বাংলা নিউজ > বায়োস্কোপ > Soha Ali Khan: গরমের ছুটিতে দিদিমার বাড়িতে সোহা কন্যা, নাতনির সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন শর্মিলা

Soha Ali Khan: গরমের ছুটিতে দিদিমার বাড়িতে সোহা কন্যা, নাতনির সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন শর্মিলা

গরমের ছুটিতে দিদিমার বাড়িতে সোহা কন্যা

Soha Ali Khan: অন্যান্য শিশুদের মতোই ইনায়ার এখন গরমের ছুটি চলছে। আর সেই ছুটি কাটাতে এসে এখন দিদিমার কাছে এসেছে। আর তাতেই জমে গিয়েছে তাঁদের ছুটি। কখনও দিদিমার হাতে ভাত খাওয়া, কখনও ব্যায়াম করা মিলিয়ে সবটা জমে গিয়েছিল যে সেটা সোহার পোস্ট থেকেই স্পষ্ট।

ঠাকুমা, দিদিমাদের সঙ্গে আলাদাই এক বন্ডিং থাকে নাতি নাতনিদের। একটু বেশি আদর পাওয়া, হাতের নাড়ুটা, মোয়াটা দেওয়া কেবল নয়, মা বাবার বকা, মারের হাত থেকে বাঁচানোর ছায়া তাঁরা। রাতে ঘুমানোর আগে রূপকথার গল্পের ভাণ্ডার তাঁরা। চুপি চুপি হাতে টাকা গুঁজে দেওয়া, দুষ্টুমিতে একটু বেশি আস্কারা দেওয়াতেও তাঁদের জুড়ি মেলা ভার! সেটা সেলেবদের জন্য এক থাকে। আর তেমনই দিদিমা নাতনির মিষ্টি কিছু মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন সোহা আলি খান।

মঙ্গলবার, ১৩ জুন একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোহা। সেখানে নাতনির সঙ্গে কিছু মিষ্টি ‘উই টাইম’ কাটাতে দেখা গেল শর্মিলা ঠাকুর এবং সোহার কন্যা ইনায়াকে। কখনও তাঁদের গল্প করতে দেখা গেল। তো কখনও আবার ব্যায়াম করতে। বাদ দিলেন খেলতেও!

সোহা এদিন ছবিগুলো পোস্ট করে লেখেন, 'দাদু ঠাকুমাদের সঙ্গে সময় কাটানোর মতো সুন্দর সময় আর কিছুই হয় না। তোমার থেকে যিনি বয়সে, কাজের অভিজ্ঞতায় অনেকটা বড় তাঁর থেকে শেখার অভিজ্ঞতা, বাবা মায়ের থেকে বেশি আদর, মজা সবটা যে এখান থেকেই আসে। অবশেষে সেই সুযোগে আমি সুযোগ পেলাম পায়ের উপর পা তুলে বসার। একটু পেডিকিওর করিয়ে নেওয়ার।'

গরমের ছুটিতে ইনায়া এখন দিদিমার কাছে এসেছে। আর তার মায়ের পোস্ট করা প্রথম ছবিতেই দেখা যাচ্ছে দিদিমার কোলে একপ্রকার ঝুলে আছে সে। শর্মিলা তাঁকে দেখে হাসছেন। আরেকটি ছবিতে তাঁদের সোফায় মুখোমুখি বসে থাকতে দেখা যায়। দিদিমার দেখাদেখি তাঁর মতো করে যোগ ব্যায়াম করতে বাদ দেয় না ছোট্ট ইনায়া। দিদিমার হাতে খাবার খাওয়া এই ছুটিতে কী করে মিস যেতে পারে! সেটাও হল এবার। বাদ গেল না দাদুর পুরনো ছবির অ্যালবাম দেখা, কিংবা বিছানায় শুয়ে দিদিমার গল্প শোনা। ফলে সবটা মিলিয়েই যে এবার ইনায়ার ‘সামার হলিডে’ ফাটাফাটি কাটছে সেটা বেশ ভালোই বোঝা যাচ্ছে।

<p>সোহার পোস্ট</p>

সোহার পোস্ট

সোহার এই পোস্টে শ্বেতা বচ্চনকে কমেন্ট করতে দেখা যায়। তিনি লেখেন, 'এই মুহূর্ত সত্যি ভীষণ দামী।' মালাইকা আরোরা, জীতেশ পিল্লাই প্রমুখ কমেন্ট করেছেন তাঁর এই পোস্টে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.