বাংলা নিউজ > বায়োস্কোপ > Sherlyn Chopra: ‘তোমার স্তন ধরতে চাই’, পরিচালকের প্রস্তাব শার্লিনকে, জানতে চান ‘কাপ সাইজ’

Sherlyn Chopra: ‘তোমার স্তন ধরতে চাই’, পরিচালকের প্রস্তাব শার্লিনকে, জানতে চান ‘কাপ সাইজ’

শার্লিনকে স্তন ধরে দেখার প্রস্তাব পরিচালকের। 

বহুদিন বাদে অভিনয়ের জগতে ফিরছেন শার্লিন। তার আগেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে খবরে আসছেন শার্লিন চোপড়া। এবারে তাঁকে বলতে শোনা গেল, তাঁর স্তনে নাকি হাত দিতে চান এক পরিচালক। 

বারবরী সাহসী অবতারের জন্য পরিচিত অভিনেত্রী শার্লিন চোপড়া। মাসখানেক আগেই পরিচালক সাজিদ খানের উপর এলেছিলেন যৌন হেনস্থার অভিযোগ। দাবি তুলেছিলেন তাঁকে ‘গোপনাঙ্গ দেখিয়েছে’ ফারহা খানের ভাই। সেই সময় বিগ বসের ভিতরে থাকা সাজিদকে নিয়ে কম কাদা ছোড়াছুড়ি হয়নি। ফের একবার নাম না করে কোনও এক পরিচালকের উপর ক্ষোভ উগড়ে দিতে দেখা গেল শার্লিনকে। 

খুব জলদিই ওটিটি-তে দেখা যাবে শার্লিনকে The Majesty Continues: Paurashpur 2-তে মহারানি স্নেহলতার চরিত্রে। তার আগে বিস্ফোরক উক্তি করে খবরে এলেন তিনি। গত কয়েকবছর ধরে সেভাবে সিনেমায় দেখা যায়নি তাঁকে। যার কারণ জানিয়ে শার্লিন বলেন, পরিচালকদের থেকে অশালীন প্রস্তাব পাওয়ার কথা। 

শার্লিন জানান, ‘এমন বহু পরিচালক দেখেছি যারা  জানতে চাইত আমার স্তনে অস্ত্রোপচার করা হয়েছে কি না। মিথ্যে বলার কারণ ছিল না। সবাই জানে আমি এটা করেছি। ওই ছোট বুক দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছিলাম।  তারপর তারা আমার থেকে আমার ব্রেস্টের কাপ সাইজ কত জানতে চাইত। স্তন ধরে দেখতে চাইল। আমি ভাবলাম, একজন অভিনেত্রীর কাপ সাইজ সম্পর্কে জানতে পারলেই কি মানুষ প্রেক্ষাগৃহে যাবে?’

শার্লিন জানান এরকমই এক পরিচালককে তিনি ওই জিজ্ঞেস করেছিলেন, ‘আপনি বিবাহিত? তাহলে তো আপনি অবশ্যই একজন মহিলার শারীরিক নানা অস্থান সম্পর্কে জানেন।’ যাতে ওই ব্যাক্তি অভিনেত্রীকে জানান, তিনি খাতায় কলমে বিবাহিত হলেও স্ত্রীর থেকে আলাদা থাকেন। বহুদিন তাঁদের কোনও সাক্ষাৎই হয় না। 

শার্লিন বরাবরই নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন। এই সক্ষাৎকারেই বলে বসেন, ‘সঙ্গম’ তাঁর খুবই প্রিয়। আর টাকার জন্য অনেকের শয্যাসঙ্গীও হয়েছেন। তবে সেটা অতীতে। অভিনেত্রীর মতে, ‘এখন আর টাকা দিয়ে সেক্স’ করার সুবিধে তিনি দেন না। 

প্রসঙ্গত, শার্লিনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল শিল্পার স্বামী রাজ কুন্দ্রার হটশটস অ্যাপের হয়ে ‘পর্ন ছবিতে অভিনয় করার’। ‘রাজ কুন্দ্রা’ পর্ন কেসে শার্লিনের বয়ানও রেকর্ড করে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ। ২০২১ সালে কম জলঘোলা হয়নি। তখন অবশ্য রাজের উপর অভিযোগ এনে শার্লিন থানায় অভিযোগ করেন, রাজ কুন্দ্রা তাঁর সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার, তাঁকে চুমু করার চেষ্টা করেছিল। নিজেকে বাঁচাতে সেই সময় বাথরুমে আশ্রয় নিতে হয় তাঁকে। 

আরও অভিযোগ তুলে সেই সময় দাবি করেন, ভারতে পর্ন যে আইনত নিষিদ্ধ সে ব্যাপারে তাঁর স্বচ্ছ ধারণা ছিল না। রাজ কুন্দ্রা তাঁকে ভুল বুঝিয়েছেন। শার্লিনের আরও দাবি, রাজ নিজের ব্যবসার খাতিরে আরও অনেক মেয়েকেই এই ভুল বুঝিয়েছেন। তাঁদের সকলের উচিত এগিয়ে এসে রাজের বিরুদ্ধে সমস্ত প্রমাণ তদন্তকারীদের হাতে তুলে দেওয়া।

পরবর্তীতে রাজ-শিল্পা শার্লিনের নামে মানহানির মামলা করলে এই ব্যাপারটা অনেকটাই ধামাচাপা পড়ে যায়। 

বায়োস্কোপ খবর

Latest News

'মমতাকে মেনে নিয়েছেন মানুষ….', লোকসভা ভোটে হেরে হাল ছেড়ে দিলেন শুভেন্দু? কেন জল থইথই হয়েছিল পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন? আসল কারণ খুঁজে পাওয়া গেল অবশেষে জামাইষষ্ঠী নয়, বৌমাষষ্ঠী পালন করলেন 'রাঙা বউ' শ্রুতির শাশুড়ি ঘরে ঢুকতেই বালিশ দিয়ে চেপে ধরেছিল খুনি, বাংলাদেশের সাংসদ খুনে হাড়হিম করা তথ্য় তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক CFL: গ্রুপ লিগেই মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল! ২৫ জুন নামবে মহমেডান প্রবল বৃষ্টি চলে যাবে, জারি লাল সতর্কতা, উত্তরবঙ্গে ঢোকার আগে দেখুন আবহাওয়ার খবর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে নয়া উদ্যোগ বাংলাদেশে, চিন থেকে ঋণ! আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল

T20 WC 2024

তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের গত বিশ্বকাপে একবারও পাইনি....সেরা ফিল্ডারের মেডেল হাতে নিয়ে আবেগে ভাসলেন সিরাজ সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.