বাড়ি > বায়োস্কোপ > কঙ্গনার সাহসিকতাকে কুর্নিশ সিমির! দাবি,'প্রভাবশালী ব্যক্তি আমার কেরিয়ার শেষ করেছে'
কঙ্গনার সাহসকে সেলাম জানালেন সিমি গেরেওয়াল 
কঙ্গনার সাহসকে সেলাম জানালেন সিমি গেরেওয়াল 

কঙ্গনার সাহসিকতাকে কুর্নিশ সিমির! দাবি,'প্রভাবশালী ব্যক্তি আমার কেরিয়ার শেষ করেছে'

  • 'ফেবারিটিজম' এর শিকার সিমি গারেওয়াল? বর্ষীয়ান অভিনেত্রীর মন্তব্য, ‘আমি কঙ্গনার মতো সাহসী নই,তাই চুপ করেছিলাম’। 

বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্বদের বিরুদ্ধে মুখ খোলায় কঙ্গনা রানাওয়াতকের সাহসকে সেলাম জানালেন বর্ষীয়ান অভিনেত্রী তথা সঞ্চালিকা সিমি গারেওয়াল। তিনি টুইটারে কঙ্গনার প্রতি সমর্থন জানিয়ে লেখেন, সুশান্তের সঙ্গে যা ঘটেছে সেটা জেনে তিনি মর্মাহত বলেন, তাঁর কেরিয়ারও ধ্বংস করতে দিতে চেয়েছিল কিছু প্রভাবশালী। তবে তিনি দুর্ভাগ্যবশত কঙ্গনার মতো সাহসী ছিলেন না নিজের সপক্ষে আওয়াজ তোলার জন্য।

সিমি গারেওয়াল জানান, আমি কুর্নিশ জানায় কঙ্গনাকে ওঁর সাহসিকতার জন্য, ও আমার চেয়ে অনেক বেশি সাহসী। আমি জানি কীভাবে একজন প্রভাবশালী বারংবার আমার কেরিয়ার ধ্বংস করবার চেষ্টা করেছে। আমি চুপ থেকেছি। কারণ আমি সাহসী নই'।

রিপাবলিক টিভিতে কঙ্গনার সাক্ষাত্কার দেখেই একের পর এক টুইট করেন সিমি গারেওয়াল। এই বিস্ফোরক সাক্ষাত্কারে বলিউডের 'মুভি মাফিয়া'দের উপর ক্ষোভ উগরে দেন কঙ্গনা। করণ জোহর, আদিত্য চোপড়া,মহেশ ভাট থেকে জাভেদ আখতার-কঙ্গনার নিশানায় ছিলেন সকলেই। সিমি গেরেওয়াল লেখেন, ‘আপনাদের কার কী মনে হচ্ছে আমি জানি না কিন্তু আমি এটা দেখে বেশ খানিকটা অবসাদগ্রস্ত..আমি এটা ভেবেই মর্মাহত যে সুশান্তকে কী কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে…আর ঠিক এইভাবেই বলিউডে কত আউটসাইডারকে এই পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়..এর পরিবর্তন প্রয়োজন!’

জর্জ ফ্লয়েডের মৃত্যুতে যেমন গোটা আমেরিকা জেগে উঠেছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তেমনই বলিউডকে জাগিয়ে তুলবে,আশাবাদী সিমি গারেওয়াল। 

কঙ্গনা দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তিনি যে অভিযোগ এনেছেন তা প্রমাণে ব্যর্থ হলে পদ্মশ্রী সম্মান পর্যন্ত ফিরিয়ে দিতে রাজি তিনি। পাশাপাশি এই মামলায় মুম্বই পুলিশ তাঁকে শমন পাঠিয়েছে সে কথাও জানান অভিনেত্রী। কঙ্গনা বলেন, আমাকে মুম্বই পুলিশ শমন পাঠিয়েছে, জবাবে আমি জানিয়েছি এই মুহূর্তে আমি মানালিতে রয়েছি।তাই আমার এখানে যে কাউকে পাঠিয়ে বয়ান রেকর্ড করতে। তারপর এখনও পর্যন্ত আমি কোনও জবাব পাইনি। আমি আপনাদের জানিয়ে দিচ্ছি আমি যা কিছু বলেছি, যদি আমি সেগুলো প্রমাণ করতে না পারি বা সেইগুলো পাবলিক ডোমেনে উপস্থিত নেই-সেটা যদি হয় তাহলে আমি পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিতে রাজি’, বললেন কঙ্গনা রানাওয়াত। তিনি আত্মপক্ষ সমর্থনে বলেন,'আমি এমন মানুষ নই যে বিনা প্রমাণে কারুর উপর অভিযোগ লাগাব আর সেটা হলে আমি পদ্মশ্রী সম্মানের যোগ্য নই'।

বন্ধ করুন