বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Deewane: মাধুরীর সামনে সিদ্ধার্থকে মনের কথা বললেন শেহনাজ, চুমুও খেলেন নাকি?

Dance Deewane: মাধুরীর সামনে সিদ্ধার্থকে মনের কথা বললেন শেহনাজ, চুমুও খেলেন নাকি?

সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল

সিডনাজ জুটির ভক্তদের জন্য খুশির খবর!

‘বিগ বস’-র ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় জুটি শেহনাজ গিল আর সিদ্ধার্থ শুক্লা। এই দুই অসম বয়সী তারকার সম্পর্কের রসায়ন। এমনকী, ঘর থেকে বেরনোর পরেও বেশ কয়েকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। এমনকী, লকডাউনে একজায়গা থেকে ফোটো ও ভিডিও শেয়ার করছেন তাঁরা, এমনটাও খবর হয়েছিল। গত সপ্তাহে বিশেষ অতিথি হিসেবে একসাথেই হাজির ছিলেন ‘বিগ বস ওটিটি’-র সেটে। আর এবার তাঁদের দেখা পাওয়া গেল ডান্স দিওয়ানে-র সেটে। 

সম্প্রতি ‘ডান্স দিওয়ানে ৩’-র নতুন প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বলিউডের বিখ্যাত গান ‘হাম্মা হাম্মা’তে স্পেশাল এন্ট্রি নিচ্ছেন সিদ্ধার্থ-শেহনাজ। ক্লোজ ডান্সও করতে দেখা গেল তাঁদের। আর তারপরেই মাধুরী শেহনাজ-কে তাঁর  স্বপ্নের পুরুষের কথা জিজ্ঞাসা করলে তিনি দেখিয়ে দেন সিদ্ধার্থকে। হতবাক হয়ে যান ‘বালিকা বধূ’ অভিনেতাও।

শুধু তাই নয়, ‘ডান্স দিওয়ানে’র এক প্রতিযোগী শেহনাজের সঙ্গে ক্লোজ রোম্যান্টিক ডান্স করলে সিড-কে বলতে শোনা যায়, ‘আমি তোকে শেখালাম, আর তুই আমার বান্ধবীকে নিয়ে নিলি?’ এমনকী, রোম্যান্টিক অ্যাক্টে চুমু খাওয়ার আগের মুহূর্তও চোখে পড়ে

সিডনাজ ভক্তরা এরমধ্যেই পাগল হয়েছেন প্রোমো দেখে। পছন্দের জুটিকে ফের একবার টিভির পরদায় দেখার জন্য মুখিয়ে আছেন সকলে। সত্যি কি প্রেম করছেন তাঁরা? এখন এই প্রশ্নের জবাব মেলাই বাকি!

বন্ধ করুন