বাড়ি > বায়োস্কোপ > আর বিগ বসের ঘরে নয় এবার প্রকাশ্যে সিদ্ধার্থ-শেহনাজের রোম্যান্স
মঙ্গলবার প্রকাশ্যে এল সিদ্ধার্থ-শেহনাজ জুটির মিউজিক ভিডিয়ো ভুলা দুঙ্গা
মঙ্গলবার প্রকাশ্যে এল সিদ্ধার্থ-শেহনাজ জুটির মিউজিক ভিডিয়ো ভুলা দুঙ্গা

আর বিগ বসের ঘরে নয় এবার প্রকাশ্যে সিদ্ধার্থ-শেহনাজের রোম্যান্স

  • আর লুকিয়ে চুরিয়ে নয়, প্রকাশ্যে জমে উঠেছে সিধনাজের রসায়ন। প্রথমবার মিউজিক ভিডিয়োয় একসঙ্গে বিগ বসের হিট জুটি। সামনে এল ভুলা দুঙ্গা।

বিগ বস সিজ ১৩-র সবচেয়ে চর্চিত জুটি নিঃসন্দেহে ‘সিধনাজ’। তাদের বন্ধুত্ব, খুনসুটি, রোম্যান্স সাড়ে চারমাস ধরে তাঁদের সম্পর্কের উঠাপড়া আপনাকে টেলিভিশন স্ক্রিনে আটকে রেখেছিল। এবার প্রকাশ্যে জমে উঠল সিদ্ধার্থ শুক্লা আর শেহনাজ গিলের রোম্যান্স। সৌজন্যে এই জুটির প্রথম মিউজিক ভিডিয়োয় ‘ভুলা দুঙ্গা’। মঙ্গলবার মুক্তি পেল এই গান। গানটি কম্পোজ করার পাশাপাশি গয়েছেন দর্শন রাওয়াল। এই গানের দৃশ্যায়ণে সবচেয়ে বেশি নজর কাড়ল বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা ও পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিলের রসায়ন।


মুক্তির সঙ্গে সঙ্গেই ভাইরাল 'ভুলা দুঙ্গা'। মঙ্গলবার দিনভর ইউটিউব ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করল এই গান। টুইটারেও ট্রেন্ডিং #SidsBhulaDungaLaunch। এই মিউজিক ভিডিয়োটি পরিচালনা করেছেন পুনিত জে পাঠক। এদিন ফ্যানেদের জন্য টুইটারে একটি ভিডিয়ো বার্তাও দেন সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের কথায়, ' আমার গান ভুলা দুঙ্গা ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে, আমি আশা করছি তোমাদের খুব ভালো লাগবে। ইতিমধ্যেই তোমাদের সৌজন্যে এই গান ট্রেন্ড করছে। সকলকে অনেক ধন্যবাদ।...মন থেকে তোমরা এই গানটা গ্রহণ করবে, আশা করি এই গান তোমাদের মন ভালো করে দেবে। অনেক ভালোবাসা'।


বিগ বস শেষ হওয়ার পর এখনও কোনও নতুন প্রোজেক্ট হাতে নেননি সিদ্ধার্থ। তবে শেহনাজকে দেখা গিয়েছে কালার্সের অপর রিয়ালিটি শো মুঝসে শাদি করোগিতে। যদিও এই রিয়ালিটি শোতে পছন্দের পার্টনার খুঁজে পেলেন না শেহনাজ। তাঁর সাফ বক্তব্য সিদ্ধার্থের প্রতি তাঁর মনে যে জায়গা রয়েছে সেটা অন্য কেউ নিতে পারবে না! তাহলে বুঝতেই পারছেন শুধু বিগ বসের ঘরে নয় বাস্তব জীবনের সিদ্ধার্থের প্রেমের রঙ লেগেছে শেহনাজের মনে। আর সেই প্রমাণ আবারও মিলল ভুলা দুঙ্গার মিউজিক ভিডিয়োতে।


বন্ধ করুন