বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: ‘ক্ষমা করিস সব ভুলের জন্য’, মায়ের জন্মদিনে কেন একথা ‘নোয়া’ শ্রুতির মুখে?
মা-কে খোলা চিঠি শ্রুতির
মা-কে খোলা চিঠি শ্রুতির

Shruti Das: ‘ক্ষমা করিস সব ভুলের জন্য’, মায়ের জন্মদিনে কেন একথা ‘নোয়া’ শ্রুতির মুখে?

  • ‘আমার মতো তোকে কেউ ভালবাসতে পারবে না…’, মা-কে আদুরে বার্তা শ্রুতির। 

২৫শে অক্টোবর অভিনেত্রী শ্রুতি দাসের জীবনে খুব স্পেশ্যাল। কারণ এদিন তাঁর দুর্গার জন্মদিন। এদিন শ্রুতির মা, স্বরূপা দাসের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রুতি, একথা কারুর অজানা নয়। মনের কথা খুব গুছিয়ে ফেসবুকের দেওয়ালে লেখেন এই টেলি নায়িকা। এই বিশেষ দিনেও মায়ের জন্য মন কেমন মেশানো বার্তা শ্রুতির। এর আগে বহুবার তিনি বলেছেন, মা তাঁর সবচেয়ে কাছের বন্ধু। মা-কে ভয়ও পান, অথচ মাকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেন না তিনি। 

এদিন ফেসবুকের দেওয়ালে মায়ের উদ্দেশে শ্রুতি লিখেছেন, ‘তোর এই হাসির জন্য সব করতেও পারি সব ছাড়তেও পারি… (অন্যায় আবদার করবি না) কারণ আমার মতো তোকে কেউ ভালবাসতে পারবে না…।'  এর পাশাপাশি শ্রুতির আফসোসও রয়েছে। মায়ের এই বিশেষ দিনে বিশেষ কিছু আয়োজন করতে পারেননি তিনি, সেই কারণে ক্ষমাও চেয়ে নিয়েছেন প্রকাশ্যেই। তিনি লিখেছেন, ‘কিছুই করতে পারলাম না আজ সেভাবে,সব তোলা থাক। ক্ষমা করিস সব ভুলের জন্য …’।

নিজের পোস্টের সঙ্গে মাঝরাতে মায়ের কেক কাটার ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। শ্যুটিংয়ের ব্যস্ততা, তার উপর সামনে শেষ হচ্ছে ‘দেশের মাটি’ তাই কাজের বাড়তি চাপ! সেইজন্যই হয়ত মায়ের বিশেষ দিনটায় বিশেষ আয়োজন করে উঠতে পারেননি শ্রুতি। 

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দিন কয়েক আগেই শ্রুতি জানিয়েছিলেন কেমনভাবে শুরুতে স্বর্ণেন্দু সামাদ্দারের সঙ্গে তাঁর প্রেম সম্পর্ক নিয়ে আপত্তি জানিয়েছিলেন মা। এমনকী তিনমাস কথা বন্ধ ছিল মা-মেয়ের। তবে এখন হবু জামাই নয়নের মণি স্বরূপা দেবীর। জামাই বাবাজীবন সারাদিন শ্যুটিং ফ্লোরে কী খাচ্ছে, কী করছে সেই ভাবনা তাড়া করে বেড়ায় তাঁকে। সময় পেলেই মা-কে সঙ্গে নিয়েই ঘুরতে বেরিয়ে পড়েন শ্রুতি-স্বর্ণেন্দু। 

এই মাসই শেষ হবে ‘দেশের মাটি’। কিন্তু কেন এক বছরেরও কম সময়ে শেষ হচ্ছে এই সিরিয়াল, তা নিয়ে নীরব চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থা। জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সঙ্গে অভিনয় দুনিয়ায় আত্মপ্রকাশ শ্রুতির, তাঁর দ্বিতীয় সিরিয়াল ‘দেশের মাটি’ এবার শেষের পথে। 

বন্ধ করুন