বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: 'খুব বিরক্ত লাগে', মধ্যরাতে মেজাজ হারিয়ে পোস্ট শ্রুতির! কাদের উপর চটলেন 'রাঙা বউ'?

Shruti Das: 'খুব বিরক্ত লাগে', মধ্যরাতে মেজাজ হারিয়ে পোস্ট শ্রুতির! কাদের উপর চটলেন 'রাঙা বউ'?

মধ্যরাতে মেজাজ হারিয়ে পোস্ট শ্রুতির!

Shruti Das: আচমকাই ভক্তদের উপর মেজাজ হারালেন শ্রুতি দাস। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কী ঘোষণা করলেন?

শ্রুতি দাস এখন টলিউডের অতি চেনা মুখ। তিনি ছোট পর্দার পর সদ্যই পা রেখেছেন বড় পর্দায়। এতদিন সকলে তাঁকে 'রাঙা বউ' বলেই চিনত। এবার তিনি 'আমার বস'। কিন্তু তাঁর সেই প্রথম ছবি মুক্তির আগেই আচমকা কেন মেজাজ হারালেন শ্রুতি?

মধ্যরাতে শ্রুতির পোস্ট

রাঙা বউ ওরফে শ্রুতি দাস সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাকটিভ। নিজের কাজের কথা হোক বা ব্যক্তিগত জীবনের টুকিটাকি আপডেট বা কোনও তথ্য তিনি হামেশাই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। এই তো কদিন আগেই তিনি এবং তাঁর স্বামী একই বিল্ডিংয়ে দুটো ফ্ল্যাট কিনে শিফট হয়েছেন। সেই বিষয়েও আপডেট দিয়েছিলেন তিনি। এবার জানালেন একেবারে অন্যরকম একটি কথা।

আরও পড়ুন: বিশ বাঁও জলে রামায়ণ! শুরুর আগে চম্পট দিলেন প্রযোজক! এবার কী হবে রণবীরের ছবির?

আরও পড়ুন: বিজেপিকে 'ধাপ্পা' কাঞ্চনের! নিখোঁজ বিজ্ঞপ্তি দিতেই উত্তরপাড়ার বিধায়ক বললেন, 'এই তো আমি!'

টলিউডে শ্রুতি দাস নামে আরও একজন আছেন। যাঁকে সকলে বাদামি হায়নার কবলে, এক্স = প্রেম, ইত্যাদি ছবি বা সিরিজে দেখা গিয়েছে। এবার তাঁদের দুজনের নাম এক হওয়ার দরুণ অনেক সময়ই বাদামি হায়নার রহস্য খ্যাত শ্রুতি দাসের কোনও প্রজেক্টের কথা প্রকাশ্যে এল অনেকেই না বুঝে রাঙা বউ খ্যাত শ্রুতিকে শুভেচ্ছা জানান। তাতে বিরক্ত এবং বিব্রত দুই বোধ করেন শ্রুতি। এবার সেই বিষয়েই তিনি একটি পোস্ট লিখলেন সোশ্যাল মিডিয়ায়।

এদিন শ্রুতি তাঁর পোস্টে লেখেন, 'আমার নামে, মানে শ্রুতি দাস নামে বাংলায় আরও একজন অভিনেত্রী আছেন যিনি মূলত ছবি, সিরিজ করেন। ওঁর ছবি রিলিজ হওয়ার সময় আমার কাছে সব পোস্টের ট্যাগ আসে, শুভেচ্ছাবার্তা আসে, রিপোর্টারদের ফোন মেসেজ আসে। এক্স=প্রেমের সময়ও এক জিনিস হয়েছিল,বাদামী হায়নার কবলের সময়ও এক। এবার জুলি নামক ওয়েব সিরিজের ক্ষেত্রেও এক। আমিও চাই একের পর এরকম ছবি, সিরিজের আপডেট দিতে কিন্তু আমি যতক্ষণ না সেটা দিচ্ছি দয়া করে আপনারা আর আমায় এর মধ্যে জড়াবেন না না জেনেশুনে।' তিনি এদিন আরও লেখেন, 'এবার দেখুন আমি তো আর আমার নাম বদলাতে পারবো না এই সমস্যার জন্য। ছদ্মনাম ব্যবহার করার মতো বড়ো মাপেরও কেউ নই তাই এই বিষয়গুলো খুব অদ্ভুত লাগে। আমি শ্রুতি দাসই থাকবো। দরকারে যাচাই করে নেবেন সেই শ্রুতি দাস সমাদ্দার কিনা! এটা একটু খেটে জেনে নেবেন প্লিজ।'

তাঁর কথায়, 'প্লিজ ব্যাপারটায় নজর দিন। আমার খুবই বিব্রত এবং বিরক্ত লাগে। ধন্যবাদ।'

আরও পড়ুন: 'খুবই বিরক্তিকর যে...', অন্যান্য অভিনেত্রীরা নকল করেন সারাকে! আচমকা কাদের উপর চটলেন সইফ কন্যা?

আরও পড়ুন: 'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

শ্রুতি দাসের অন্যান্য প্রজেক্ট

শ্রুতি দাসকে শেষবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রাঙা বউতে দেখা গিয়েছিল। কয়েক মাস আগেই শেষ হয়েছে সেই মেগার পথচলা। এরপরই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত আমার বস ছবিতে তিনি কাজ করেন। শ্যুটিং হয়ে গেলেও এখনও মুক্তি পায়নি সেই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল নবনির্বাচিত বিধায়কদের শপথের প্রাক্কালে প্রশ্নবাণ রাজভবনের, পত্রাঘাত স্পিকারের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে প্রসূতি মৃত্যুতে তদন্ত কমিটি গড়ল স্বাস্থ্য ভবন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.