বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya-Sonu at Indian Idol: ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার মঞ্চে গাইলেন সোনুর সাথে

Shreya-Sonu at Indian Idol: ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার মঞ্চে গাইলেন সোনুর সাথে

শ্রেয়া-সোনুর যুগলবন্দি 

Indian Idol 14 Finale: শুভদীপের হারের জ্বালা খানিক জুড়ালো শ্রেয়া-সোনুর সুরেলা কন্ঠে। ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক হিসাবে পৌঁছেছিলেন সোনু। 

ইন্ডিয়ান আইডল ১৪-র গ্র্যান্ড ফিনালে নিয়ে বিতর্কের শেষ নেই! বাংলার শুভদীপ দাসের হার হজম করতে পারছেন না নেটিজেনরা। কিন্তু সেইসবের মাঝেও ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালের অন্যতম মন ভালো করা মুহূর্ত ছিল শ্রেয়া-সোনুর যুগলবন্দি।

প্রায় তিন দশক আগে এক গানের রিয়ালিটি শো-তে প্রথমবার দেখা দুজনের। খুদের শ্রেয়ার হাত সেদিন শক্ত করে ধরেছিলেন সঞ্চালক সোনু। দীর্ঘ ৩০ বছরে বদলায়নি দুজনের সম্পর্কের সমীকরণ। একসঙ্গে বহু গানে গলা মিলিয়েছিলেন দুজনে, কিন্তু মঞ্চে একসঙ্গে দেখা মেলেনি তাঁদের। অবশেষে স্বপ্নপূরণ হল জুটির লাখো ভক্তের। ইন্ডিয়ান আইডল মিলিয়ে দিল সোনু-শ্রেয়াকে।

এদিন পিয়ানো বাজালেন শ্রেয়া, গান ধরলেন সোনু। তাঁকে বলতে শোনা গেল, ‘আজ প্রথমবার স্টেজে আমরা এইভাবে গান গাইছি, তোর বড় হওয়ার পর। যখন তোর সঙ্গে দেখা হয়েছিল কত্ত ছোট ছিলিস তুই, এখন শুধু হিন্দুস্তান নয়, বিশ্বের অন্যতম সেরা গায়িকা তুই।’ এরপর পরীণিতা ছবির ‘পিহু বলো পিয়া বোলে’ গান ধরলেন দুজনে। 

এরপর ‘সোনিয়ো’ ডুয়েট ধরলেন তাঁরা। শ্রেয়ার মিষ্টি আবদার, ‘ডোন্ট স্টান্ড বাই, সিট বাই সাইট…’। হাসিমুখে পাশে বসলেন সোনু। তাঁদের সুরের মূর্ছনায় মন্ত্রমুগ্ধ দর্শককুল। শ্রেয়া গান শেষে লাজে রাঙা। বললেন, ‘আমার স্বপ্নপূরণের মুহূর্ত…. আমি সত্যি ধন্যবাদ জানাতে চাইব ইন্ডিয়ান আইডলের মঞ্চকে। যাদের জন্য আমার এই স্বপ্নটা সত্যি হল। শেষবার আমি যখন এঁনার সামনে গেয়েছিলাম, আমি বাচ্চা ছিলাম (রীতিমতো হাঁটু মুড়ে নিজের উচ্চতা দেখান শ্রেয়া)’।

হ্যাঁ, শ্রেয়া-সোনুর প্রথম আলাপ জি টিভির সারেগামাপা-র মঞ্চে। নব্বইয়ের দশকের গোড়াতে এই রিয়ালিটি শো-তে অংশ নিয়েছিলেন কিশোরী শ্রেয়া। আর সেই শো-এর সঞ্চালক ছিলেন সোনু নিগম। এদিন শ্রেয়া জানান, মঞ্চে গাওয়ার আগে প্রচণ্ড নাভার্স ছিলেন তিনি কিন্তু সাহস জোগান সোনু। বলেন, ‘আমি আছি তো’। শ্রেয়া হাসিমুখে বলেন, ‘ওই দিনটা আমার গলা খারাপ হয়ে গিয়েছিল। আমি গাইছি, সব ঠিক হয়ে যাবে। হয়তো আমাদের ফ্যানেরা এই দিনটার জন্য মানিফেস্ট করেছিল, তাই আজ আমরা একসঙ্গে গান গাইছি’।

জন্ম পশ্চিমবঙ্গে হলেও শ্রেয়ার বড় হয়ে উঠা রাজস্থানের কোটার নিকটবর্তী রাওয়াতভাতারে। কিশোরী শ্রেয়া ১৯৯৯ সালে জি টিভি-র রিয়ালিটি শো ‘সারেগামা’তে অংশ নিয়েছিলেন। তাঁর সুরের জাদুতে মন্ত্রমুগ্ধ হয়েছিল গোটা দেশ। আজকের যুগের রিয়ালিটি শো-এর মতো ছিল না তখনকার এই অনুষ্ঠান। আজ থেকে ২৩ বছর আগে ‘সারেগামা’-র চ্যাম্পিয়ান হয়েছিল এই সুরের জাদুকরী।


এরপর গত আড়াই দশক ধরে ১৫টির বেশি ভাষায় এক হাজারেরও বেশি গান রেকর্ড করেছেন শ্রেয়া ঘোষাল। লতা মঙ্গেশকরের অন্ধ ভক্ত গায়িকা। গত বছরেই শ্রেয়ার কোল আলো করে এসেছে পুত্র সন্তান। এখন কেরিয়ারের পাশাপাশি মায়ের দায়িত্ব পালনেও ব্যস্ত শিল্পী।

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.