বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini Sarkar-Vikram Chatterjee: 'অমর সঙ্গী'দের জীবনে ঝড়! বিক্রমের সঙ্গে জুটি বেঁধে হাল ধরতে পারবেন কি সোহিনী?

Sohini Sarkar-Vikram Chatterjee: 'অমর সঙ্গী'দের জীবনে ঝড়! বিক্রমের সঙ্গে জুটি বেঁধে হাল ধরতে পারবেন কি সোহিনী?

কলকাতা প্রেমের গল্প বলবেন বিক্রম-সোহিনী

Sohini Sarkar-Vikram Chatterjee: বাংলায় আসছে নতুন জুটি। নতুন ছবি জন্য জুটি বাঁধতে চলেছেন সোহিনী সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায়।

টলিউডে আসতে চলেছে নতুন জুটি বড় পর্দায় এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন ভাগ করবেন সোহিনী সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায়। তাঁদের আসন্ন ছবির নাম ‘অমর সঙ্গী’। এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন দিব্যি চট্টোপাধ্যায়। এটাই তাঁর প্রথম ছবি। অর্থাৎ অমর সঙ্গী দিয়েই টলিউডে তিনি ডেবিউ করতে চলেছেন, যদিও বাংলায় প্রথম কাজ হলেও তিনি আরব সাগরের পাড়ে দীর্ঘদিন কাজ করেছেন। আফসোস সিরিজের কো-ক্রিয়েটর ছিলেন দিব্য।

এর আগেও ‘অমর সঙ্গী’ নামক একটি ছবি বাংলা পেয়েছে। সেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং বিজয়তা পণ্ডিতকে দেখা গিয়েছিল। এটা কি তবে সেই ছবির সিকুয়েল নাকি অনুপ্রেরণা থেকে বানানো? না, না তেমন কিছুই না। ছবি প্রসঙ্গে পরিচালক বলেন, 'এটা একটা ফিল গুড ছবি। এই ছবির সমস্ত চরিত্ররাই ভীষণ ভালো। তবে এটার সঙ্গে আফসোস সিরিজে আমরা যেমন ডার্ক হিউমার মিশিয়ে ছিলাম সেটার চেষ্টা করা হচ্ছে।'

এই ছবির গল্প আবর্তিত হবে অনুরাগ এবং জয়ীকে কেন্দ্র করে। এই দুই চরিত্রে থাকবেন বিক্রম এবং সোহিনী। ওঁরা ছোটবেলার বন্ধু যাঁদের বিয়ে ঠিক হয়েছে। কিন্তু এমন একটা ঘটনা ওঁদের জীবনে ঘটে যায় যে গোটা জীবনের পথটাই অন্যদিকে বাঁক নেয়। এমন অবস্থায় কী করেন ওঁরা, আদৌ ওঁদের বিয়ে হয় কিনা সেটাই এই ছবিতে দেখা যাবে।

আরও পড়ুন: সিরিয়াল কিলারকে ধরতে তৎপর বিক্রম, স্বস্তিকার সহায়তায় ফাঁস হবে কি মেডিক্যাল স্ক্যামের পর্দা

ছবি প্রসঙ্গে বিক্রম বলেন, 'আগে কখনও সোহিনীর সঙ্গে কাজ করিনি। ও ভীষণ ভালো অভিনেত্রী। তাই ওর সঙ্গে কাজ করব ভেবে আমি খুশি।' অন্যদিকে সোহিনী বলেন, 'দিব্য আর বিক্রমকে বহুদিন ধরেই চিনি। ফলে আশা করছি মজা করে কাজটা করতে পারব। তাছাড়া এই ধরনের রমকম করতে আমার বেশ ভালোই লাগে।'

আরও পড়ুন: আট বছরে একটুও বদলায়নি বিক্রম, হঠাৎ কেন বললেন শোলাঙ্কি

আগামী শুক্রবার থেকে শুরু হবে এই ছবির শুটিং। অভিনব ঘোষ প্রযোজিত এই ছবিটির শুটিং মূলত উত্তর এবং দক্ষিণ কলকাতায় হবে। প্রসঙ্গত সদ্যই বিক্রমের ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিটি মুক্তি পেয়েছে। আগামীতে তাঁকে তথাগত চট্টোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবিতেও দেখা যাবে। অরিন্দম ভট্টাচার্যের ‘দুর্গাপুর জংশন’-এও দেখা যাবে অভিনেতাকে। অন্যদিকে সোহিনীকে সৃজিত মুখোপাধ্যায়ের ব্যোমকেশ ও দুর্গ রহস্য সিরিজে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মেষ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান? রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 16 ওভার শেষে Afghanistan-র স্কোর 119/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.