বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমার উপস্থিতি আজও...' দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর আগে কেকের স্মৃতিতে বুঁদ শান, 'চিররঙিন' বন্ধুর জন্য গাইলেন কোন গান?

'তোমার উপস্থিতি আজও...' দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর আগে কেকের স্মৃতিতে বুঁদ শান, 'চিররঙিন' বন্ধুর জন্য গাইলেন কোন গান?

দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর আগে কেকের স্মৃতিতে বুঁদ শান

Shaan-KK: দেখতে দেখতে কেকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আসতে চলল। তার আগেই বন্ধুর স্মৃতিতে ডুব দিলেন শান। স্মৃতি হাতড়ে কী বললেন তিনি?

২০২২ সালে কলকাতায় পারফর্ম করতে এসে আচমকাই অসুস্থ হয়ে পড়েন কৃষ্ণকুমার কুন্নাথ বা কেকে। তারপরই তাঁর মৃত্যু হয়। ৩১ মে ২০২২ এ তিনি না ফেরার দেশে পাড়ি দেন। তবে মৃত্যুর খবর মেনে নিতে পারেননি অনেকেই। দেখতে দেখতে তাঁর চলে যাওয়ার প্রায় দুই বছর হতে চলল। তার আগেই বন্ধুর স্মৃতিতে ডুব দিলেন শান। সম্প্রতি একটি কনসার্টে গাইলেন প্রিয় বন্ধুর গাওয়া সেই জনপ্রিয় গান ইয়ারো দোস্তি। একই সঙ্গে তাঁকে উৎসর্গ করে গান ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে।

কেকের স্মৃতিতে শান

শান এদিন প্রিয় বন্ধু কেকের স্মৃতির উদ্দেশ্যে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ১০ এপ্রিল তাঁর শেয়ার করা এই ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁর একটি লাইভ কনসার্টের টুকরো মুহূর্ত তিনি তুলে ধরেছেন। সঙ্গে আছে তাঁর এবং কেকের একসঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবিও।

আরও পড়ুন: 'আমি রকস্টার নই...' বাংলা রকের পথপ্রদর্শন তিনি, তবুও কেন এমনটা বললেন রূপম?

আরও পড়ুন: 'আজও মুখোমুখি বসলে আড্ডা দিতে দিতে...' প্রচারের ফাঁকে প্রতিদ্বন্দ্বীর গুণগান রচনার! স্মৃতি হাতড়ে লকেটকে নিয়ে বললেন কী?

কেকে এবং শান যে একে অন্যের দারুণ ভালো বন্ধু ছিলেন সেটা বলার অপেক্ষা রাখে না। আর তাঁদের এই বন্ধুত্বের ছবিই যেন নতুন করে এই দিন ধরা পড়ল এই ভিডিয়ো। ভিডিয়োটি পোস্ট করে শান লেখেন, 'কেকের স্মৃতিতে। তোমার গেয়ে যাওয়া গানগুলো আমাদের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে। তোমার গাওয়া প্রতিটি নোট, প্রতিটি মেলোডি আমাদের মনে থাকবে। যদিও তুমি দুই বছর আগেই না ফেরার দেশে চলে গিয়েছ, তবুও তুমি আমাদের স্মৃতিতে আজও আছ। আমাদের একসঙ্গে গানগুলোতে রয়েছ। তোমার মতো এমন গুণী মানুষ, এত প্যাশনেট মানুষ আর নেই। আমরা একসঙ্গে বহুবার স্টেজে ম্যাজিক তৈরি করেছি। আজ আমি একাই সেটা এগিয়ে নিয়ে গেলাম। আমাদের মনে তুমি সারাজীবন থাকবে কেকে।'

কে কী বলছেন?

শানের এই পোস্ট দেখে মুগ্ধ হয়েছেন তাঁদের অনুরাগীরা। এক ব্যক্তি লেখেন, 'সত্যি, একেই বলে বন্ধুত্ব।' আরেকজন লেখেন, 'আজ ইন্টারনেটে দেখা সেরা জিনিস।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'আপনার মধ্যে দিয়েই উনি বেঁচে থাকুন শান। বন্ধুত্ব তো এটাকেই বলে। আপনাদের বন্ধুত্ব যুগ যুগ জিও।'

আরও পড়ুন: সাবান লাগানো অতীত, প্রচারে বেরিয়ে ভোটারের রান্নাঘরে হানা হিরণের! খুন্তি নেড়ে কোন কোন পদ রাঁধলেন?

এদিনের এই ভিডিয়োতে শানকে কেকের বিখ্যাত গান ইয়ারো দোস্তি গাইতে দেখা যায়। বাদ দেন না শোলে ছবিটির ইয়ে দোস্তি গানটি গাইতে।

বায়োস্কোপ খবর

Latest News

শেখানো হচ্ছে প্যাড-ট্যাম্পন-মেনস্ট্রুয়াল কাপের ব্যবহার,পিরিয়ডস সচেতনাতায় শুভশ্রী ভুল ইনজেকশন দিয়ে আব্বাকে মেরে ফেলেছে ডাক্তার KKR ছাড়ার পর প্রথম বার মুখোমুখি গৌতি-শাহরুখ, কী হল আম্বানিদের বিয়েতে?- ভিডিয়ো মাসির বাড়ি থেকে ফিরেও ৩ দিন বাইরে থাকবেন জগন্নাথ! উল্টোরথের এই রীতি জানতেন হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায় ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.