বাংলা নিউজ > বায়োস্কোপ > Jisshu on Khadan: 'খাদান'-এ অভিনয়ের জন্য দেবকে শর্ত দিয়েছিলেন যিশু, কিন্তু সেটা কী?

Jisshu on Khadan: 'খাদান'-এ অভিনয়ের জন্য দেবকে শর্ত দিয়েছিলেন যিশু, কিন্তু সেটা কী?

যিশু-দেব, খাদান

এদিকে CCL শুরুর আগেই 'খাদান' শ্যুটিং করেছেন যিশু। পাশাপাশি চলেছে তাঁর ক্রিকেট প্র্যাকটিস। এদিকে যিশু জানিয়েছেন, CCL-এর মাঝেই সময় বের করে আবারও তিনদিন ছবির শ্যুটিং করবেন। সুতরাং, একদিন ক্রিকেট, অপরদিকে শ্যুটিং দুটোই ব্যালেন্স করে চলতে হবে যিশুকে।

সৃজিত মুখোপাধ্যায়ের 'টেক্কা'র শ্যুটিং শেষ। এবার 'খাদান'-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুপাস্টার দেব। গত ১৬ ফেব্রুয়ারি থেকে শ্যুটিং শুরু হয়েছে 'খাদান'-এর। আর এই ছবিতেই গুরুত্বপূ্র্ণ ভূমিকায় রয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। এদিকে যিশু আবার ২৩ ফেব্রুয়ারি থেকে CCL (সেলিব্রিটি ক্রিকেট লিগ) নিয়ে ব্যস্ত। কলকাতার দল ‘বেঙ্গল টাইগার্স’-এর অধিনায়ক তিনি। তাহলে যিশু 'খাদান'-এর শ্যুটিং করবেন কবে?

তবে জানেন কি 'খাদান'-এ কাজ করার জন্য দেবকে শর্ত দিয়েছিলেন যিশু। জানিয়েছিলেন, 'খাদান'-এর চিত্রনাট্য তাঁর পছন্দ হয়েছে। তবে CCL থেকে ছুটি পেলে তবেই তিনি 'খাদান'-এর শ্যুটিং করবেন। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই মুহূর্তে বাংলার অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন যিশু। তবে বাংলা নয় তিনি এই মুহূর্ত দক্ষিণী  ছবির কাজ নিয়েই ব্যস্ত। আনন্দবাজারকে যিশু সেনগুপ্ত বলেন , ‘CCL ছাড়াও আমার একটা তেলুগু ছবির শ্যুটিং চলছে। তবে দেব আমার প্রস্তাবে এক কথায় রাজি হয়ে যায়, তাই আমিও খাদানের জন্য রাজি হই।’

এদিকে CCL শুরুর আগেই 'খাদান' বেশকিছুটা শ্যুটিং করে ফেলেছেন যিশু। পাশাপাশি চলেছে তাঁর ক্রিকেট প্র্যাকটিস। এদিকে যিশু আনন্দবাজারকে জানিয়েছেন, CCL-এর মাঝেই সময় বের করে আবারও তিনদিন ছবির শ্যুটিং করবেন তিনি। সুতরাং, একদিন ক্রিকেট, অপরদিকে শ্যুটিং দুটোই ব্যালেন্স করে চলতে হবে যিশুকে। 

প্রসঙ্গত, নতুন বছর শুরুর দিনই (১ জানুয়ারি) 'খাদান' ছবিটির কথা ঘোষণা করেছিলেন দেব। তারপর থেকেই শোনা যাচ্ছিল, যিশু নাকি দেবের 'খাদান'-এ কাজ করছেন। এরপর গত ২৭ জানুয়ারি ছবির ফার্স্ট লুক মোশন পোস্টার সামনে আনেন দেব। সেখানেই জল্পনা সত্যি করে প্রথম দেখা মিলেছিল যিশুর। কীর্তনিয়া বেশে দেখা মেলে তাঁর। কাঁচা-পাকা চুল-দাড়িতে ধরা দেন তিনি, যিশুর পরনে ধুতি ও সাদা গেঞ্জি। গলায় ঝুলছে শ্রীখোল।

কথায় বলে, ‘ধৈর্য আর বীর্য যে ধরে রাখতে পারে সেই আসল পুরুষ!’ সেই জ্ঞানবাণীই আরও একবার শোনা গিয়েছিল যিশুর মুখে। যিশুকে বলতে শোনা যায়, শাস্ত্রে কয়েছে পুরুষ মানুষের প্রধান অস্তর (অস্ত্র) ধৈর্য আর বীর্য'। এরপরেই ‘জয় গুরু’ বলে সজোরে হাসি হেসে ওঠেন যিশু। ঠিক তারপরই সমবেত কন্ঠে শোনা যায় ‘রাধে রাধে’র সুর। যিশুর সেই লুক শেয়ার করে দেব লিখেছিলেন, কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি।'

অনুরাগীদের তাই অনুমান, খুব সম্ভবত, দেবের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন যিশু।

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.