বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: ‘৮৮ জনকে খুনের অভিযুক্তর পাশে জেলে ঘুমাতাম’, পরিবারের প্রসঙ্গে উঠতেই কাঁদলেন রাজ!

Raj Kundra: ‘৮৮ জনকে খুনের অভিযুক্তর পাশে জেলে ঘুমাতাম’, পরিবারের প্রসঙ্গে উঠতেই কাঁদলেন রাজ!

ইমোশন্যাল রাজ কুন্দ্রা 

Raj Kundra: ‘আমার ডান পাশে যে শুয়ে থাকত তার বিরুদ্ধে ৮৮ জনকে খুনের অভিযোগ রয়েছে, আর বাঁ দিকে যে শুতো তার বিরুদ্ধে শিশু-ধর্ষণের অভিযোগ রয়েছে’, আর্থার রোড জেলের দুর্বিসহ অভিজ্ঞতা ফিরে দেখলেন রাজ। 

আর্থার রোড জেলে ৬৩ দিন বন্দি ছিলেন শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা। বছর দুয়েক আগে পর্নকাণ্ডে নাম জড়ায় ব্যবসায়ী রাজ কুন্দ্রার। অশ্লীল ভিডিয়ো তৈরি ও প্রচারের অভিযোগে জেলবন্দি হন শিল্পার বর। জামিনে ছাড়া পাওয়ার পর মিডিয়ার ক্যামেরা থেকে মুখ লুকিয়ে বেড়াতেন রাজ। মাস্কে মুখ ঢেকে থাকতেন সারাক্ষণ। ক্যামেরা থেকে মুখ ঢেকে থাকলেও সত্তর এমএম-এর পর্দায় হাজির হচ্ছেন রাজ কুন্দ্রা।

আর্থার রোড জেলের ভিতর কেমন কেটেছে রাজ কুন্দ্রার জীবন সেই নিয়ে আস্ত একটা ছবি তৈরি হয়েছে। নাম ‘ইউটি৬৯’। যেখানে লিড রোলে অভিনয় করেছেন রাজ নিজে। ছবির ট্রেলার লঞ্চের মঞ্চে মাস্ক খুললেন রাজ, নিজের অতীতের কথা বলতে গিয়ে চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল শিল্পার বরের।

অনুষ্ঠানের একটি ক্লিপিংস ভাইরাল সোশ্যাল মিডিয়ায় যেখানে স্ত্রী আর সন্তানদের কথা বলতে গিয়ে রীতিমতো ইমোশন্যাল রাজ। তিনি বলেন, 'আমার বৌ, সন্তান, পরিবারকে কিছু বলবেন না। ওদের তো কোনও দোষ নেই। যা বলার আমাকে বলুন'।

ছবির ট্রেলারে ধরা পড়ল শিল্পার বরের আথার রোড জেলের আন্ডার ট্রায়াল অর্থাৎ বিচারাধীন কয়েদি হয়ে উঠার ঝলক। এতদিন সিনেমার পর্দায় জেলের অন্দরমহল দেখেছিলেন রাজ, কিন্তু বাস্তবে সেই ছবিটা দেখে শিউরে উঠেছেন তিনি। প্রতিনিয়ত জেলের অনান্য বন্দিদের কটূক্তি, স্ত্রীর নামে অশ্লীল কথা শুনতে হয়েছে তাঁকে। কোটি কোটি টাকার মহল ছেড়ে জেলের ছোট্ট কুঠুরিতে দিন-গুজরান সহজ ছিল না। মেঝেতে দল বেঁধে কয়েদিদের সঙ্গে ঘুমানোতে হত তাঁকে। সেই অভিজ্ঞতা প্রসঙ্গে বলতে গিয়ে রাজ জানান, ‘আমি যখন রাতে ঘুমাতাম, আমার ডান পাশে যে শুয়ে থাকত তার বিরুদ্ধে ৮৮ জনকে খুনের অভিযোগ রয়েছে, আর বাঁ দিকে যে শুতো তার বিরুদ্ধে শিশুকে ধর্ষণের অভিযোগ রয়েছে। এমন পরিবেশে ৬৩ রাত কাটাব আমি দুঃস্বপ্নেও ভাবতে পারি না’। 

কোটিপতি ব্যবসাসী রাজ কুন্দ্রাকে কঠিন সংগ্রাম করতে হয়েছে জেলে থাকাকালীন, সেই ঝলকই উঠে এসেছে ছবির ট্রেলারে। 

গত বছর পর্নকাণ্ড নিয়ে মুখ খুলে রাজ নিজেকে নির্দোষ বলে দাবি করলেন তিনি। শিল্পা শেট্টির স্বামীর অভিযোগ ছিল অপরাধ দমন শাখার উচ্চপদস্থ কর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। প্রসঙ্গত, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধেই চার্জশিট দাখিল করেছে মুম্বই পুলিশ, মামলা আপতত বিচারাধীন আদালতে। পর্নকাণ্ডে নিঃশব্দে স্বামীর পাশেই থেকেছেন শিল্পা। এদিনও ‘কুকি’ (রাজকে এই নামে ডাকেন শিল্পা)-র চিয়ারলিডার হলেন নায়িকা। ছবির ঝলক পোস্ট করে সোশ্যালে নায়িকা লিখেছেন, এই সাহসিকতা আর ইতিবাচকতার জন্যেই তিনি রাজকে ভালবাসেন। ৩রা নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.