শুধু যোদ্ধা নয়, আদা শর্মার বস্তার: নকশাল গল্পও অনেক পিছিয়ে। উল্লেখযোগ্যভাবে, এটি ভারতীয় বক্স অফিসে নিজের সিংহাসন ধরে রাখতে সমস্ত নবাগতদের ছাড়িয়ে গিয়েছে। এককথায়, বর্তমানে, শয়তান ঋত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের 'ফাইটার'-কে পিছনে ফেলে বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হিসাবে উঠে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, শয়তান হল গুজরাটি ছবি ভাশ-এর হিন্দি রিমেক। বেশিরভাগ লোকই ভাশ দেখেনি। এ কারণে ছবিটির গল্প দর্শকদের কাছে নতুন মনে হয়েছে। শয়তান চার মার্চ বক্স অফিসে মুক্তি পেয়েছিল। ছবিটির গল্প একজন বাবার, যিনি নিজের জীবন বিপন্ন করে মেয়েকে কালো জাদুর হাত থেকে বাঁচানোর পাশাপাশি আরও অনেক মেয়েদেরই প্রাণ বাঁচান।

বায়োস্কোপ খবর

Latest News

দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন লঙ্কার আবার হালুয়া! কালিকটের দোকানে তৈরি অদ্ভুত ডেজার্টের রেসিপি ভাইরাল ভোটের কাজের ফাঁকেই বিশেষভাবে সক্ষম ভোটারকে আলিঙ্গন দেবের ছোটতে মেয়ের হাত ধরে র‍্যাম্পে হাঁটতে শিখিয়েছিলেন, বড় হয়ে Ramp walk নওয়াজ কন্যার সারারাত কেন্দ্রীয় বাহিনী খেয়েছে ও ঘুমিয়েছে, DIG অসভ্য কথা বলেছেন, দাবি হিরণের বুথের ভিতরে রণংদেহি মেজাজে জুন মালিয়া, বিজেপির এজেন্ট–জওয়ানের বিরুদ্ধে অভিযোগ ভোটেও দেব ম্যাজিক! হাত মেলাতেই হাসি থামল না মহিলাদের, মাথায় হাত বোলালেন বৃদ্ধা

Latest IPL News

বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.