বাংলা নিউজ > বায়োস্কোপ > Shovan-Sohini: বরফে নিয়ে খেলা, চুপিচুপি বিদেশ পাড়ি, সুইডেনে একসঙ্গেই রয়েছেন শোভন-সোহিনী!

Shovan-Sohini: বরফে নিয়ে খেলা, চুপিচুপি বিদেশ পাড়ি, সুইডেনে একসঙ্গেই রয়েছেন শোভন-সোহিনী!

শোভন-সোহিনী

১২ ফেব্রুয়ারি সুইডেনের রাজধানী স্টকহোমে বরফ ছুড়ে খেলার ভডিয়ো পোস্ট করেছেন সোহিনী সরকার। ব্যাকগ্রাউন্ডে রোজার সেই আইকনিক মিউিক জুড়ে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। সোহিনীর পোস্ট করা হাসিখুশি সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে গোটা এলাকাটিই বরফে মোড়া।

কয়েকটা দিন আগের কথা, গায়ক শোভনের গঙ্গোপাধ্যায়ে ফুটে উঠেছিল এক পুরুষ এবং এক মহিলার হাত, তাতে ধরা পানীয়র গ্লাস। বিমানে পাশাপাশি বসেছিলেন তাঁরা। তাঁদের ঠিক সামনে রাখা ছিল খাবার। ছবির সঙ্গে হালকা চালে বাজছিল অরিজিৎ সিং এবং শ্রেয়া ঘোষালের গাওয়া ‘তু চলে’ গানটি। এই দুজনের মধ্যে পুরুষটি যে শোভন, তা আর কারোর বুঝতে বাকি নেই, তবে তাঁর সঙ্গে মহিলাটি কে? সোহিনী! এমনই প্রশ্ন ঘুর ঘুর করছিল নেটনাগরিকদের মনে।

এরপরই ১২ ফেব্রুয়ারি সুইডেনের রাজধানী স্টকহোমে বরফ ছুড়ে খেলার ভডিয়ো পোস্ট করেছেন সোহিনী সরকার। ব্যাকগ্রাউন্ডে রোজার সেই আইকনিক মিউিক জুড়ে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। সোহিনীর পোস্ট করা হাসিখুশি সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে গোটা এলাকাটিই বরফে মোড়া। হ্যাজট্যাগে #sweden🇸🇪 #stockholm দেখে বোঝা যাচ্ছে তিনি সেখানেই আছেন।
আরও পড়ুন-'খাদান'-এ অভিনয়ের জন্য দেবকে শর্ত দিয়েছিলেন যিশু, কিন্তু সেটা কী?

একই সঙ্গে সোহিনীর ইনস্টাস্টোরিতেও উঠে এসেছে বরফে মোড়া স্টকহোমের ভিডিয়ো।

<p>সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি</p>

সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি

এদিকে আবার গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রামে যদি চোখ রাখা যায়, তাহলে দেখা যাবে তিনিও বরফে মোড়া কোনও এক বিদেশি শহরে দঁড়িয়ে রয়েছেন। সেটাও যে স্টকহোমেরই ছবি, তা বুঝে নিতে অসুবিধা হয়না নেটপাড়ার। শোভন-সোহিনী একসঙ্গে ছবি না দিলেও দুইয়ে দুইয়ে চার করে নিয়েছে নেটপাড়া। শোভন এই ছবিটি পোস্ট করেছিলেন ১০ ফেব্রুয়ারি। ক্যাপশানে লিখেছিলেন, ‘প্রত্যেক শীতের সঙ্গেই বসন্ত মিশে আছে।’

গত কয়েকমাস ধরেই শোভন-সোহিনীর সম্পর্ক নিয়ে চলছে বিস্তর আলোচনা। যদিও একে অপরের সঙ্গে যে সম্পর্কে রয়েছেন, সেকথা স্পষ্ট করেননি দুজনের কেউই। তবে কিছুদিন আগে শোভন ইনস্টাস্টোরিতে সোহিনীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। আসলে দুজনেই গিয়েছিলেন একই বন্ধুর বিয়েতে। তবে ছবি দিলেও সম্পর্কের কথা জানাননি শোভন। 

তবে কিছুদিন আগে শোভন গঙ্গোপাধ্যায় একটা ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, 'যে সরকার কোনওভাবেই পরিবর্তনশীল নয়, এই গানটা তাঁর জন্য….দূরে থাকার কারণে যে মাধ্যম মানুষকে কাছে আনে তা গান। আজকের গানটা তার আবদারেই…’। এরপর কিশোর কুমারের কালজয়ী প্রেমের গান ‘এই তো হেথায় কুঞ্জছায়ায়’ গেয়ে শুনিয়েছিলেন শোভন। আর তাই সম্পর্কের কথা ঘোষণা না করলেও সোহিনীর সঙ্গে প্রেমের কথা, নানান পোস্টে এবং ইঙ্গিতে একপ্রকার স্পষ্টই করে দিয়েছেন শোভন।

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.