বাংলা নিউজ > বায়োস্কোপ > DJ Azex: উদ্ধার ডিজে অ্যাজেক্সের ঝুলন্ত দেহ, প্রেমিকার নামে ব্ল্য়াকমেইল করার অভিযোগ পরিবারের!

DJ Azex: উদ্ধার ডিজে অ্যাজেক্সের ঝুলন্ত দেহ, প্রেমিকার নামে ব্ল্য়াকমেইল করার অভিযোগ পরিবারের!

রহস্য়মৃত্যু ডিডে অ্য়ালেক্সের

DJ Azex Death: রহস্যমৃত্যু ওড়িশার ডিস্ক জকি অ্যাজেক্সের। বেডরুম থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, পরিবারের অভিযোগের তির প্রেমিকার দিকে। 

ওড়িশায় নিজের বাড়ি থেকেই উদ্ধার ডিজে অ্যাজেক্স (DJ Azex) ওরফে অক্ষয় কুমারের ঝুলন্ত দেহ! ডিস্ক জকি বা ডিজে হিসাবে যথেষ্ট নামডাক ছিল তাঁর। নাম অক্ষয় কুমার হলেও কর্মক্ষেত্রে সকলে তাঁকে অ্যাজেক্স বলেই চেনে। শনিবারের এই ঘটনার রীতিমতো চাঞ্চল্য় ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

পুলিশ সূত্রে খবর শনিবার রাতে প্রবল ঝড়বৃষ্টির জেরে বিদ্যুৎ পরিষেবা বন্ধ হয়ে যায়। সেইসময়ই নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করেন অক্ষয়, পরে অনেক ডাকাডাকির পরেও সাড়াশব্দ মেলেনি তাঁর। রাত ১০টা নাগাদ দরজা ভাঙতেই সামনে আসে মর্মান্তিক দৃশ্য। ঘরের সিলিং ফ্যান থেকে তরুণ ডিজের ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। পরে তাঁর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যাই করেছেন অ্যাজেক্স, তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট না আসা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও মন্তব্য করে রাজি নয় পুলিশ। 

স্থানীয় সংবাদমাধ্যমকে ডিজে অ্যাজেক্স ওরফে অক্ষয় কুমারের কাকা জানান, ‘আমি ১০.৩০টা নাগাদ এই খারাপ খবরটা পাই। অক্ষয় একটা মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল,  ও আর ওর এক বন্ধু অক্ষয়ের মৃত্যুর জন্য দায়ী’। হ্যাঁ, অক্ষয়ের পরিবারের তরফে সরাসরি এই মৃত্যুর জন্য অভিযোগের আঙুল তোলা হচ্ছে প্রেমিকার দিকে। তাঁদের দাবি, দীর্ঘদিন ধরেই টাকার জন্য অক্ষয়কে ব্ল্যাকমেল করছিল তাঁর প্রেমিকা। ব্যক্তিগত ছবি ও ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকিও দিচ্ছিল লাগাতার। কেরিয়ার নষ্ট হয়ে যাওয়ার ভয়ে মানসিক চাপে ছিলেন অ্যাজেক্স, দাবি পরিবারের। 

এই মৃত্যুর কারণ স্পষ্ট না হওয়ায় রহস্যমৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা যাচ্ছে প্রয়াতের কল ডিটেলস-সহ সমস্ত ইলেকটনিক গ্যাজেট। ডিজে অ্যাজেক্স এই মৃত্যুর খবরে শোকস্তব্ধ ভক্তরা। সদা হাস্যময় ডিস্ক জকি হিসাবে পরিচিত অ্যাজেক্স মৃত্যু কি নিছক আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? মৃত্যুর উপযুক্ত তদন্তের দাবি করছে তাঁরা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ কাটা হল মহিলার চুল, ডোমজুড়ের 'মধ্যযুগীয় বর্বরতা' তুলে ধরে তোপ শুভেন্দুর, ধৃত ৭ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল আমেরিকাগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি মাঝ আকাশে,২২৫ যাত্রী নিয়ে অবতরণ রাশিয়ায় মানসিকতাটা বদলে দিয়েছেন গম্ভীর! ভারতীয় দলে জায়গা পেয়ে হর্ষিতের অকপট স্বীকারোক্তি মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.