বাংলা নিউজ > বায়োস্কোপ > Shovan-Sohini: শোভনের কাঁধে মাথা রেখে একান্তে প্রেমমাখা ছবি, নতুন সম্পর্কের কথা গোপন থাকল না সোহিনীর

Shovan-Sohini: শোভনের কাঁধে মাথা রেখে একান্তে প্রেমমাখা ছবি, নতুন সম্পর্কের কথা গোপন থাকল না সোহিনীর

শোভন-সোহিনী

এর আগেও বেড়াতে যাওয়ার বেশকিছু ছবি পোস্ট করেছিলেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। তবে তাতে তাঁর সঙ্গে সোহিনীই ছিলেন কিনা তা স্পষ্ট ছিল না। তবে শোভনের এই পোস্ট দেখে স্পষ্ট যে সেদিন শোভনের পাশে আলো-আঁধারি ছায়ার খেলায় সোহিনীই ছিলেন।

স্বস্তিকা দত্তের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আগেই। এই মুহূর্তে সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে রয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। যদিও এতদিন শোভন-সোহিনী সম্পর্কের কথা শুধুই ছিল জল্পনা। এবার সেই সম্পর্কে একপ্রকার সিলমোহর দিলেন গায়ক শোভন!

সোহিনী সরকারের সঙ্গে বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে শোভন লিখেছেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা থাকল।’ এতদিন শোভন-সোহিনী সম্পর্কের কথা জানলেও টলিপাড়ার কেউই এটা নিয়ে কোনও কথা বলেননি। শুধুই ছিল 'ফিসফাস' কথা। সোহিনী-শোভনের মুখেও ছিল কুলুপ। তবে এবার কি তাহলে শোভন নিজেদের সম্পর্কের কথা অফিসিয়ালি ঘোষণা করলেন?

নাহ, সেকথা এখনই বলা যাচ্ছে না। কারণ, সোহিনীর সঙ্গে প্রেমমাখা ছবিগুলি পোস্ট করেও ডিলিট করে দিয়েছেন শোভন। এবিষয়ে হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁরা ফোন ধরেননি। তবে শোভনের পোস্ট দেখে এটা বুঝতে অসুবিধা নেই যে তাঁরা একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন। ছবিতে জিন্সের শার্টে দেখা  যাচ্ছে শোভনকে। তাঁর মাথায় কাপড়ের ফেট্টি বাঁধা। অন্যদিকে সোহিনী সরকারকে হলুদ শার্ট আর স্কার্টে দেখা যাচ্ছে। শোভনের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে রয়েছে সোহিনী।তবে শোভন সোহিনীর সঙ্গে ছবিগুলি পোস্ট করেও কেন ডিলিট করলেন তা স্পষ্ট নয়।

আরও পড়ুন-'Gadar 2 ও OMG 2 যাতে একই দিনে মুক্তি না পায় অক্ষয়কে অনুরোধ করেছিলাম, লাভ হয়নি' বলছেন সানি

আরও পড়ুন-৭ ডিসেম্বর বিয়ে, শুরু হয়ে গেল সন্দীপ্তার আইবুড়োভাত পর্ব, কী ছিল মেনুতে?

<p>শোভন-সোহিনী</p>

শোভন-সোহিনী

এর আগেও বেড়াতে যাওয়ার বেশকিছু ছবি পোস্ট করেছিলেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। তবে তাতে তাঁর সঙ্গে সোহিনীই ছিলেন কিনা তা স্পষ্ট ছিল না। তবে শোভনের এই পোস্ট দেখে স্পষ্ট যে সেদিন শোভনের পাশে আলো-আঁধারি ছায়ার খেলায় সোহিনীই ছিলেন।

আরও পড়ুন-একের পর এক অসুস্থতা, পাশে ঢাল হয়ে শ্বেতা, ঘর বাঁধছেন কবে? জানালেন রুবেল

যদিও গত অক্টোবরে সোহিনীর জন্মদিনে বাকি বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতিই স্পষ্ট হয়ে যায় যে তাঁরা সম্পর্কে রয়েছেন প্রসঙ্গত, গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম ভাঙার পর টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শোভন গঙ্গোপাধ্যায়। তবে স্বস্তিকার সঙ্গে সেই সম্পর্কও ভেঙে যায়। এদিকে এর আগে সোহিনী অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন। সে সম্পর্কও ভেঙেছে খুব বেশিদিন হয়নি। তবে সোহিনী বা শোভন কেউই তাঁদের পূর্বের বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি। টলিপাড়ার অনেকেই বলছেন, ব্যক্তিগত বিষয় নিয়ে যাতে আলোচনা হোক সোহিনী চাননা। আর সেকারণেই হয়তবা শোভন ছবি পোস্ট করেও ডিলিট করেছেন। তবে ততক্ষণে ছবিগুলি অনেকেই দেখে ফেলেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

খাস কলকাতায় TMC-র গোষ্ঠীদ্বন্দ্ব, মেরে কাউন্সিলরের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শুরু হয়েছে পদোন্নতি, ব্যবসায় লাভের যোগ! শুক্রের কৃপায় ভালো সময় শুরু কাদের? জেলে বসেই পাকিস্তানের গ্যাংস্টারকে ফোন করছেন লরেন্স বিষ্ণোই? তদন্ত ছাড়াই মৃত ট্রেন চালককে কেন দায়ী করা হচ্ছে? আইনি ব্যবস্থার পথে পরিবার ফের শূন্য রানে আউট ঋদ্ধিমান, সুদীপ-প্রিয়াংশুর তাণ্ডবে ব্যর্থ হল শাহবাজের ৯০ শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও মাছের ছালটা কি আপনার খাওয়া উচিত? ‘হ্যাঁ’ বা ‘না’-এ চট করে উত্তরটা জেনে নিন ‘‌ঝুপড়ির গরিব মহিলারা আমাদের রক্ষাকর্ত্রী’‌, প্রকাশ্যে উপলব্ধি জানালেন সৌগত শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন? 'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.