বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das-Janmashtami: 'ও তো আমার ঘরের ছেলে', ব্যস্ততার মধ্যেও গোপাল পুজো সারলেন শ্রুতি, কী কী আয়োজন করেছিলেন?

Shruti Das-Janmashtami: 'ও তো আমার ঘরের ছেলে', ব্যস্ততার মধ্যেও গোপাল পুজো সারলেন শ্রুতি, কী কী আয়োজন করেছিলেন?

ব্যস্ততার মধ্যেও গোপাল পুজো সারলেন শ্রুতি

Shruti Das-Janmashtami: চলছে রাঙা বউ ধারাবাহিকের শুটিং। তার ফাঁকেই জন্মাষ্টমীর পুজো করলেন অভিনেত্রী শ্রুতি দাস। কী কী আয়োজন করেছিলেন?

এবারের জন্মাষ্টমী ৬ এবং ৭ সেপ্টেম্বর দুদিন পড়েছে। কেউ কেউ ৬ তারিখেই পুজো সেরে নিয়েছেন, কেউ আবার ৭ তারিখে পুজো করছেন। ঘরে ঘরে গোপাল পুজোর উন্মাদনা এখন তুঙ্গে। বাড়ির ছোট্ট সদস্যের মতো তাঁর জন্য পঞ্চব্যঞ্জন রান্না করে, নাড়ু, ফুলে মালায় সাজিয়ে চলছে পুজো। বাদ যাচ্ছে না নতুন জামা, সাজ। সাধারণ মানুষ তো বটেই, সেলিব্রিটিদের বাড়ির ছবিটাও কিন্তু এক। তাঁদেরই অন্যতম হলেন রাঙা বউ, থুড়ি শ্রুতি দাস।

রাঙা বউ ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে সদ্য বিবাহিতা শ্রুতি দাসকে। চরম ব্যস্ততায় কাটে তাঁর দিন। দিনভর শুটিংয়ের ব্যস্ততা লেগেই থাকে, তবুও তার ফাঁকেই গোপাল আরাধনার জন্য বের করে নিয়েছেন সময়।

তিনিও অনেকেরই মতো ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পুজো করে নিয়েছেন। আর তবে সেই গোপাল পুজোর ক্লিপ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। বাড়ির ছোট্ট গোপালকে মধু মাখন, দুধ দিয়ে স্নান করাচ্ছেন তিনি। এমনই ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

এই বিষয়ে তিনি এই সময়কে দেওয়া একটা সাক্ষাৎকারে বলেন, 'আমি ভীষণ গোপাল ভক্ত। আমি যেখানে থাকি না কেন বাড়ি ফিরে ওকে শয়ন দিই। গোপালকে শয়ন না দিলে আমার কেমন যেন একটা করতে থাকে। আমি যদি কখনও কোনও কাজে আটকে যাই না পারি তাহলে মা ওকে শয়ন দিয়ে দেয়।'

জন্মাষ্টমীর পুজোর বিষয়ে অভিনেত্রী জানান, 'আমি গতকাল রাতেই পুজো করে নিয়েছি। আমি যেমনটা যা পারি নিজের সাধ্য মতো সেই ভাবেই পুজো করে নিয়েছি। কোনও অতিরিক্ত আয়োজন করি না। আমার আর আমাদের বাড়ির গোপালের বয়স এক, ২৬ বছর বয়স দুজনেরই। দিদা আমায় ওকে দিয়েছিল। গোপাল আমার বাড়িরই সদস্য। আর এখন যেহেতু ও বড় হয়ে গেছে তাই অত আতুপুতু করি না। আমি নিজেও খুব একটা প্যামম্পার্ড চাইল্ড নই।'

আরও পড়ুন: 'অচেনা শহরে' রোম্যান্টিক মুডে শ্রুতি, কোথায় গিয়েছেন নবদম্পতি

কিন্তু এখন তো শ্রুতি বিবাহিত তাহলে কোন বাড়িতে পুজো করলেন? রাঙা বউয়ের কথা অনুযায়ী তিনি এবার তাঁর বাড়িতেই গোপাল পুজো করেছেন আগামী বছর থেকে শ্বশুরবাড়িতে করবেন। প্রসঙ্গত তাঁর সঙ্গে কয়েক মাস আগে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে। দুজনে তারপর মিনি হানিমুন থেকেও ঘুরে এসেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.