বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: ‘এত ল্যাদ লাগছিল…’, বিছানায় বসেই একাজ কর ফেললেন শ্রুতি! নেটপাড়া দিল প্রতিক্রিয়া

Shruti Das: ‘এত ল্যাদ লাগছিল…’, বিছানায় বসেই একাজ কর ফেললেন শ্রুতি! নেটপাড়া দিল প্রতিক্রিয়া

বিছানায় বসে কী করলেন শ্রুতি?

কদিন ধরেই শ্যুটের চাপ যাচ্ছে। ভিক্টোরিয়ার সামনে দিনভর আমার বসের শ্যুট চলার ছবি আগেই শেয়ার করে নিয়েছিলেন সোশ্যালে। সঙ্গে বেজায় ঠান্ডা। আর তাই ‘ল্যাদ’ তো লাগবেই। সেই ‘ল্যাদ’-এর চক্করে কোন কাজ করলেন তিনি?

স্বল্প সময়ের কেরিয়ারেই দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। ২০২০ সালে জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে টলিউডে পা রেখেছিলেন শ্রুতি। প্রথম ধারাবাহিকই হিট। শুধু তাই নয়, নিজের একটা আলাদা ফ্যানবেস তৈরি করতেও সক্ষম হয়েছিলেন প্রথম মেগাতেই। এরপর একে একে কাজ করে ফেলেছেন দেশের মাটি, রাঙা বউ ধারাবাহিকে। আর এবার তো আসছেন বড় পর্দায়। পরিচালক শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমা ‘আমার বস’-এ কাজ করবেন।

কদিন ধরেই শ্যুটের চাপ যাচ্ছে। ভিক্টোরিয়ার সামনে দিনভর শ্যুট চলার ছবি আগেই শেয়ার করে নিয়েছিলেন সোশ্যালে। সঙ্গে বেজায় ঠান্ডা। আর তাই ‘ল্যাদ’ তো লাগবেই। ল্যাদ লাগার সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।

আরও পড়ুন: নিজেকে ‘বুড়ো’ সম্বোধন আরবাজের, লাল পোশাকে সুরা! ঘটা করে হল নতুন বউয়ের জন্মদিন

গায়ে কালো লম্বা জ্যাকেট। খোলা চুল। বসে আছেন খাটে। আর খাটে বসেই শুরু করে দিলেন নাচতে। পরিষ্কার লিখে দিলেন, ‘ল্যাদ লাগছিল তাই দাঁড়িয়ে নাচিনি’। তবে শ্রুতি দাঁড়িয়ে নাচুন বা বসে, নেটিজেনদের কাছ থেকে প্রশংসা তো আসবেই।

এক ভক্ত লিখলেন, ‘কী মিষ্টি লাগছে তোমাকে শ্রুতি ম্যাম। তোমার রাঙা বউ ধারাবাহিকটা খুব মিস করছি।’ আরেকজন লিখলেন, ‘তুমি সবার থেকে আলাদা। খুব ভালোলাগে তোমায়’।

আরও পড়ুন: সাদা শাড়িতে ‘অপ্সরা’, বন্ধুর বিয়েতে ফাটিয়ে নাচলেন ‘স্ত্রী’-এর ভূতনি শ্রদ্ধা

বছরের শুরুতেই আমার বসে কাজের কথা জানিয়েছিলেন শ্রুতি। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রাখি গুলজার, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়য়। এছাড়াও দেখা যাবে সৌরসেনী মৈত্র, ঐশ্বর্য চট্টোপাধ্যায়, আভেরি সিংহ রায়দের। ইতিমধ্যেই চলছে শ্যুট। 

শুক্রবার ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে ফুচকা খাওয়ার ছবি শেয়ার করে শ্রুতি লিখেছিলেন, ‘কতবার ভিক্টোরিয়ার সামনে এসেছি একবার লেবুর সরবত খেয়েছি মনে আছে। তবে ফুচকা খাওয়া হয়নি কোনদিন। খেলাম তো খেলাম, কার সাথে খেলাম? কার হাত ধরে রাস্তা পেরোলাম? দ্য রাখি গুলজার। আমার জীবনে নতুন বছরে আশার আলো দেখিয়ে স্বপ্নের জানালা কারা খুলে দিলেন? উইন্ডোজ প্রোডাকশন হাউজ। কারা একটা জেদি মেয়েকে আরও জেদি বানিয়ে তুলে তাদের কাছে টেনে নিলেন? শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। এসব স্বপ্নগুলো জেগে জেগে দেখতে হয়, বিশ্বাস করুন! সত্যি হতে হবেই।’

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর? অনন্ত-রাধিকার বিয়ের জন্য আনা হল পৃথিবীর সেরা রাঁধুনিকে! নিরামিষে ম্যাজিক তাঁর বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে আমির খান থেকে দীপিকা পাড়ুকোন, স্টারডমের জন্য খেলাধুলা ছেড়েছেন যে ৫ তারকা ছেলের বিয়ের অনুষ্ঠানে ভাষণ বাবার, মুকেশ আম্বানির কথায় মন্ত্রমুগ্ধ সকলে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.