বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: কাজ থেকে বিরতি, বাবা-মা হচ্ছেন নীল-তৃণা? কী জানালেন অভিনেত্রী?

Neel-Trina: কাজ থেকে বিরতি, বাবা-মা হচ্ছেন নীল-তৃণা? কী জানালেন অভিনেত্রী?

নীল-তৃণা

'এখনই কী সন্তান নেব বলুন তো! আমি নিজেও তো খুব ছোট, আর নীল তো তার থেকেও ছোট। আমার পক্ষে দুজন সন্তানকে একসঙ্গে পালন করা তাই সম্ভব হবে না।’

তৃণা সাহা, ছোটপর্দায় এই নাম এখন বেশ পরিচিত। 'খোকাবাবু' সিরিয়ালের হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন তৃণা। তারপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 'খড়কুটো', ‘বালিঝড়’, ‘কলের বউ‘, ‘লাভ আজকাল বিয়ে’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তৃণা। তাঁর সব ধারাবাহিকই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি শেষ হয়েছে তৃণার ‘লাভ আজকাল বিয়ে’ সিরিয়ালটি। আপাতত তাই কিছুদিনের বিরতি নিয়েছেন তৃণা। 

এইমুহূর্তে তিনি বই পড়ছেন, সিনেমা দেখছেন আর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, বেড়াতেও গিয়েছিলেন, এভাবেই কাটছে তৃণার সময়। এদিকে ব্যক্তিগত জীবনে দীর্ঘদিনের বন্ধু নীল ভট্টাচার্যকে বিয়ে করে সুখী দাম্পত্য কাটছে তৃণার। মাঝে অবশ্য বিচ্ছদের গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায় সেকথা সত্যি নয়। তবে তারকা থেকে আম আদমি, সব বিবাহিত দম্পতিতে অনেকক্ষেত্রেই কাছের মানুষ, বন্ধু-বান্ধবদের কাছে অতি পরিচিত একটা প্রশ্নের মুখোমুখি হতে হয়, যে 'কবে মা হচ্ছেন?' এমন প্রশ্নের মুখোমুখি কি তৃণা সাহাকেও হতে হয়েছে। এবিষয়ে কী পরিকল্পনা তাঁদের? অবশেষে মুখ খুললেন তৃণা সাহা।

আরও পড়ুন-মেকআপ রুম থেকে আসছে 'আহ-উহ' আওয়াজ, সোফায় শুয়ে নবনীতা, তাঁর উপর চড়ে বসে পুষ্পিতা, এসব কী হচ্ছে!

এবিষয়ে টিভি9 বাংলাকে তৃণা সাহা বলেন, ‘আমি এক্ষেত্রে ভীষণ লাকি জানেন, পরিবারের কোনও সদস্যই আমাকে বা নীলকে সন্তান নেওয়ার জন্য বলেন না, অন্তত এখনও বলেননি। বিষয়টা ওঁরা আমাদের উপরই ছেড়ে দিয়েছেন। আর এখনই কী সন্তান নেব বলুন তো! আমি নিজেও তো খুব ছোট, আর নীল তো তার থেকেও ছোট। আমার পক্ষে দুজন সন্তানকে একসঙ্গে পালন করা তাই সম্ভব হবে না।’ একথা বলেই হেসে ফেলেন তৃণা।

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে নীল-তৃণা দুজনেই সিরিয়ালের পাশাপাশি সিনেমার পর্দাতেও অভিনয় করে ফেলেছেন। ‘তিলোত্তমা’ নামে একটা ছবিতে অভিনয় করেছেন নীল ও তৃণা দুজনেই। আবার যশ-নুসরতের ছবি 'সেন্টিমেন্টাল'-এ 'বোকা সোডা' আইটেম নম্বরে জমিয়ে পারফর্ম করেছেন নীল-তৃণা। তাঁদের সেই পারফরম্যান্স বেশ পছন্দও হয়েছে দর্শকদের।

এছাড়াও বেশকিছু ওয়েব সিরিজে কাজ করেছেন তৃণা সাহা। যার মধ্যে রয়েছে 'কামিনী', ‘মিড নাইট মিরর’, ‘মার্ডার বাই দ্য সি’। অন্যদিকে 'ঠিক যেন লাভ স্টোরি'র হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন নীল। পরে 'কৃষ্ণকলি' ধারাবাহিকে নায়কের চরিত্রে বেশ জনপ্রিয়তা পান তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.